দারাজের পণ্য সম্ভারে যোগহলো লেদারেক্স, উন্নতমানের চামড়া জাত পণ্যে ফ্যাশন ব্র্যান্ড    0 182

লেদারেক্স, লেদারেক্স ফুটওয়ার এর অংশ যা কিনা জাতীয় রপ্তানি ট্রফি জয় করেছে   

দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ ডট কম ডট বিডি প্রিমিয়াম চামড়া জাত পণ্যের ব্র্যান্ড লেদারেক্স কে তাদের পণ্যের তালিকায় যুক্ত করলো। লেদারেক্স ফ্যাশন পণ্য যেমন জুতো, ব্যাগ সহ নানা রকমের এক্সেসরিজ প্রস্তুত করে থাকে।

লেদারেক্স তাদের প্রথম স্টোর উদ্বোধন করে ধানমন্ডিতে ২০১২ সালে। এখন পর্যন্ত লেদারেক্সের ঢাকার মধ্যে ছয়টি স্টোর রয়েছে এবং ২০১৭ সাল নাগাদ তাদের ২০ টি স্টোর খোলার পরিকল্পনা রয়েছে। অনলাইনে প্রথম বারের মত দারাজের সাথে যুক্ত হতে যাচ্ছে লেদারেক্স। লেদারেক্সের পণ্যের উপর সেরা ডিল এখন থেকে অনলাইনে পাওয়া যাবে এই লিংকে লেদারেক্স 

leatherx signing

লেদারেক্স তাদের ট্যাগ লাইন, “বিদেশি শপিং দেশে বসে করুন” এর সাথে মিলিয়ে দেশব্যাপী তাদের সব পণ্য পৌঁছে দেয়ার লক্ষে দারাজের সাথে চুক্তি বদ্ধ হয়েছে। মোহাম্মাদ নাজমুল হাসান, ম্যানেজিং ডিরেক্টর, লেদারেক্স বলেন, “আমাদের ঢাকার বাইরে কোন শোরুম নেই। তবুও আমাদের পণ্যের চাহিদা বেড়েই চলেছে। দারাজের সুবাদে দেশ ব্যাপী মানুষজন এখন লেদারেক্সের পণ্য ক্রয় করতে পারবে। এটাই ই-কমার্সের সব থেকে বড় সুবিধা, এটি বিক্রেতা ও ক্রেতাদের মধ্যের দূরত্বকে কমিয়ে আনে। দারাজ শহরের বাইরেও, পুরো দেশ ব্যাপী ক্রেতাদের চাহিদা অনুযায়ী পণ্য পৌঁছে দিতে সক্ষম। আমরা আশাবাদি দারাজের সাথে চুক্তি বদ্ধ হওয়ার মধ্য দিয়ে আমাদের ব্যবসা একটি ভিন্ন চুড়ায় পৌঁছাতে সক্ষম হবে”।

লেদারেক্সের মতন চামড়া জাত পণ্যের ব্র্যান্ডকে পেয়ে আমরা অভিভূত” বলছিলেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দু ফোউসিয়ে। “যেভাব লেদারেক্স তাদের বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে নিজেকে তুলে ধরতে চায়, ঠিক সে ভাবেই দারাজ নিজেকে বিশ্বস্ত, নির্ভরযোগ্য এবং প্রতিটি ক্রেতার সেরা শপিং-এর সেরা অভিজ্ঞতা নিশ্চয়তা করতে কাজ করে যাচ্ছে। আমাদের ব্যাবসার প্রসারের সাথে সাথে লেদারেক্সের ব্যবসাও একটি ভিন্ন চূড়ায় পৌঁছাতে সক্ষম হবে”।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php