ফাটাফাটি ফ্রাইডেঃ বাংলাদেশের ই-কমার্স ইতিহাসের সব থেকে বড় মাইলফলক 1 152

ডিসেম্বরের ৪, ২০১৫ তারিখ দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স দারাজ ও রবি একসাথে আয়োজন করে বছরের সবচেয়ে বড় সেলস ইভেন্ট “ফাটাফাটি ফ্রাইডে” যেখানে বাংলাদেশের ই-কমার্সের ইতিহাসে রেকর্ড ব্রেকিং শপিং করেন গ্রাহকরা। অভাবনীয় সব ডিলের জন্য গ্রাহকরা রাত ১২ টা বাজার আগের থেকেই অপেক্ষা করতে থাকে daraz.com.bd তে। ১২ টা বাজার সাথে সাথে শুরু হয় শপিং উম্মাদনা।  প্রায় ১ মিলিয়ন মানুষ ফাটাফাটি ফ্রাইডের দিন দারাজের ওয়েবসাইট ভিজিট করে। যেকোনো সাধারণ দিনের থেকে প্রায় ১০০ গুন বেশি অর্ডার ফাটাফাটি ফ্রাইডেতে পেয়ে দারাজ তাদের সর্বসময়ের সব রেকর্ডের উর্ধ্বে উঠে আসে। আপনাদের ভালোবাসা ও আংশগ্রহনে সৃষ্টি হয় বাংলাদেশের ই-কমার্স ইতিহাসের সব থেকে বড় মাইলফলক “ফাটাফাটি ফ্রাইডে”।

কিন্তু আমাদের সব থেকে বড় প্রাপ্তি আপনাদের সন্তুষ্টি ও আর আমাদের বিক্রেতাদের প্রসংশা।

দারাজের পক্ষথেকে ক্রেতাদের উদ্দেশ্যে দারাজ টিমের পক্ষ থেকে দারাজ এশিয়ার সি ই ও বিয়ার্কে মিকেলসান বলেন,

“শুরুতেই আমি ধন্যবাদ দিতে চাই আমাদের সকল বিক্রেতাদের যারা আমাদের কাস্টমারদের জন্য অসাধারণ সব ডিস্কাউন্ট দিয়েছেন ফাটাফাটি ফ্রাইডেতে। তাদের এই অভাবনীয় সহযোগিতা ছাড়া ফাটাফাটি ফ্রাইডে কোন ভাবেই সফলতা পেত না তারপরেই আমার বিশেষ ধন্যবাদ থাকবে আমাদের সকল ক্রেতাদের জন্য যারা ফাটাফাটি ফ্রাইডেতে আমাদের দারাজ থেকে শপিং করেছেন আপনাদের এই ভালবাসা ও অসাধারন সাড়া পেয়ে আমরা অভিভূত…তবুও কিছু অর্ডার বাতিল হয়েছে, অনেক অর্ডারের ডেলিভারি বিলম্ব হয়েছে,যারা জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিতআমি আপনাদের কথা দিচ্ছি যে আমরা এই অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়েছি  এবং ২০১৬ তে আমরা নিয়ে আসতে যাচ্ছি এরকম অনেক শপিং ইভেন্ট যেখানে থাকবে ক্রেতাদের জন্য আরও আকর্ষণীয় ডিস্কাউন্ট এবং সেটা হবে আরও নিখুঁত, আরও বড় ও আরও মানসম্মত”

আরও বিস্তারিত দেখুন নিচের ভিডিওটিতে

 

আরও পড়ুন “ফাটাফাটি ফ্রাইডে দিয়ে ই-কমার্সে ইতিহাস গড়ল দারাজ- বাংলাদেশের একদিনের সেলসের সব রেকর্ড ভঙ্গ’

Previous ArticleNext Article

1 Comment

  1. Daraz and I have a great relation ^.^
    I messed up and sent money for 2 coupons (whereas only 1 was allowed) Daraz took abit of time and refunded me the cash for 1 extra coupon.
    Won free tickets from daraz in Blockbuster. xD

    And also got my “long lived dream item” Canon Dslr in a huge discount ( coupon & 15%disc)
    – Please dont cancel orders next time although mine wasnt cancelled but I dont wana face this infuture as Daraz *.* is like the best thing happened to me in 2015.
    Thank you. … ( this vid contains my post xD)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php