দারাজে চলছে মোবাইল উইক 0 202

Daraz-Mobile-Week-best-campaign

মোবাইল উইকের বিগত দুই বছরের সাফল্য আর জনপ্রিয়তার সুত্র ধরে প্রতিবারের ন্যায় এবারও মোবাইল উইক চলছে দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে। আজ ৬ জুন শুরু হওয়া মোবাইল মেলাটি চলবে ১০ জুন, ২০১৭ পর্যন্ত। দারাজ ইতিমধ্যেই সেরা দামে বাংলাদেশের ক্রেতাদের কাছে সেরা ও মানসম্মত পণ্য সরবরাহ করে গ্রাহকদের বিশ্বাস, নির্ভরতা এবং আস্থা অর্জনের সাথে সাথে চমৎকার গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে। দারাজ টিম দিনভর কাজ করে যাচ্ছে বিভিন্ন অনলাইন পার্টনার ও জনপ্রিয় ব্র্যান্ডের কাছ থেকে ক্রেতাদের জন্য সেরা ডিল নিয়ে আসার জন্য, যাতে করে বাংলাদেশের ক্রেতারা সেরা পন্যটি সবচেয়ে সেরা দামে নিজের হাতে পায়। বাংলাদেশে অনলাইন শপিং হয়েছে অনেক বেশী প্রাণবন্ত ও সাবলীল।

সেরা বাজেট, সেরা ব্র্যান্ড, সেরা স্মার্টফোন

মোবাইল উইকের সময়, বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী দামে ১ বছরের ব্র্যান্ড ওয়্যারেন্টি ও সহজ ৭ দিনের রিটার্ণ পলিসি সহ ক্রেতারা ১০০% অরিজিনাল পণ্য কিনতে পারবেন। উল্লিখিত ব্র্যান্ডগুলো ছাড়াও ক্রেতারা এইচটিসি, অ্যাপল আইফোন, এলজি, মাইসেল ও ম্যাক্সিমাস -এর মত ব্র্যান্ডেড মোবাইল ফোন কিনতে পারবেন সর্বোচ্চ ৪০% মূল্যছাড়ে। দারাজ মোবাইল উইক আপনার জন্য নিয়ে এলো ফ্রি গিফট সহ মাত্র ১৮৬৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি জে৫ (১৬জিবি), মাত্র ৬২৫০০ টাকায় শাওমি এমআই মিক্স, মাত্র ৮৯৪০ টাকায় এইচটিসি ডিজায়ার ৬২৬ জি+, মাত্র ১৬৫৯০ টাকায় এলজি এক্স-স্ক্রিন, ৮৪৯০ টাকায় ইনফিনিক্স হট ৪, ৯৯৯০ টাকায় ইনফিনিক্স নোট ৩, সিম্ফোনি হেলিও এস ২, অপ্পো এফ ৩ সহ অসংখ্য মোবাইল ফোন।

সেরা এক্সেসরিজ, সাশ্রয়ী দাম, সেরা মূল্যছাড়

দারাজ মোবাইল উইক বিভিন্ন মোবাইল এক্সেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ও স্মার্ট ওয়াচ -এর উপর ৫০% পর্যন্ত অবিশ্বাস্য মূল্যছাড় দিচ্ছে। ক্রেতারা গ্যাজেট, কেইস ও কভার -এর উপর ৬০-৭০% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

Mobile-Accessories-Discounts-on-daraz

বাংলালিঙ্ক ডাটা বান্ডেল

মোবাইল উইকে বিক্রি হওয়া সকল স্মার্টফোনে থাকবে ফ্রি বাংলালিংক ডাটা বান্ডেল; যার ফলে মোবাইল উইকে ফোন কিনে আপনি উপভোগ করতে পারবেন সর্বাপেক্ষা দ্রুতগতির ইন্টারনেট, ফ্রি মিনিট ও এসএমএস।

অনলাইন পেমেন্ট মেথডে বাড়তি ডিসকাউন্ট

মোবাইল উইকের আকর্ষনীয় বিভিন্ন ডিলের বাইরেও ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার – সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস কার্ড, মেঘনা ব্যাংক ও যেকোন মাস্টার (ডেবিট, ক্রেডিট) কার্ড অথবা বিকাশ দিয়ে পেমেন্ট করা গ্রাহকরা অতিরিক্ত ২০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

mobile-week-additional-discounts

থাকছে মোবাইল উইক ভাউচার

মোবাইল ও এক্সেসরিজকে আরও সাশ্রয়ী করতে সপ্তাহজুড়ে থাকছে মোবাইল উইক ভাউচার যা আপনার কেনাকাটা কে করবে আগের থেকে আরও বেশী সাশ্রয়ী।

daraz-voucher-for-mobiles

ডিসকাউন্টের পাশাপাশি থাকছে ফ্ল্যাশ সেল

দারাজ তার ক্রেতাদের মাঝে চমক সৃষ্টি করে মোবাইল উইক ক্যাম্পেইন চলাকালীন সময়ে চলবে ফ্ল্যাশ সেল। বিভিন্ন নামী ব্র্যান্ডের জনপ্রিয় মোবাইল ফোন ও এক্সেসরিজের উপর আকর্ষনীয় ফ্ল্যাশ সেল শুরু হবে প্রতিদিন দুপুর ১টা থেকে ৫ টা, রাত নয়টা থেকে রাত ৩ টা। মোবাইল উইকের আকর্ষনীয় ডিলগুলো দেখতে এখনই ভিজিট করুন দারাজ মোবাইল উইক ২০১৭ -এর দিকে অথবা চোখ রাখুন মোবাইল উইক ফেইসবুক ইভেন্ট পেইজ থেকে।

daraz-flash-sale-on-shopping

তাই আর দেরি না করে এখনই ডাউনলোড করুন দারাজ মোবাইল অ্যাপ এবং বাংলাদেশের সেরা ডিল লুফে নিন মোবাইলেই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php