ফ্যাশান সচেতন নারীদের জন্য দারাজ নিয়ে আসছে “জোকন্ড”- কাস্টম মেইড ডিজাইনার ফ্যাশন হাউজ 0 184

দেশের প্রথম হাই ক্লাস ফ্যাশান স্টুডিও এখন দারাজ ডট কম ডট বিডি তে

ঢাকা, ৮ ফেব্রুয়ারি, ২০১৬- দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ ডট কম ডট বিডি তাদের প্রিমিয়াম পণ্যের তালিকায় “জোকন্ড” অন্তর্ভুক্ত করতে যাচ্ছে। জোকন্ড শুধু মাত্র নারীদের জন্য ব্যাক্তিগত প্রয়োজন অনুযায়ী তৈরিকৃত ডিজাইনার পোশাক বিক্রি করে থাকে। জোকন্ডের উদ্ভাবনীয়, পরিপাটি ও সিম্পল ডিজাইন প্রতিষ্ঠানটির মূল চিন্তাধারা “লাভ মি, অয়্যার মি” এর প্রতিফলন।

এখন থেকে প্রতি সপ্তাহে দারাজে পাওয়া যাবে জোকন্ডের ডিজাইনার পোশাক কালেকশন। দারাজে জোকন্ডের উদ্বোধনের সাথে সাথে দারাজ উদ্বোধন করতে যাচ্ছে তাদের এক্সলুসিভ ব্র্যান্ডেদের জন্য “শপ-ইন-শপ” নামে ই-স্টোর, যা কিনা সেরা ব্র্যান্ডের গুলোকে দারাজের ওয়েবসাইটে আরও দৃশ্যমান করে তুলবে। ক্রেতারা শপ-ইন-শপ ভিজিট করে ক্লিক করতে পারেন এই লিংকে

“আমরা অত্যন্ত আনন্দিত আমাদের ফ্যাশন ক্যাটাগরিতে জোকন্ড কে অন্তর্ভুক্ত করতে পেরে” বলছিলেন, দারাজ এসিয়ার কো-সিইও। তিনি আরও যোগকরেন, জোকন্ড যেমন দারাজের ফ্যাশন পণ্যের কালেকশনকে আরও সমৃদ্ধ করবে, ঠিক তেমনি দারাজ কাস্টম মেইড বুটিক হাউজ হিসেবে দেশের ফ্যাশান জগতে জোকন্ডকে একটি নতুন ধারার প্রবর্তক হিসেবে মানুষের কাছে তুলে ধরতে সক্ষম হবে”।

 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php