May 27, 2022 7:02 AM Friday

দারাজ ১১.১১ গ্রোসারি মেলা: সেরা ব্র্যান্ড, খাঁটি পণ্য 0 1859

বাংলাদেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ আয়োজন করতে যাচ্ছে “দারাজ ১১.১১ গ্রোসারি মেলা” ক্যাম্পেইন। ক্রেতারা সারা মাসের বাজারের জন্য প্রয়োজনীয় যেকোন পণ্য কিনতে পারবেন অবিশ্বাস্য মূল্যছাড়ে এখান থেকে। গ্রোসারি, বেবি ডায়াপার থেকে টয়লেট্রিজ – নানা ধরণের পণ্য পাবেন ক্যাম্পেইনে। আর সবার পছন্দের গার্নিয়ার, প্যান্টিন, ডাভ, প্যারাস্যুট, ডেটল, নিডো, অ্যাক্স, ট্রেসেমি প্রভৃতি সহ নানা রকম জনপ্রিয় ব্র্যান্ড অংশ নিচ্ছে এতে। “গ্রোসারি মেলা” ক্যাম্পেইনে প্রায় ১০০০ টির মত ব্র্যান্ডেড পণ্য থাকছে। ক্যাম্পেইনের সবচেয়ে আকর্ষনীয় ফিচার হল –

  • সেরা দাম
  • ১০০ ভাগ খাঁটি পণ্য
  • ফ্রি ডেলিভারি
  • ঢাকার মধ্যে ২৪ ঘন্টার ডেলিভারি

বিশ্বসেরা ব্র্যান্ডের সম্মিলন

ইউনিলিভার, গার্নিয়ার, রেকিট বেনকিজার, নেসলে, ম্যারিকো, পি অ্যান্ড জি – বিশ্বখ্যাত এই এফএমসিজি ব্র্যান্ডগুলো পৃথিবীময় শাসন করে চলেছে। বছরের পর বছর ধরে, উল্লিখিত ব্র্যান্ডগুলো বাজারের সেরা ও মানসম্মত পণ্য ক্রেতাদের মাঝে পৌঁছে দিয়ে গ্রাহক সন্তুষ্টি ও আস্থা অর্জন করেছে। আর এসব জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে দেশের সেরা অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ নিয়ে এসেছে একই ছাদের নিচে। এখন উল্লিখিত ব্র্যান্ডগুলোর অফিসিয়াল অনলাইন স্টোর আছে Daraz প্ল্যাটফর্মে। আর নয় ভেজাল পণ্যের দুশ্চিন্তা। এখন থেকে আপনি daraz.com.bd ওয়েবসাইটে ভিজিট করে খুঁজে নিতে পারবেন অরিজিনাল, শতভাগ জেনুইন ব্র্যান্ডেড পণ্য।

 

দারাজে গার্নিয়ার অফিসিয়াল স্টোর

বিগত সময়ে দারাজের অভূতপূর্ব প্রবৃদ্ধির পরে, ২০১৭ সালের ফেব্রুয়ারিতে, গার্নিয়ার সিদ্ধান্ত নেয় দারাজের সাথে কাজ করে নিজেদের পণ্য বাংলাদেশের ক্রেতাদের দরজায় দেয়ার। কোন প্রকার প্রচারণা ছাড়াই, কিছু অবিশ্বাস্য অফারের মাধ্যমে গার্নিয়ার প্রথম সপ্তাহেই বিপুল সংখ্যক মানুষের কাছে পৌঁছেছিল। লো’ রিয়াল বাংলাদেশ লিমিটেডের হেড অফ মার্কেটিং তালাত রহিম বলেন,

“আমরা দারাজে ডেডিকেটেড গার্ণিয়ার অনলাইন স্টোর শুরু করতে পেরে খুবই খুশি এবং এটা সঠিক দামে, এমনকি বিভিন্ন মূল্যছাড়ে ক্রেতাদের আসল গার্ণিয়ার পণ্য কেনার নিশ্চয়তা দিবে। আমি আন্তরিকভাবে বিশ্বাস করি দারাজের মত ই-কমার্সের হাত ধরে বাংলাদেশের ই-কমার্স অনেক দূর যাবে।”

