June 28, 2022 8:25 PM Tuesday
daraz 12.12 sale 2021
12.12 sale of daraz.com.bd

দারাজ ১২.১২ সেল - সাধারণ প্রশ্নোত্তর পর্ব

দারাজ ১২.১২ (12.12) মেগা সেল কবে শুরু হচ্ছে?

বছর ঘুরে আবারো এলো দারাজের ১২.১২ সেল ক্যাম্পেইন যা শুরু হচ্ছে ১২ ডিসেম্বর থেকে। দারাজ ১২.১২ ক্যাম্পেইন এখন বাংলাদেশের একটি জনপ্রিয় শপিং ইভেন্ট। অন্যান্য বারের মতো এবারও বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপিং ওয়েবসাইট Daraz.com.bd ক্রেতাদের জন্য লোভনীয় ডিসকাউন্টে সেরা সব অনলাইন ডিল নিয়ে আয়োজন করছে ১২.১২ মেগা শপিং ফেস্ট। দারুণ সব ভাউচারের মাধ্যমে সময়ের সবচেয়ে সেরা অনলাইন ডিল নিয়ে আয়োজন করা ১২.১২ সেল ক্যাম্পেইনে থাকবে প্রায় প্রতিটি পণ্য ক্রয়ে অবিশ্বাস্য অঙ্কের মূল্যছাড়। বাংলাদেশের একমাত্র ক্রেতাবান্ধব অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ এই ক্যাম্পেইন উপলক্ষে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে মেগা ভাউচার, আই লাভ ভাউচার, বিভিন্ন ধরণের কালেক্টিবল ভাউচার এবং মেগা ডিল সহ দারুণ সব অফার।

কেমন অফার ও ডিল থাকছে দারাজ ১২.১২ ক্যাম্পেইনে?

দারাজ ১২.১২ সেল (daraz 12.12 sale) ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে দারুণ সব ডিল। থাকছে মিস্ট্রি বক্স, হ্যাপি আওয়ার ও শেক শেক সহ বিভিন্ন দারুণ সব অফার। তাই আগামী ১২ ডিসেম্বর সেল চলাকালীন সময়ে দারাজ ১২.১২ ক্যাম্পেইনের এর আওতায় দারাজের এই মেগা ক্যাম্পেইনে প্রি-পেমেন্ট ডিসকাউন্ট ও বিকাশ ক্যাশব্যাক সহ বিভিন্ন সেরা উপহার থাকছে গ্রাহকদের জন্য। আর ক্রেতাদের জন্য সবচেয়ে বড় আকর্ষণ মিস্ট্রি বক্স তো জারি থাকছে এবারও, যা শুধুমাত্র দারাজ অ্যাপ থেকেই অর্ডার করা সম্ভব। এছাড়া থাকছে দারাজ অ্যাপের শেক শেক ফিচার, ক্যাম্পেইন চলাকালীন একটি নির্দিষ্ট সময়ে দারাজ অ্যাপ শেইক করে জিতে নিতে পারেন অসংখ্য লাভজনক ভাউচার। ছেলেদের কিংবা মেয়েদের ফ্যাশন, ইলেক্ট্রনিক্স অথবা স্বাস্থ্য ও সৌন্দর্য কিংবা এমনকি হোম অ্যাপ্লায়েন্স প্রায় সব ক্যাটাগোরির পণ্যেই থাকবে আকর্ষনীয় ডিসকাউন্ট! দারাজ ১২.১২ ইভেন্টে দারাজের সকল ক্রেতাদের জন্যই থাকবে বিস্ময়কর অফার। হ্যাপি আওয়ার, বাই মোর – সেভ মোর অফার সহ সব মিলিয়ে ক্রেতাদেরকে সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা দেয়ার মত প্রায় সকল অনুসঙ্গই থাকবে দারাজ ১২.১২ সেলের বৈচিত্র্যময়তায় ভরপুর এই অনলাইন ক্যাম্পেইনটিতে।

প্রি-পেমেন্ট ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার কত?

দারাজের অসংখ্য দারুণ অফার ও ভাউচারের সাথে সাথে অনলাইন পেমেন্ট মেথডের মাধ্যমেও ১২.১২ ক্যাম্পেইনে ক্রেতা সাধারণ উপভোগ করতে পারবেন নিশ্চিত ছাড়। মোবাইল ব্যাংকিং মেথড বিকাশ অনলাইন পেমেন্ট -এর মাধ্যমে শপিং করলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক ছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকের মাধ্যমে প্রিপেমেন্টে থাকছে বাড়তি ডিসকাউন্ট অফার। এমনকি নির্ধারিত এসব ব্যাংকের মাধ্যমে মাসিক কিস্তিতে ০% (ইন্টারেস্ট বিহীন) ইএমআই ব্যবস্থায় থাকছে পছন্দের পণ্য কেনার সহজ সুযোগ- যাতে থাকবে না কোন হিডেন চার্জ। কোন ধরণের ডাউন পেমেন্ট ছাড়াই ক্রেডিট কার্ড দিয়ে পছন্দের পণ্যটি কিনতে চাইলে ভিজিট করুন দারাজ অফিশিয়াল ওয়েবসাইটে (Daraz.com.bd)। দারাজ ১২.১২ অনলাইন সেল ক্যাম্পেইন সম্পর্কিত যেকোন তথ্য জানার জন্য ভিজিট করতে পারেন দারাজ লাইফ ব্লগ অথবা ঘুরে আসতে পারেন দারাজ বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে। এছাড়া দারাজ অ্যাপ ইনস্টল করলেই অতিরিক্ত বিভিন্ন ডিসকাউন্ট অফারের সাথে সাথে বাংলাদেশের সেরা অনলাইন শপিং এর অভিজ্ঞতা হাজির হবে আপনার হাতের মুঠোয়।

তো আর দেরি কেন? অবিশ্বাস্য সেরা দামে সেরা পণ্য কেনার অসাধারণ এই সুযোগ উপভোগ করুন দারাজ ১২.১২ ক্যাম্পেইনে। হ্যাপি শপিং।

Online grocery shop bd

css.php