দারাজ থেকে অনলাইন গ্রোসারি শপিং কেন করবেন?! 0 996

শেষবারের মত দেশব্যাপী অনলাইন গ্রোসারি ক্যাম্পেইন “গ্রোসারি মহোৎসব” শুরু হতে যাচ্ছে বৃহত্তম বহুজাতিক ই-কমার্স ওয়েবসাইট Daraz.com.bd -তে। অনলাইনে গ্রোসারি কেনার সবচেয়ে নির্ভরযোগ্য ও ক্রেতাদের কাছে আস্থাভাজন মাধ্যম হল দারাজের অনলাইন গ্রোসারি শপ। “গ্রোসারি মহোৎসব” ২০১৭ সালের জুলাই মাসে শুরু হওয়ার পর থেকেই দেশব্যাপী গ্রোসারি পণ্য অনলাইনে কেনার ধুম পড়েছে। কারণ, সময় ও শ্রম বাঁচিয়ে ঘরে বসেই যদি ব্র্যান্ডের সেরা গ্রোসারি পণ্য সুলভ মূল্যে পাওয়া যায়, তবে কে চাইবে ঘাম ঝরিয়ে দোকান ভ্রমণ করতে? ধীরে ধীরে দারাজ বাংলাদেশ ক্রেতাদের কাছে হয়ে উঠছে বাংলাদেশের সেরা অনলাইন গ্রোসারি সুপারমার্কেট।

জেনে নিন দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে গ্রোসারি কি কারণে কিনবেন-

  • বাজারের সেরা দাম
  • মানসম্মত জেনুইন পণ্য
  • দ্রুতগতির এবং ফ্রি হোম ডেলিভারি
  • বিকাশ পেমেন্টে তাৎক্ষনিক ১৫% ক্যাশব্যাক
  • সেরা অফার ও আকর্ষণীয় মূল্যছাড়
  • দেশব্যাপী অর্ডার করার সুবিধা

buy grocery online

বাজারের সেরা দামঃ

২৭শে সেপ্টেম্বর আসছে বুধবার আপনি গ্রোসারী মহোৎসব থেকে কিনে নিতে পারবেন মাত্র ৯৮ টাকায় পুষ্টির ১ লিটার সয়াবিন তেল যা বাজার মূল্য আছে ১০৮ টাকা, ৭০ টাকায় এক কেজি মিনিকেট চাল যা বাজারে ৭৭ টাকা, ১৫৯ টাকায় ১ কেজি বাসমতি চাল যা বাজারে আছে ২৩০ টাকায়, , ৯৫ টাকায় দেশি মশুর ডাল যা বাজারে ১২৫ টাকা, ১১৯ টাকায় এক কেজি রসুন যার বাজার মূল্য রয়েছে ১৫০ টাকা ও ৯৫ টাকায় এক কেজি আদা যার বাজারে মূল্য রয়েছে ১২০ টাকা। সেরা মূল্যে এই পণ্যগুলোর পাশাপাশি আরও অনেক গ্রোসারি পণ্য কিনে নিতে চোখ রাখুন daraz.com.bd পেইজে ২৭ থেকে ২৯ সেপ্টেম্বর।

 

genuine products on daraz bd

মানসম্মত জেনুইন পণ্যঃ

আমরা দিচ্ছি বাজারের সেরা দামে সব আসল প্রোডাক্ট। এই ক্যাম্পেইনে আমাদের টাইটেল স্পনসর হিসেবে থাকছে পুষ্টি। এবং অনলাইন পার্টনার হিসেবে থাকছে রূপচাঁদা। এছাড়াও ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে- রাঁধুনি, ফ্রেশ, খুশবু, তীর, এ সি আই, ইফাদ, বনফুল, অলিম্পিয়া, ইস্পাহানি, তাজা, চাষি, ফরচুন, চপস্টিক, মার্ক্স, ডানো, ডিপ্লোমা, এ এ টি ও নেসলে বাংলাদেশ।

 

free home delivery in bangladesh

 

দ্রুতগতির এবং ফ্রি হোম ডেলিভারিঃ

সারা দেশের মোট ২০ টি জেলায় থাকবে দারাজ বাংলাদেশের নিজস্ব পণ্য ডেলিভারি হাব। তাই কাস্টমারকে দ্রুতগতির হোম ডেলিভারি করা সম্ভব হবে।এছাড়া এই গ্রোসারি মহোৎসবের অন্যতম মূল আকর্ষণ হল ফ্রি ডেলিভারি সুবিধা।

 

 

বিকাশ পেমেন্টে ক্যাশব্যাকঃ

গ্রোসারি মহোৎসবের কেনাকাটার বিকাশ করলেই পাচ্ছেন ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। তাই অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পে করুন জনপ্রিয় মোবাইল ব্যাংকিং পদ্ধতি বিকাশ -এর মাধ্যমে।

 

সেরা অফার ও আকর্ষণীয় মূল্যছাড়ঃ

দারাজ অনলাইন শপ ভিজিট করে শেষবারের মত মাসের শেষ সপ্তাহে  আয়োজিত বৃহৎ অনলাইন “গ্রোসারি মহোৎসব” ক্যাম্পেইনে আপনার পরিবারের প্রয়োজনীয় বিভিন্ন গ্রোসারি পণ্যসামগ্রী ক্রয়ে থাকবে সর্বোচ্চ ৩০% পর্যন্ত আকর্ষনীয় মূল্যছাড়। সবার আগে লুফে নিন আপনার জন্য উপযুক্ত সেরা ডিলটি।

 

দেশব্যাপী অর্ডার করার সুবিধাঃ

শেষবারের মতো দারাজ দেশের ২০টি জেলায় একসাথে নিয়ে এলো বাজারের সেরা দামে গ্রোসারি সামগ্রী। দেশের যে কোন স্থান থেকে অর্ডার করে অনলাইনে কিনে নিতে পারবেন গ্রোসারি প্রোডাক্ট।

 

বিস্তারিত জানতে দেখতে পারেনঃ

গ্রোসারি মহোৎসব – সেরা দামে সেরা গ্রোসারি

 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php