হোম মেইকওভার সপ্তাহে দারাজে বড় ছাড় 0 82

সাধ্যের মধ্যে পছন্দের হোম থিয়েটার কিম্বা ভালো লাগা স্টাইলিশ কোন রেফ্রিজারেটর, যেটাই হোক না কেন, নিজের কম্পিউটার স্ক্রিনে ছাড়া বেশী দূরে আর খুঁজতে হবে না। বরং সারাদিন ট্র্যাফিক ঠেলে শপিং করার চেয়ে ঘরে বসেই সেরা সব ডিস্কাউন্ট গুলো পাওয়া যাবে।

দারাজ ডট কম ডট বিডি তাদের হোম মেইকওভার সপ্তাহ শুরু করবে টেলিভিশন থেকে এয়ার কন্ডিশান, ফ্রিজ থেকে ভ্যাকিউম ক্লিনার, এবং রান্নাঘর থেকে হোম অফিস পর্যন্ত সকল দরকারি পণ্যে অভাবনীয় সব ডিল আর ডিস্কাউন্টের মাধ্যমে।

প্যানাসনিক, মিয়াকো, জেনারাল, হিটাচি, শিমিযু, আতাশি, বাটারফ্লাই সহ আরও টপ সকল ব্র্যান্ডই থাকছে এই হোম মেইকওভার সপ্তাহে।

হোম মেইকওভার সপ্তাহে চমক হিসেবে থাকছে প্যানাসনিকের মাইক্রোওয়েভে ৬০% ছাড়, এলজি ৪৩” এলএফ৫৯০টি ফুল এইচডি এলইডি টিভিতে ৫৩% ছাড়। এছাড়াও ৪০” সনি এবং স্যামসাং টিভিতে থাকছে ৪৪% ছাড়। আর হোম অ্যাপলায়েন্সে সোহানা মাল্টি ডোর রেফ্রিজারেটরে থাকবে ৪০% ডিস্কাউন্ট।

এছাড়াও বেডিং থেকে পর্দা, কুকার থেকে ব্লেন্ডার এ থাকবে ৩০% ডিস্কাউন্ট, যা দ্বিতীয় সুযোগ ছাড়াই সবাই লুফে নিবে বলে আশা থাকছে।

HMOWcover

“দারাজের মিশন হলো সব সময়ই নতুন, আসল এবং চমৎকার কোয়ালিটির প্রোডাক্ট কম মূল্যে মানুষের কাছে পৌঁছানো। আর এই হোম মেইকওভার সপ্তাহে আমাদের সুযোগ কাস্টমারদের প্রত্যাশাকে অন্য উচ্চতায় নিয়ে গিয়ে সেরা সব ডিল গুলো তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া।” বলেন দারাজের পাবলিক রিলেশান বিভাগের প্রধান নওশাবা সালাহউদ্দিন।

এই অভাবনীয় অফারের সুযোগ নিতে কোয়ালিটি প্রোডাক্টের মধ্যে থেকে সেরাসবডিল গুলো বেঁছেনিতে এই লিঙ্কে বিগ হোম মেকভার উইক থেকে সরাসরি কেনাকাটা করা যাবে।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php