আজকে শাওমি ফ্ল্যাশ সেল চলছে দারাজ এ অবিশ্বাস্য মূল্যে ! 0 361

 


flash-sale-september-2015-1030x316

সবচাইতে কম মূল্যে আজকে মঙ্গলবার দুপুর ৩ টা থেকে রাত ১১ টা পর্যন্ত চলবে এই শাওমি ফ্ল্যাশ সেল। ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে পূর্বের ১৭,৫০০ টাকার শাওমি রেডমি নোট ৩ পাওয়া যাবে মাত্র ১৩,৯৯০ টাকায় এবং ১৩,৯০০ টাকার শাওমি ৩ এস প্রাইম মাত্র ১১,৯৯০ টাকায়। এই স্পেশাল ডিলটি শুধু দারাজ আপনাকে দিচ্ছে আজকের জন্য ।

Image result for lowest price png

শাওমি রেডমি নোট ৩

শাওমি রেডমি নোট ৩ এর ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে যার রেজল্যুশন পিক্সেল ১০৮০x ১৯২০ এবং পিক্সেল ঘনত্ব ৪০৩ পিপিআই । ওএস থাকবে অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১.১ ।

Image result for xiaomi redmi note 3

ডিভাইসটিতে থাকছে (৪ x ১.৪ গিগাহার্টস কর্টেক্স এ৫৩ এবং ২x ১.৮ গিগাহার্টস কর্টেক্স এ৭২) হেক্সা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ৩ গিবি র‍্যাম ৩২ জিবি তে , ২ জিবি র‍্যাম ১৬ জিবি তে ,  ৪জি (টিডি-এলটিই / এলটিই), ওয়াই-ফাই, জিপিএস / ব্লুটুথ, ৩.৫ মিমি স্টেরিও অডিও জ্যাক এবং মাইক্রো-ইউএসবি ২.০ (৫ পিন) পোর্টের অপশন রয়েছে। উপরন্তু, এটা অনবোর্ড স্টোরেজ ১৬/৩২ গিগাবাইট এর সঙ্গে ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করার বিকল্প পদ্ধতি রয়েছে।ক্যামেরা হিসেবে থাকছে ১৬ মেইন ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রণ্ট ক্যামেরা।

 

শাওমি রেডমি ৩ এস প্রাইম 

শাওমি রেডমি ৩ এস প্রাইম এর ৫.০ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে যার রেজল্যুশন পিক্সেল ৭২০ x ১২৮০ এবং পিক্সেল ঘনত্ব ২৯৪ পিপিআই । ওএস থাকবে অ্যান্ড্রয়েড মার্সমেলো ৬.০.১ ।

Image result for xiaomi redmi 3s primeডিভাইসটিতে থাকছে ১.৪ গিগাহার্টস কর্টেক্স এ৫৩ ওকটা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ৩ গিবি র‍্যাম ৩২ জিবি,  ৪জি (টিডি-এলটিই / এলটিই), ওয়াই-ফাই, জিপিএস / ব্লুটুথ, ৩.৫ মিমি স্টেরিও অডিও জ্যাক এবং মাইক্রো-ইউএসবি ২.০ (৫ পিন) পোর্টের অপশন রয়েছে। উপরন্তু, এটা অনবোর্ড স্টোরেজ ১৬/৩২ গিগাবাইট এর সঙ্গে ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করার বিকল্প পদ্ধতি রয়েছে।ক্যামেরা হিসেবে থাকছে ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রণ্ট ক্যামেরা।

 

আর দেরি না করে আজই অর্ডার করুন !

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php