Lenovo Phab2 – বিশাল স্ক্রিন, অসাধারণ ফিচার বাজেটের মধ্যে! 0 90

বিশাল স্ক্রিন এবং অসাধারণ সব ফিচার নিয়ে দারাজে হাজির হচ্ছে Lenovo Phab2! ঠিক ১৪ ফেব্রুয়ারি থেকে আপনি পারবেন অসাধারণ এই স্মার্টফোনটি নিজের করে নিতে। দাম নিয়ে চিন্তা হচ্ছে? ৬.৪” ইঞ্চি এইচডি ডিসপ্লে এবং ৩ জিবি র‍্যামের ফাটাফাটি এই ফোনটি আপনি পাবেন মাত্র ১৫,৯৯০ টাকায়। সাথে আছে ২৪ ঘন্টায় ডেলিভারি ঢাকার মধ্যে এবং সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য ০% EMI সুবিধা।

আজকে থেকেই কিন্তু করতে পারবেন অর্ডারঅর্ডার করতে ক্লিক করুন এখানে https://goo.gl/bHO7JK

Lenovo Phab2 সম্পর্কে আপনাকে আরেকটু ধারণা দেই? নিচের লেখাগুলো পড়লেই পেয়ে যাবেন।

 

৬.৪” এইচডি আইপিএস স্ক্রিন

Lenovo Phab2 তে আছে ৬.৪ ইঞ্চির বিশাল এইচডি ডিসপ্লে। উপভোগ করুন ঝকঝকে এইচডি ভিডিও এবং অসাধারণ গেমিং পারফরম্যান্স।

স্টোরেজ এবং পাওয়ার, দুটোই পাবেন একসাথে!

Lenovo Phab2 তে আছে ১.৩ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি স্টোরেজ এবং মাইক্রোএসডি স্লট। আপনার স্মুথ পারফরম্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য যা আদর্শ, সাথে আপনার ভিডিও, ছবি এবং প্রয়োজনীয় সব ফাইলের জন্য থাকবে যথেষ্ঠ স্টোরেজ।

চার্জ থাকবে সারাদিন

৪,০৫০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি আছে Lenovo Phab2 তে যা নিশ্চিত করবে আপনার ফোনের সারাদিন চার্জে থাকা। তাই ছবি তুলুন ইচ্ছা মতো, কথা বলুন সারা দিন, দ্রুত চার্জ চলে যাবার চিন্তা ছাড়াই।

ক্লিয়ার ছবি, ভিডিও এবং সেলফি


ক্যামেরা টা আপনার বাসাতে ফেলে আসতে পারেন, যদি সাথে থাকে। Lenovo Phab2 এর ১৩ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে তুলুন অসাধারণ সব ছবি, দেখিয়ে দিন সবাইকে আপনার স্মার্টফোন ফটোগ্রাফি। ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৮৫ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেলে গ্রূপফি তুলুন আপনার সব বন্ধুকে সাথে নিয়ে। ছবি বা ভিডিও তে দিয়ে দিন কিছু অগমেন্টেড রিয়েলিটি এফেক্ট।

 

পৃথিবীর প্রথম স্মার্টফোন যাতে আছে ডলবি অডিও ক্যাপচার ৫.১

অডিও রেকর্ড করুন ৩৬০ ডিগ্রির অসাধারণ কোয়ালিটিতে। Lenovo Phab2 তে আছে ১ টি নয়, ২ টি নয়, ৩ টি বিল্ট ইন মাইক্রোফোন যাতে আছে বিশ্ব বিখ্যাত ডলবি টেকনোলজি যার মাধ্যমে আপনার ভিডিওর জন্য রেকর্ড হবে একদম নিখুঁত অডিও। Phab2 তে আরো আছে দুটি মোড, কনফারেন্স কল এবং ইন্টারভিউ মোড, যা নিশ্চিত করে আপনার অডিওর সর্বোচ্চ ক্ল্যারিটি।

 

আজকে প্রি-অর্ডার অথবা ১৪ ফেব্রুয়ারি অর্ডার করলে কিন্তু অনলাইন পেমেন্টে ৫% ক্যাশ ব্যাকও পাবেন। (সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ডের জন্য) .বিশ্বাস হচ্ছে না? অর্ডার করেই দেখুন >> https://goo.gl/bHO7JK

 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php