দারাজ নিয়ে আসছে ফাটাফাটি ফ্রাইডেঃ বাংলাদেশের প্রথম ব্ল্যাক ফ্রাইডে 1 104

অপেক্ষার প্রহর শেষ!!

বাংলাদেশে অনলাইন শপিং প্লাটফর্ম গুলোর মধ্যে দারাজ ও রবি প্রথমবারের মতো ৪ ডিসেম্বর ২০১৫ ব্ল্যাক ফ্রাইডে কনসেপ্ট নিয়ে আসছে “ফাটাফাটি ফ্রাইডে” নামে। তৈরি থাকুন ডিসেম্বরের ৪ তারিখের জন্য, মার্ক করে রাখুন দিনটি আপনার ক্যালেন্ডারে। কারণ, ডিসেম্বরের ৪ তারিখ রাত ১২ টা ১ মিনিটেই শুরু হতে যাচ্ছে বছরের সব থেকে বড় সেলস ইভেন্ট “ফাটাফাটি ফ্রাইডে”।

এই দিনটি অনেক দেশেই শপিং মৌসুমের শুরু হিসেবে বিখ্যাত। প্রায় সব দোকান ও রিটেইল শপ গুলো অনেক বড় অংকের ডিস্কাউন্ট এই দিনে দিয়ে থাকে। তাই প্রতি বছরই বিশ্বব্যাপী শপিং প্রেমিকরা এই দিনটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করে।

ফাটাফাটি ফ্রাইডে-তে daraz.com.bd নিয়ে আসছে ক্রেতাদের জন্য অবিশ্বাস্য সব ফাটাফাটি ডিল। আপনার পছন্দের যেকোনো পণ্য, হোক তা মোবাইল ফোন, ফ্যাশন প্রোডাক্ট, ইলেক্ট্রনিক্স- আপনি শপিং করলেই পাবেন ৩০% থেকে সর্বোচ্চ ৮০% পর্যন্ত ডিস্কাউন্ট।

ফাটাফাটি ফ্রাইডে- তে সেরা ডিল পাওয়ার জন্য কিছু টিপসঃ

  • ক্যালেন্ডারে মার্ক করে রাখুন ৪ ডিসেম্বর ২০১৫
  • আপনার মোবাইল ফোনে রিমাইন্ডার সেট করুন ৪ ডিসেম্বর এর মধ্যরাতের পূর্বে
  • অফার আপডেট জানার জন্য সাইন আপ করুন আমাদের ওয়েবসাইটে
  • চোখ রাখুন আমাদের সামাজি যোগাযোগ মাধ্যম গুলতে (ফেসবুক, ইন্সটাগ্রাম ভাইবারে)
  • আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজই আপনার পছন্দের প্রোডাক্ট গুলোর একটি লিস্ট তৈরি করুন অথবা, “save it for future” অপশনটির সাহায্যে ব্ল্যাক ফ্রাইডের জন্য প্রোডাক্ট গুলো সেভ করে রাখুন
  • ফাটাফাটি শপিং উপভোগ করার জন্য দারাজ অ্যাপটি ডাউনলোড করুন
  • আপনার ইন্টারনেট কানেকশনটি রিচার্জ করে রাখুন আগে থেকেই

আর দেরি না করে প্রস্তুত হন বছরের সবথেকে বড় শপিং ইভেন্টের জন্য। জমিয়ে রাখুন আপনার শপিং বাজেট, ইন্টারনেট কানেকশন রাখুন সচল এবং প্রস্তুত থাকুন দারাজ থেকে সবচেয়ে সেরা ডিলটি লুফে নিতে।

 

ব্ল্যাক ফ্রাইডে সম্পর্কে পড়ুন

Previous ArticleNext Article

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php