রমজানের প্রস্তুতিঃ শপিং হবে দারাজে 0 372

Ramadan Collection at best price

দ্বোরগোড়ায় পবিত্র রমজান মাস। সবাই ব্যস্ত রমজান মাসের প্রস্তুতিতে। এই মাসের জন্য থাকে অনেক উদ্দীপনা। আবার, রমজানের শেষেই আসে মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদ-উল-ফিতর। আর সব মিলিয়ে প্রতিটি পরিবারেই থাকে কেনাকাটার ধুম। তাইতো দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bd কেনাকাটাকে সহজ করতে রমজানের জন্য ধর্মীয় সামগ্রীসহ প্রয়োজনীয় নানাবিধ পণ্যের পসরা সাজিয়ে রেখেছে। প্রথাগত কেনাকাটার চেয়ে ঝক্কি-ঝামেলা ও ট্রাফিক জ্যামমুক্ত সহজ অনলাইন শপিং পবিত্র রমজান মাসে আপনাকে দেবে অনাবিল প্রশান্তি।

Ramadan Deals at best price

রমজানের প্রয়োজনীয় পণ্য-সামগ্রীঃ থাকছে মূল্যছাড়

দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে রমজানের প্রয়োজনীয় বিভিন্ন পণ্যে থাকছে ৫৫% পর্যন্ত মূল্যছাড়। দেশী-বিদেশী জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের সেরা পণ্য আছে দারাজে। জায়নামাজ, তাসবীহ থেকে শুরু করে সুগন্ধি আতর সবই পাবেন বিশেষ ছাড়ে। আরও পাচ্ছেন রমজানের জন্য ধর্মীয় বিভিন্ন ইসলামী বই

সেরা ডিল, সেরা রমজান প্রস্তুতি

রমজানের জন্য প্রয়োজনীয় পণ্যের সেরা ডিলগুলো ৫৫% পর্যন্ত বিশেষ মূল্যছাড়ে আপনি কিনতে পারবেন পুরো রমজান জুড়েই। যে কোন সময় সহজেই এক ক্লিকেই পাবেন ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স, কিচেন-ডাইনিং পণ্য, ফিটনেস আইটেম, ফ্রিজ, ওভেন, এয়ার কুলার সহ আপনার বাসার প্রয়োজনীয় সবকিছু।

আস্থা আর নির্ভরতার অন্য নাম দারাজ

বাংলাদেশে অনলাইন শপিং -এর দুনিয়ায় দারাজ বাংলাদেশ অনন্য নাম। গ্রাহকদের শতভাগ সন্তুষ্টি নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশী ক্রেতাদের কাছে দারাজ এখন আস্থা ও নির্ভরতার প্রতীক। দারাজের রয়েছে শক্তিশালী রিটার্ণ পলিসি। কোন বিশেষ কারণে যদি ক্রেতা তার পণ্যটি ফেরত দিতে চান, তবে ৭ দিনের মধ্যে বিনামূল্যে পণ্যটি ফেরত দিতে পারবেন। এছাড়াও দারাজের রয়েছে বিশেষ ওয়ারেন্টি পলিসি। বিভিন্ন পণ্যে দারাজ ওয়ারেন্টি সেবা দেয়ার মাধ্যমে গ্রাহকদের সেবা দিয়ে থাকে। আর গ্রাহকদের যে কোন প্রয়োজনে ২৪ ঘন্টার কাস্টমার সার্ভিস সেবা তো থাকছেই যা খোলা থাকছে সপ্তাহে ৭ দিনই!

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

Daraz Apps ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করা যাবে স্বাচ্ছন্দ্যে। অ্যাপল স্টোর অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিতে পারেন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করতে পারেন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই। অ্যাপ ডাউনলোড করলেই পাওয়া যাবে ২৫০ টাকার দারাজ অ্যাপ ভাউচার।

সাবস্ক্রাইব করে আপডেট নিন

দারাজের যে কোন ক্যাম্পেইন নিউজ বা আপডেট পেতে সাবস্ক্রাইব করুন দারাজ নিউজলেটারে, ডাউনলোড করুন দারাজ অ্যাপ, চোখ রাখুন দারাজ ফেসবুক পেইজে, ফলো করুন টুইটারইনস্টাগ্রাম

Image Map
Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php