দারাজে চলছে মোবাইল উইক 0 341

Daraz-Mobile-Week-best-campaign

মোবাইল উইকের বিগত দুই বছরের সাফল্য আর জনপ্রিয়তার সুত্র ধরে প্রতিবারের ন্যায় এবারও মোবাইল উইক চলছে দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে। আজ ৬ জুন শুরু হওয়া মোবাইল মেলাটি চলবে ১০ জুন, ২০১৭ পর্যন্ত। দারাজ ইতিমধ্যেই সেরা দামে বাংলাদেশের ক্রেতাদের কাছে সেরা ও মানসম্মত পণ্য সরবরাহ করে গ্রাহকদের বিশ্বাস, নির্ভরতা এবং আস্থা অর্জনের সাথে সাথে চমৎকার গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে। দারাজ টিম দিনভর কাজ করে যাচ্ছে বিভিন্ন অনলাইন পার্টনার ও জনপ্রিয় ব্র্যান্ডের কাছ থেকে ক্রেতাদের জন্য সেরা ডিল নিয়ে আসার জন্য, যাতে করে বাংলাদেশের ক্রেতারা সেরা পন্যটি সবচেয়ে সেরা দামে নিজের হাতে পায়। বাংলাদেশে অনলাইন শপিং হয়েছে অনেক বেশী প্রাণবন্ত ও সাবলীল।

সেরা বাজেট, সেরা ব্র্যান্ড, সেরা স্মার্টফোন

মোবাইল উইকের সময়, বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী দামে ১ বছরের ব্র্যান্ড ওয়্যারেন্টি ও সহজ ৭ দিনের রিটার্ণ পলিসি সহ ক্রেতারা ১০০% অরিজিনাল পণ্য কিনতে পারবেন। উল্লিখিত ব্র্যান্ডগুলো ছাড়াও ক্রেতারা এইচটিসি, অ্যাপল আইফোন, এলজি, মাইসেল ও ম্যাক্সিমাস -এর মত ব্র্যান্ডেড মোবাইল ফোন কিনতে পারবেন সর্বোচ্চ ৪০% মূল্যছাড়ে। দারাজ মোবাইল উইক আপনার জন্য নিয়ে এলো ফ্রি গিফট সহ মাত্র ১৮৬৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি জে৫ (১৬জিবি), মাত্র ৬২৫০০ টাকায় শাওমি এমআই মিক্স, মাত্র ৮৯৪০ টাকায় এইচটিসি ডিজায়ার ৬২৬ জি+, মাত্র ১৬৫৯০ টাকায় এলজি এক্স-স্ক্রিন, ৮৪৯০ টাকায় ইনফিনিক্স হট ৪, ৯৯৯০ টাকায় ইনফিনিক্স নোট ৩, সিম্ফোনি হেলিও এস ২, অপ্পো এফ ৩ সহ অসংখ্য মোবাইল ফোন।

সেরা এক্সেসরিজ, সাশ্রয়ী দাম, সেরা মূল্যছাড়

দারাজ মোবাইল উইক বিভিন্ন মোবাইল এক্সেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ও স্মার্ট ওয়াচ -এর উপর ৫০% পর্যন্ত অবিশ্বাস্য মূল্যছাড় দিচ্ছে। ক্রেতারা গ্যাজেট, কেইস ও কভার -এর উপর ৬০-৭০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

বাংলালিঙ্ক ডাটা বান্ডেল

মোবাইল উইকে বিক্রি হওয়া সকল স্মার্টফোনে থাকবে ফ্রি বাংলালিংক ডাটা বান্ডেল; যার ফলে মোবাইল উইকে ফোন কিনে আপনি উপভোগ করতে পারবেন সর্বাপেক্ষা দ্রুতগতির ইন্টারনেট, ফ্রি মিনিট ও এসএমএস।

অনলাইন পেমেন্ট মেথডে বাড়তি ডিসকাউন্ট

মোবাইল উইকের আকর্ষনীয় বিভিন্ন ডিলের বাইরেও ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার – সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস কার্ড, মেঘনা ব্যাংক ও যেকোন মাস্টার (ডেবিট, ক্রেডিট) কার্ড অথবা বিকাশ দিয়ে পেমেন্ট করা গ্রাহকরা অতিরিক্ত ২০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

থাকছে মোবাইল উইক ভাউচার

মোবাইল ও এক্সেসরিজকে আরও সাশ্রয়ী করতে সপ্তাহজুড়ে থাকছে মোবাইল উইক ভাউচার যা আপনার কেনাকাটা কে করবে আগের থেকে আরও বেশী সাশ্রয়ী।

ডিসকাউন্টের পাশাপাশি থাকছে ফ্ল্যাশ সেল

দারাজ তার ক্রেতাদের মাঝে চমক সৃষ্টি করে মোবাইল উইক ক্যাম্পেইন চলাকালীন সময়ে চলবে ফ্ল্যাশ সেল। বিভিন্ন নামী ব্র্যান্ডের জনপ্রিয় মোবাইল ফোন ও এক্সেসরিজের উপর আকর্ষনীয় ফ্ল্যাশ সেল শুরু হবে প্রতিদিন দুপুর ১টা থেকে ৫ টা, রাত নয়টা থেকে রাত ৩ টা। মোবাইল উইকের আকর্ষনীয় ডিলগুলো দেখতে এখনই ভিজিট করুন দারাজ মোবাইল উইক ২০১৭ -এর দিকে অথবা চোখ রাখুন মোবাইল উইক ফেইসবুক ইভেন্ট পেইজ থেকে।

তাই আর দেরি না করে এখনই ডাউনলোড করুন দারাজ মোবাইল অ্যাপ এবং বাংলাদেশের সেরা ডিল লুফে নিন মোবাইলেই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php