দারাজে চলছে ইনফিনিক্স বর্ষপূর্তি 0 244

daraz-infinix-campaign

বাংলাদেশের সেরা ই-কমার্স ওয়েবসাইট দারাজ বাংলাদেশ সপ্তাহব্যাপী ইনফিনিক্স অনলাইন বর্ষপুর্তি উদযাপন করতে যাচ্ছে। ৪ মে, ২০১৭ থেকে শুরু হওয়া আকর্ষনীয় ক্যাম্পেইনটি চলবে ১০ মে, ২০১৭ পর্যন্ত। এই সময়ের মধ্যে ইনফিনিক্স -এর ফ্ল্যাগশিপ ফোন নোট ৩ বিক্রিতে অবিশ্বাস্য মূল্যছাড় দিচ্ছে দারাজ। এই বর্ষপূর্তি ক্যাম্পেইনে ৪,০০০ টাকা মুল্যছাড় থাকছে ইনফিনিক্স নোট ৩ মোবাইলটিতে।

নোট থ্রি

৬ ইঞ্চি ডিসপ্লের ইনফিনিক্স নোট থ্রি ফোনটির উল্লেখযোগ্য দিক হলো -এর ৪৫০০ এমএএইচ ব্যাটারি। মাত্র ৫ মিনিট চার্জ দিয়েই ২০০ মিনিট কথা বলা যাবে। অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমের ইনফিনিক্স নোট থ্রি -তে রয়েছে ১.৩ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর, ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইটের ইন্টারনাল মেমোরী। এছাড়া, এতে ১২৮ গিগাবাইট পর্যন্ত এক্সটারনাল মেমোরী কার্ড ব্যবহার করা যাবে। এই ফোনে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার পাশাপাশি আছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। উল্লেখ্য, ফিঙ্গার প্রিন্টের সাহায্যে এই ফোনে ছবিও তোলা যায়।

বিশেষ অফার

ইনফিনিক্সের বর্ষপূর্তি উপলক্ষ্যে বাংলাদেশের ক্রেতারা ইনফিনিক্সের ফ্ল্যাগশিপ মোবাইল ফোন ইনফিনিক্স নোট থ্রি দারাজ থেকে কিনতে পারবেন অবিশ্বাস্য ৪০০০ টাকা মূল্যছাড়ে! ১৬,৯৯০ টাকার ইনফিনিক্স নোট ৩ কিনতে পারবেন মাত্র ১২,৯৯০ টাকায়। আবার, ঢাকার মধ্যে আছে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারীর শতভাগ নিশ্চয়তা!

ইএমআই

সকল অ্যামেরিকান এক্সপ্রেস কার্ডধারীদের জন্য ইএমআই সুবিধা তো থাকছেই!  অনলাইনে দারাজে অর্ডার করুন এবং নতুন মোবাইল ফোনটি আপনার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং -এর দুর্দান্ত অভিজ্ঞতা।

দুর্দান্ত গ্রাহক সেবা

সাশ্রয়ী দামে বাংলাদেশের গ্রাহকদের ভালো বিল্ড কোয়ালিটির ফোন ব্যবহারের সুবিধা দেবে ইনফিনিক্স। উদ্দেশ্য শুধু ফোন বিক্রি করাই নয়, গ্রাহকরা যেন সবচেয়ে ভালো বিক্রয়োত্তর সেবা পান, সেই বিষয়টি নিশ্চিত করতে কাজ করছেন তারা। ইনফিনিক্স নিজেদের ব্যবসাকে দেশের নানা প্রান্তে ছড়িয়ে দিতে যাত্রার আগেই বাংলাদেশের ঢাকায় তিনটি সহ সারাদেশে ১৬ টি সার্ভিস সেন্টার ইতিমধ্যেই চালু করেছে।

সেরা ওয়ারেন্টি

দারাজ থেকে ক্রয়কৃত ইনফিনিক্স ব্র্যান্ডের প্রতিটি ফোনেই ক্রেতারা পাবেন ১ বছরের অফিশিয়াল ইনফিনিক্স ওয়ারেন্টি, সেই সাথে প্রথম তিনমাসের (১০০ দিন) মধ্যে অনাকাঙ্ক্ষিত ভাবে ডিসপ্লে ভেঙ্গে গেলে ক্রেতারা সম্পুর্ণ বিনামূল্যে একবার ডিসপ্লে পরিবর্তন করে নিতে পারবেন।

সাবস্ক্রাইব করে আপডেট নিন

দারাজের যে কোন ক্যাম্পেইন নিউজ বা আপডেট পেতে সাবস্ক্রাইব করুন দারাজ নিউজলেটারে, ডাউনলোড করুন দারাজ অ্যাপ, চোখ রাখুন দারাজ ফেসবুক পেইজে, ফলো করুন টুইটারইনস্টাগ্রাম

Image Map
Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php