শরতের রঙে মেতে উঠুন দারাজের সাথে – Great Autumn Sale, 2017 0 439

Mega Autumn Sale 2017

শরৎকাল! শরৎ মানেই কাশফুল, পরিষ্কার নীল আকাশ আর দিগন্তজোড়া সবুজের সমারোহ। একারণেই শরৎ ঋতুকে বলা হয় ‘ঋতুর রানী’। বাংলার সবুজ-শ্যামল প্রকৃতিতে শরতের আগমন মুগ্ধ করে আমাদের সবাইকে। শরৎ মেঘের ঋতু, স্পষ্টতার ঋতু, স্বচ্ছতার ঋতু। শরতের নীল আকাশের মাঝে ভেসে বেড়ায় পুঞ্জ পুঞ্জ সাদা মেঘ। শরতকাল প্রকৃতিকে সুন্দর করে সাজিয়ে দেয়। বর্ষার পরে গাছগুলো সজীব হয়ে ওঠে।  শরৎ মানেই গ্রামবাংলার বিলে বিলে শাপলা-শালুকের সমারোহ। শরৎ মানেই গাছে পাকা পাকা তাল। শরৎ মানেই তালের পিঠা। শরৎ মানেই তালের রসের পায়েস। শরৎ মানেই ক্ষেতে ক্ষেতে আমন ধানের বেড়ে ওঠা।

শরৎ নিয়ে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর বলেছেন,

শরৎ তোমার অরুণ আলোর অঞ্জলি, ছড়িয়ে গেল ছাপিয়ে মোহন অঙ্গুলি।

essence of autumn in bangladesh

শরতে গ্রামবাংলার অনাবিল সৌন্দর্য

বাঙ্গালীর চোখে শরতের অনাবিল সৌন্দর্য এভাবেই উপস্থাপিত হয়। কবিগুরুর মতোই শরতের অপরূপ রূপে মুগ্ধ হয় বাংলার সব শ্রেণী-পেশার মানুষ। আর দেশব্যাপী শরতের স্নিগ্ধ সৌরভ ছড়িয়ে দেবার লক্ষ্য নিয়ে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং ওয়েবসাইট Daraz.com.bd রকমারী আকর্ষনীয় ডিল দিয়ে শরৎ উদযাপন করতে যাচ্ছে। ১৭ই সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া সপ্তাহব্যাপী বিশাল শরৎকালীন বিক্রয় উৎসব চলবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। দারাজ বাংলাদেশে প্রথমবারের মত আয়োজিত ‘Great Autumn Sale’-এ থাকছে নিজেদের পছন্দের পণ্যে ফ্ল্যাশ সেল ও সর্বোচ্চ ৭০% পর্যন্ত অবিশ্বাস্য মূল্যছাড়। ওই সপ্তাহের প্রথম তিনদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ১৭ই সেপ্টেম্বর আনলক হবে টেলিভিশন, অ্যাপ্লায়েন্স, হোম ও লিভিং ক্যাটাগোরি। ১৮ই সেপ্টেম্বরে খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ক্যাটাগোরি। আর মোবাইল ফোন, কম্পিউটিং, স্পোর্টসসহ বাকি কাঙ্ক্ষিত ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১৯ সেপ্টেম্বর মধ্যরাতে। এছাড়াও শরতের এই উৎসবে থাকবে ছোট ও বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিকস পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্যসহ নানা ক্যাটেগরির পণ্যে মেগা ডিল।

Autumn Sale 2017 at Daraz BD

 

শরতের উৎসব উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইনজুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়া দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা। পেমেন্ট পার্টনার ব্যাংকগুলো হল সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

EMI facility at Daraz BD

 

দারাজ বাংলাদেশ লিমিটেডের আকর্ষণীয় এই উৎসবে Daraz.com.bd -এর সাথে থেকে লুফে নিন আপনার পছন্দের সেরা পণ্য সেরা দামে আর শরতের রঙে রাঙ্গিয়ে তুলুন নিজেকে। ৭ দিনের ‘Great Autumn Sale’-এ উপভোগ করুন দূর্দান্ত অনলাইন শপিং -এর অবিশ্বাস্য অভিজ্ঞতা।

 

 

এছাড়াও পড়ুনঃ

গ্রোসারী মহোৎসব – সেরা দামে সেরা গ্রোসারী

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php