Daraz-online-store-of-unileverদারাজে ইউনিলিভার স্টোর

২০১৬ সাল থেকে, ইউনিলিভার কাজ করে যাচ্ছে দারাজ বাংলাদেশের সাথে। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের চ্যানেল ও ক্যাটেগরি ডেভেলপমেন্ট হেড সাদমান সাদিকিন বলেন,

ইউনিলিভারের সেরা মানসম্পন্ন ও অরিজিনাল পণ্য যাতে সারা দেশের ক্রেতাদের কাছে পৌঁছায়, সেটা নিশ্চিত করার লক্ষ্যেই ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড অন্তরঙ্গভাবে দারাজ বাংলাদেশের সাথে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের ডিজিটাল ইকোসিস্টেম সম্পর্কে গভীর ধারণা ও সেরা সেবার প্রতিশ্রুতিই মূলত daraz.com.bd কে করেছে দেশের সেরা অনলাইন প্ল্যাটফর্ম। সামনের দিনগুলোতেও বাংলাদেশের ক্রেতাদের সেবাদানের লক্ষ্যে আমরা দারাজের সাথে গভীরভাবে কাজ করে যাব।”

reckitt-benckiser-online-shop-in-daraz-bdদারাজে আরবি বাংলাদেশ স্টোর

অন্যদিকে, রেকিট বেনকিজার (আরবি) বাংলাদেশের ট্রেড মার্কেটিং হেড সালাউদ্দিন আহমেদ মন্তব্য করেন,

“দারাজের সাথে আমরা এক বছরেরও বেশী সময় ধরে কাজ করছি। আমাদের বিশ্বমানের পণ্য সরাসরি ক্রেতাদের কাছে পৌঁছানোর জন্য দারাজ সেরা প্ল্যাটফর্ম। ক্রেতারা যাতে আরবি পণ্য দারাজ থেকে কিনতে পারে, এজন্য আমরা বিভিন্ন সময় এক্সক্লুসিভ প্রোমোশন ও ডিসকাউন্ট অফার করি।”

দারাজ বাংলাদেশের শীর্ষস্থানীয় এফএমসিজি কোম্পানীগুলোর সাথে চুক্তির এই উদ্যোগের ফলে Daraz.com.bd তে শতভাগ খাঁটি পণ্যের সংগ্রহ নিশ্চিত হবে এবং গ্রাহকদের মাঝে নিঃসন্দেহে গ্রাহক সন্তুষ্টি বাড়বে। দারাজ বাংলাদেশ হল ক্রেতাদের আস্থা, বিশ্বস্ততা ও নির্ভরতার প্রতীক। দারাজ মূলত বাংলাদেশের ক্রেতাদের জন্য অনলাইনে কেনাকাটাকে করেছে অনেক বেশি সহজ।

ঈদ পূর্ববর্তী মাসের বাজারঃ সেরা ব্র্যান্ডেড পণ্য

রমজান ও ঈদের জন্য প্রত্যেক পরিবারেই মাসিক বাজারের লম্বা তালিকা থাকে। গ্রোসারী থেকে শুরু করে চুলের যত্ন, প্রসাধনী, সুগন্ধি, ত্বকের যত্ন, বাচ্চাদের খেলনা, বাচ্চাদের যত্ন, বিভিন্ন মেক-আপ থেকে টয়লেট্রিজ সহ কত প্রয়োজনীয় জিনিসপত্রই না থাকে। তাই, ঈদের আগেই এখনই পরিবারের প্রয়োজনের তালিকা করে দারাজ থেকে খুঁজে নিন আপনার জন্য সেরা ব্র্যান্ডের ডিলটি!

জনপ্রিয় মাসের বাজার

যান্ত্রিক নগরীতে প্রথাগত ঝক্কি-ঝামেলাপূর্ণ শপিং থেকে সময়, শ্রম ও টাকা বাঁচিয়ে যাতে ক্রেতারা সেরা ব্র্যান্ডেড ও ভেজালমুক্ত পণ্য বাসায় বসেই কিনতে পারেন, সেজন্যই দারাজ বাংলাদেশ শুরু করেছে ‘মাসের বাজার’ ক্যাম্পেইন। আর ক্রেতাদের আগ্রহের কারণে দারাজের ‘মাসের বাজার’ ক্যাম্পেইন দিন দিন হয়ে উঠছে বেশ জনপ্রিয়।

তাই আর দেরি না করে, সাবলীল অনলাইন শপিং -এর প্রানবন্ত অভিজ্ঞতা উপভোগ করা শুরু করুন।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php