দারাজ নিয়ে এলো সপ্তাহব্যাপী উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেল 0 314

দারাজ নিয়ে এলো সপ্তাহব্যাপী উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেল, যেখানে পাওয়া যাবে সর্বোচ্চ ৭০% পর্যন্ত ছাড়

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম দারাজ বাংলাদেশ লিঃ তাদের প্রোডাক্ট লাইনের সেরা ফ্যাশন পণ্যের উপর শীতকালীন বিশাল মুল্য হ্রাসের আয়োজন করেছে। ২৫ জানুয়ারি রাত ১২ টা ১ মিনিট থেকে ৩১ শে জানুয়ারি মধ্যরাত পর্যন্ত দারাজের হাজারো পণ্যের সমারাহের উপর সর্বোচ্চ ৭০% ডিস্কাউন্ট পাওয়া যাবে  

ঢাকা, বাংলাদেশ, জানুয়ারি ২৪, ২০১৬- অনলাইন শপিং মল হিসবে সুপরিচিত দারাজ ডট কম ডট বিডি আবারও নিয়ে এলো আরও একটি জাঁকজমক সেলস প্রচারণা। আজ রাত ১২ টা থেকে শুরু হতে যাচ্ছে হাজারো ফ্যাশন পণ্যের উপর বিশেষ ছাড় নিয়ে দারাজের সপ্তাহব্যাপী প্রচারনা। বিগত কয়েক মাস যাবত দারাজ বড় অংকের ছাড় দিয়ে ক্রেতাদের অনলাইনে শপিং করতে উদ্বুদ্ধ করে আসছে। এই যুগের ফ্যাশন সচেতন নারী-পুরুষরা বেশির ভাগ ক্ষেত্রেই ই-কমার্সে জামাকাপড়, জুতা, কসমেটিক্স এবং এক্সেসরিজ কিনতে আগ্রহী। সেকথা ভেবেই দারাজ অভাবনীয় দামে তাদের ফ্যাশন ও স্বাস্থ্য ও সৌন্দর্য পণ্যে গুলো নিয়ে আসছে ক্রেতাদের জন্য। বড় বড় ব্র্যান্ড যেমন ইয়োলো, ডোরস, লা রেভ, বাটা, এবং স্মার্টেক্স এই কেম্পেইনে ছাড় দিতে যাচ্ছে।

 ক্রেতাদের জন্য এটায় সুযোগ তাদের পছন্দের ফ্যাশন পণ্যগুলো বেছে নেয়ার। কারণ উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেলেই পাওয়া যাবে ইয়োলোর সব আইটেম গুলোতে ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট। এছাড়াও লা রেভ দিতে যাচ্ছে সর্বোচ্চ ৭০% ডিস্কাউন্ট। এছাড়াও দারাজে অ্যাভেইল্যাবল সবচেয়ে বেশী চাহিদার ফ্যাশান এক্সেসরিজের উপর থাকবে সর্বোচ্চ ৬০% ডিস্কাউন্ট। যদিও, সেল শুধু মাত্র এক সপ্তাহর জন্য, তাই পছন্দের পণ্য পেতে হলে নজর রাখতে হবে এই লিঙ্কে https://www.daraz.com.bd/fashion-clearance-sale/ প্রথম থেকেই।

1

উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেল ঘোষণার সময় দারাজের হেড অফ পাবলিক রিলেশনস, নাওশাবা সালাহউদ্দিন বলেন, “উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেলের মাধ্যমে আমদের ক্রেতারা তাদের পছন্দের পণ্যে গুলো অকল্পনীয় কমদামে দারাজ ডট কম ডট বিডি থেকে কিনতে পারবে। তারা এখন জেনে খুশি হবেন যে তাদের পছন্দের অনেক ব্র্যান্ড ও পণ্যে এখন দারাজ ডট কম ডট বিডি তে পাওয়া যাবে। তাই এই শীতে আর কষ্ট করে বাহিরে যাওয়ার প্রয়োজন পরবে না। ঘরে বসেই খুব সহজেই তারা শপিং করতে পারবে দারাজ ডট কম ডট বিডি থেকে”।

 

 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php