দারাজ ফ্ল্যাশ সেল ডে ! ফেব্রুয়ারী ২ , ২০১৭ ( দুপুর ১২ টা – রাত ১২ টা ) 0 613

 

আজকে দারাজ উদযাপন করছে  ফ্ল্যাশ সেল ডে!

সময় ঃ দুপুর ১২ টা –  রাত ১২ টা 

 

 ৫২% ডিসকাউন্ট এ লুমিয়া ফ্ল্যাশ সেল ! ( দুপুর ১২ টা – ৩ টা )

সর্বোচ্চ ৫২% ডিস্কাউন্টে আজ দুপুর ১২ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত চলবে এই লুমিয়া ফ্ল্যাশ সেল। ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে পূর্বের ১৯,০০০ টাকার লুমিয়া ৬৪০ এক্সএল পাওয়া যাবে ৪৭% ডিসকাউন্টে ৯,৯৯০ টাকায় ,১১৫০০ টাকার লুমিয়া ৫৩৫ পাওয়া যাবে ৪৭% ডিসকাউন্টে ৬৬৬৬ টাকায় এবং ৯৫০০ টাকার লুমিয়া ৫৩২ পাওয়া যাবে ৫২% ডিসকাউন্টে ৪৫৯৯ টাকায় । এই স্পেশাল ডিলটি শুধু দারাজ আপনাকে দিচ্ছে আজকের জন্য ।

icon_microsoft

৪০% ডিসকাউন্টে সনি ৪০” এলিডি টিভি ফ্ল্যাশ সেল !(দুপুর ৩ টা- সন্ধ্যা৬টা)

আজ দুপুর ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলবে ফ্ল্যাশ সেল। ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে পূর্বের ৫২৯০০ টাকার সনি ৪০” এলিডি টিভি পাওয়া যাবে ৪৪% ডিসকাউন্টে ২৯,৪৯৯ টাকায় ।

ফ্ল্যাট ৭০% ডিসকাউন্ট এ ব্লু এবং দর্জিবাড়ি ফ্ল্যাশ সেল ! 

আজ সন্ধ্যা ৬ টা থেকে শুরু করে রাত ৯ টা পর্যন্ত দর্জিবাড়ি এবং ব্লুয়ের সকল প্রোডাক্ট এর উপর থাকবে ৭০% ফ্ল্যাট ডিস্কাউন্ট। এই সীমিত সময় এর জন্য এই অফার চলাকালিন সময় থাকবে সীমিত স্টক।  তাই ক্রেতাদের তাদের পছন্দের পন্ন্য খুঁজে নিতে ভিজিট করতে হবে স্টক শেষ হওয়ার পূর্বে।

ব্লু এবং দর্জিবাড়ির পণ্যের তালিকায় থাকছে ছেলে ও মেয়েদের  টি-শার্ট , জিনস , কেসুয়াল প্যান্টস , এবংঅন্যান্য ফ্যাশন অ্যাক্সেসোরিজ।সাশ্রয়ী মূল্যে ফ্যাশনেবল হয়ে উঠার কিন্তু এখনই সময় ! আর দেরি না করে এখনি অর্ডার করুন !

_G0A7184-Edit

 

 

৩৯% ডিসকাউন্টে পারফিউম এর ফ্ল্যাশ সেল ! ( রাত ৯ টা – রাত ১২ টা )

আজ রাত ৯ টা থেকে শুরু করে রাত ১২ টা পর্যন্ত দর্জিবাড়ি এ পারফিউম প্রোডাক্টস এর উপর থাকবে ৩৯% পর্যন্ত ডিস্কাউন্ট। এই সীমিত সময় এর জন্য এই অফার চলাকালিন সময় পারফিউম এর স্টক থাকবে সীমিত ।  তাই ক্রেতাদের তাদের পছন্দের পন্ন্য খুঁজে নিতে ভিজিট করতে হবে স্টক শেষ হওয়ার পূর্বে।

পারফিউম তালিকায় থাকছে বুল্গেরি , ক্যালভিন ক্লেইন , গুচি , হুগো বস  এবং আরও অনেক আকর্ষণীয় ব্র্যান্ড । 

আর দেরি না করে আজই অর্ডার করুন !

Previous ArticleNext Article
This is the "wpengine" admin user that our staff uses to gain access to your admin area to provide support and troubleshooting. It can only be accessed by a button in our secure log that auto generates a password and dumps that password after the staff member has logged in. We have taken extreme measures to ensure that our own user is not going to be misused to harm any of our clients sites.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php