দারাজ বাংলাদেশেই মিলবে পি অ্যান্ড জি’র সকল পণ্য 0 575

বিশ্বের শীর্ষ ব্র্যান্ড পি অ্যান্ড জি -এর সকল সৌন্দর্য ও স্বাস্থ্য পণ্য এখন থেকে দেশের নির্ভরযোগ্য ই রিটেইলশপ দারাজ ডটকম ডট বিডি (Daraz.com.bd)তে পাওয়া যাবে।

p&g products online

দারাজ বাংলাদেশ লিমিটেড (daraz.com.bd) ও বাংলাদেশে প্রক্টর অ্যন্ড গ্যাম্বলের অনুমোদিত পরিবেশক ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেড (আইবিএল) আজ, ১৪ জানুয়ারি, ২০১৫ (বৃহস্পতিবার) এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে। সংবাদ সম্মেলনে ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস লিমিটেডের বিজনেস হেড দিব্যেন্দু দাশ গুপ্ত বলেন, “আমরা সব সময় গ্রাহকের সুবিধা বিবেচনা করে তাদের কাছে সেরা পণ্যটি পৌঁছে দেয়া সহজ করতে চাই। সে জন্য আমরা দারাজ ডট কম ডট বিডির সাথে যুক্ত হয়েছি। এতে করে আমরা আমাদের গুরুত্বপূর্ণ গ্রাহকদের দোরগোড়ায় নির্ভরযোগ্য ব্র্যান্ড প্রডাক্ট—জিলেট, হেড অ্যান্ড শোল্ডার, ওলে,হুইসপার, প্যামপারস ও ওরাল-বি পৌঁছে দিতে সক্ষম হবো।’’

P&G at Daraz BD

দারাজ বাংলাদেশ লিমিটেডের সিইও ও সহ-প্রতিষ্ঠা সুমিত সিং বলেন, “বাংলাদেশের মানুষের প্রয়োজনের দিকটি মাথায় রেখে সঠিক মূল্যে আস্থাশীল, ব্রান্ডের নতুন ও আসল পণ্য গ্রাহকের দোরগোরায় পৌঁছে দিয়ে অনলাইন শপিংয়ে জগতে দারাজ ডটকমডটবিডি দেশের অন্যতম শীর্ষ অবস্থানে পৌঁছেছে। জনপ্রিয় ও আস্থাশীল ব্যান্ডের তালিকায় পি অ্যান্ড জি যোগ করতে পেরে আমরা আনন্দিত এবং নতুন এই স্বাস্থ্য ও সৌন্দর্য পণ্যের দিকে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া যাবে বলে আমাদের বিশ্বাস। এর ফলে দারাজ ডট কম থেকে কেনা-কাটার ক্ষেত্রে আরো একটি সুবিধা সুযোগ যোগ হলো।’’

Daraz and P&G

সংবাদ সমেম্মলনে দারাজ এশিয়ার কো-সিইও বিয়ার্কে মিক্কেলসেন, আইবিএল’র হেড অব সেলস মাহবুব ই খোদাসহ দারাজ ও আইবিএল’র পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে এখন থেকে দারাজ ডটকমে ক্রেতারা জিলেট, প্যান্টিন, ওলে, হেড অ্যান্ড সোলডারস, প্যাম্পারস ব্র্যান্ডের মানসম্মত পণ্য কিনতে পারবেন। এ ছাড়া দারাজ ডটকম থেকে বিশেষ দামে বিশেষ কম্বো প্যাকেজ উপভোগ করতে পারবেন গ্রাহকরা। পণ্যের দাম ১২৫ থেকে ১৫০০ টাকার মধ্যে। ফাটাফাটি ফ্রাইডে’র ব্যাপক সাফল্যের পর ব্র্যান্ডটি দারাজের সাথে যুক্ত হলো এবং এর ফলে দারাজের গ্রাহক সংখ্যা আরো বৃদ্ধি পাবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

আরও দেখতে পারেনঃ

অনলাইনে নেসলে -এর পণ্য দারাজ বাংলাদেশে

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php