চুলের যত্নে গার্নিয়ার 0 679

নিশ্চই এরই মধ্যে জেনে গেছেন গার্নিয়ারের বিউটি প্রোডাক্টগুলো এখন এক্সক্লুসিভলি পাওয়া যাচ্ছে দারাজে।  আর আপনি ঢাকাবাসী হলে অর্ডার করার ২৪ ঘন্টার মধ্যেই পেয়ে যাচ্ছেন গার্নিয়ার পণ্য।

গার্নিয়ারের কোন শ্যাম্পু আপনার জন্য?

গার্নিয়ারের এতো প্রোডাক্টের মধ্যে কোনগুলো ব্যবহার করবেন তা নিয়ে চিন্তায় আছেন? আমরা থাকতে আর চিন্তা কি? আজকে জানিয়ে দিচ্ছি, কোন শ্যাম্পুটি আপনার চুলের জন্য পারফেক্ট।

Ultra Blends Anti Hairfall Shampoo- Royal Jelly & Lavender:

 

শ্যাম্পুতে রয়াল জেলি অ্যন্ড ল্যাভেন্ডার একটি নতুন ইনগ্রিডিয়েন্ট।  এটি একই সাথে চুলের গ্রোথকে বাড়িয়ে দেয় আর চুল পড়া কমায়।  লম্বা সময় চুলের অয়েল কনট্রোল করে বলে চুলে জট লাগে কম আর চুল পড়াও কমে যায়।  আপনার যদি চুল অনেক তৈলাক্ত হয় আর ঘনঘন চুল পড়ে, তাহলে শ্যাম্পুটি আপনার চুলের জন্যই তৈরি হয়েছে।  আজই দারাজ থেকে অর্ডার দিন এই শ্যাম্পু।

 

Ultra Blends Deep Nourishing Shampoo – Mythic Olive:

 

এই শ্যাম্পুর ফর্মুলায় ব্যবহার করা হয় ভার্জিন অলিভ অয়েল, যাতে রয়েছে ভিটামিন ই।  রুক্ষ, নিষ্প্রাণ চুলে পুষ্টি যুগিয়ে চুলকে করে তোলে সতেজ আর উজ্জ্বল।  বিশেষ করে কোঁকড়া চুলের জন্য এই শ্যাম্পু খুবই কার্যকরী। আপনার চুল যদি হয় রুক্ষ, তবে এই শ্যাম্পু আপনার জন্য।  দেরি না করে এখনই দারাজ থেকে অর্ডার দিন।

 

Ultra Blends Intense Repair Shampoo – Soy Milk & Almonds:

 

চুলের মূল উপাদান প্রোটিন।  যখন চুলে প্রোটিনের পরিমাণ কমে যায়, তখনই চুল রুক্ষ আর দুর্বল হয়ে পড়ে।  এই শ্যাম্পুতে রয়েছে প্রোটিনে ভরপুর সয়া মিল্ক আর অ্যালমন্ডের ব্লেন্ড।  আর এই উপাদানই ফিরিয়ে আনে মজবুত চুল আর চুলকে করে তোলে মোলায়েম।  আপনার চুল যদি ড্যামেজড হয়ে থাকে তাহলে ঝটপট দারাজ থেকে অর্ডার দিয়ে দিন এই শ্যাম্পুটি।

 

Ultra Blends Nourishing Shine Shampoo – Henna & Blackberry:

 

মেহেদি এবং ব্ল্যাকবেরি, দু’টি শক্তিশালী প্রাকৃতিক উপাদান।  আর প্রথমবারের মতো এই দু’টিকে একত্র করে শ্যাম্পু তৈরি করেছে গার্নিয়ার।  এই শ্যাম্পু আপনার চুলে ভেতর থেকে পুষ্টি যোগাবে আর চুলে এনে দেবে ভাইব্র্যান্ট উজ্জ্বলতা।  নিস্তেজ ও নিস্প্রভ চুলের জন্য এই শ্যাম্পুটি পারফেক্ট।  এক্ষুণি অর্ডার দিয়ে দিন দারাজ থেকে।

 

Ultra Blends Revitalizing Shampoo – 5 Precious Herbs:

 

অ্যালোভেরা, লেবু, মেহেদি, ইউক্যালিপ্টাস ও গ্রিন টি- এই ৫টি প্রাকৃতিক উপাদানের সংমিশ্রণে তৈরি হয়েছে শ্যাম্পুটি।  অ্যালোভেরা চুলকে রাখবে আর্দ্র, লেবু এনে দেবে উজ্জ্বলতা, মেহেদি কাজ করবে কনডিশনারের মতো, ইউক্যলিপ্টাস দেবে ব্যাকটেরিয়া মুক্ত চুল আর গ্রিন টি চুলকে করবে প্রাণবন্ত ও সতেজ।  এক কথায় আপনার চুল যেমনই হোক, এই শ্যাম্পু আপনি ব্যবহার করে উপকার পাবেন।  জলদি জলদি শ্যাম্পুটি অর্ডার দিন দারাজ থেকে।

 

 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php