২২ শে জুন থেকে শুরু হচ্ছে দারাজ মোবাইল উইক 0 155

সেরা ব্র্যান্ডের মোবাইল ফোনের উপর থাকবে সর্বোচ্চ ৬৪% পর্যন্ত ছাড়

দেশের অগ্রগামী ই- কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডট কম ডট বিডি আগামী ২২ জুন থেকে ২৮ জুন নিয়ে আসতে যাচ্ছে বাংলালিংকের সৌজন্যে দারাজ মোবাইল উইক। উল্লেখযোগ্য মোবাইল ব্র্যান্ডের মধ্যে থাকছে স্যামসাং, অ্যাপেল, মাইক্রোসফট, এইচ টি সি, নোকিয়া, মাক্সিমাস, লেনোভো, মাইসেলের ফোনের উপর সর্বোচ্চ ৬৪% পর্যন্ত ছাড়।

দারাজ মোবাইলে উইকে থাকবে স্যামসাং গ্যালাক্সি এস ৭ এজের উপর থাকবে নিশ্চিত দশ হাজার টাকা ছাড়, আই ফোনের উপর নিশ্চিত পাঁচ হাজার টাকা ছাড়, মাত্র তিন হাজার টাকায় পাওয়া যাবে  মাইক্রোসফটের স্মার্ট ফোন। এছাড়াও মোবাইল ফোন এক্সেসরিজের উপর থাকছে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়।

শুধু তাই নয় ক্রেতাদের চমকে দিয়ে ক্যাম্পেইন চলাকালীন সময়ে চলবে ফ্ল্যাশ সেল। যেখানে নির্দিষ্ট কিছু হ্যান্ডসেট স্বল্প সময়ের জন্য পাওয়া যাবে ডিস্কাউন্ট মূল্যের থেকে আরও কম দামে। ক্রেতারা মোবাইল উইকে শপিং করতে ভিজিট করতে পারেন দারাজ মোবাইলে উইক

মোবাইল উইক চলাকালীন সময়ে বাংলালিংক প্রিয় গ্রাহকরা DARAZ লিখে 2012 তে এস এম এস পাঠালে পাবেন ভাউচার কোড এবং ভাউচার কোডটি ব্যাবহার করলে পাবেন মোবাইল উইকে স্পেশাল ডিস্কাউন্ট। বাংলালিংকের গ্রাহকরা স্পেশাল অফারটি পেতে ভিজিট করতে পারেন মোবাইল উইক প্রিয়জন অফার

দারাজের এমডি, বেঞ্জামিন দু ফোউসিয়ে বলেন “গত বছরের মোবাইল উইকের সাফল্যে সুত্র ধরে এই বছর আমরা আবারও মোবাইল উইক আয়োজন করতে যাচ্ছি।  দারাজের লক্ষ্য সবার বিশ্বাস এবং আস্থা অর্জনের সাথে সাথে সেরা দামে ক্রেতাদের সেরা পণ্য সরবরাহ করে তাদের সন্তুষ্টি অর্জন করা। আমাদের টিম দিন ভর কাজ করে যাচ্ছে আমাদের পার্টনারদের কাছ থেকে সেরা ডিল টি নিয়ে আসতে যাতে করে আমাদের ক্রেতারা সেরা পন্যটি তাদের হাতে পায় সবচেয়ে সেরা দামে। আমরা আশাবাদী এই মোবাইল উইকে আমরা গতবারের থেকে আরও বেশি সাড়া পাবো”।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php