মাত্র তিন ঘণ্টার ফ্ল্যাশ সেলে মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ সব ফোন বিক্রি 0 70

২৭ জানুয়ারি ২০১৬, সাধারন দিনে যেখানে ৭ টা বাজলে দারাজের কাস্টোমার কেয়ারে কাজের চাপ থাকে কিছুটা কম, সেখানে গত রাতে ৭ টা বাজার সাথে সাথে বেড়ে যায় কর্ম ব্যস্ততা। আসতে থাকে ক্রেতাদের ফোন কল। পুরোদমে শুরু হয় দারাজের ফ্ল্যাশ সেল। তিন ঘণ্টার মধ্যে শেষ হয়ে যায় মাইক্রোসফট লুমিয়া ৫৩৫-এর সব ফোন। যা কিনা বিক্রেতা ও দারাজের আশার থেকে ছিল অনেক বেশি।

falshমাইক্রোসফট লুমিয়া ৫৩৫ -এ রয়েছে ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যা সেলফি তোলার জন্য আদর্শ। এছাড়াও, এর কোয়াড কোর প্রসেসর, ৮ জিবি ইন্টারনাল মেমোরি, ১ জিবি র‍্যাম এর কারণে মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ গত বছরের বহুল আলোচিত ফোনের মধ্যে একটি।

ফ্ল্যাশ সেল চলাকালীন সময় ক্রেতাদের জন্য দারাজ মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ নিয়ে আসে বাজার দর ১১,৫০০ টাকা থেকে ৩৭% ডিস্কাউন্টে মাত্র ৭,২৬২ টাকায়। অর্থাৎ, ফ্ল্যাশ সেলের সময় ক্রেতারা ফোনটি কিনে জিতে নেয় ৪,২৩৮ টাকা ছাড়। যেকোনো সাধারণ দিনের থেকে ফ্ল্যাশ সেলের কারণে ২৭ জানুয়ারি দারাজের অর্ডার সংখ্যা ছিল প্রায় পাঁচ গুন বেশি।

এর আগেও দারাজ ফাটাফাটি ফ্রাইডের সময় ফ্যাশন ফ্ল্যাশ সেলের আয়োজন করেছিল, আর এইবারও সাফল্যের সাথে দ্বিতীয় বারের মতো আয়োজন করলো ফ্ল্যাশ সেল মোবাইল ফোনের উপর।

খুব শীঘ্রই আরও অনেক ব্র্যান্ড ও ব্র্যান্ডের পণ্যের উপর এই রকম বিশেষ মূল্য ছাড়ের আয়োজন  নিয়ে হাজির হবে www.daraz.com.bd।

ফ্ল্যাশ সেল সম্পর্কে পড়ুন

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php