জেনারেল মোবাইল জিএম ৫ ও জিএম ৬ ২০১৭ঃ দেখে নেই স্পেকস ও ফিচার 0 761

general mobile at daraz bd

দারাজ বাংলাদেশের মাধ্যমে বাংলাদেশে প্রথমবারের মত যাত্রা শুরু করল মার্কিন মোবাইল ফোন কোম্পানি “জেনারেল মোবাইল”। দারাজে উন্মোচন হল জেনারেল মোবাইলের দুটি মডেলের স্মার্টফোন জিএম ৫ ও জিএম ৬। বৈচিত্র্যময় ডিজাইন আর আধুনিক প্রযুক্তির মিশেলে প্রস্তুতকৃত জেনারেল মোবাইল ব্র্যান্ডের বিভিন্ন স্মার্টফোন পৃথিবীর অন্যান্য দেশের মত বাংলাদেশের গ্রাহকদের মনে ইতিমধ্যেই বেশ সাড়া যুগিয়েছে। সাশ্রয়ী দামে আধুনিক ফিচারসমৃদ্ধ জেনারেল মোবাইল স্মার্টফোন অনলাইনে প্রি-বুক করা যাবে দারাজ বাংলাদেশের জেনারেল মোবাইল অনলাইন স্টোর থেকে।

জেনারেল মোবাইল স্মার্টফোন

এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দিয়েছে বাংলাদেশে জেনারেল মোবাইল। মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক জেনারেল মোবাইল এখন সারা বিশ্বের মত বাংলাদেশেও বেশ জনপ্রিয় কারণ সবাই ছবি তুলতে অনেক পছন্দ করে, তাই ছবি তুলতে তুলতে যখন একটা সময় ফোনের মেমোরি শেষ হয়ে আসে, তখন জেনারেল মোবাইলে পাবেন আনলিমিটেড ড্রাইভ ব্যাকআপ স্টোরেজের সুবিধা। আপনার ফোনের স্টোরেজ ফুরিয়ে গেলেও আপনি আনলিমিটেড ড্রাইভ ব্যাকআপ ব্যবহার করে অনেক প্রয়োজনীয় কাজ করতে পারবেন। ক্রেতারা এখন বাসায় বসেই প্রি-বুকিং করতে পারবেন জিএম ৫ স্মার্টফোন ও জিএম ৬ স্মার্টফোন মডেল দারাজ অনলাইন শপ -এর মাধ্যমে।

জিএম ৫ স্মার্টফোন ফিচার

জিএম ৫ স্মার্টফোন একটি আকর্ষণীয় ও অসাধারণ ফিচার সমৃদ্ধ বাজেট স্মার্টফোন, যা খুবই স্বল্পমূল্যে পাবেন দারাজ থেকে, আপনি ফোনটি প্রি-বুকিং করতে পারবেন মাত্র ৯,৯৯০ টাকায় সাথে পাচ্ছেন এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি এবং ৫০০০ এমএএইচ প্রোডা পাওয়ার ব্যাংক একদম ফ্রি।

GM 5 price in bangladesh

কালারঃ স্পেস গ্রে
ক্যাপাসিটিঃ ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি রম
ওয়েট এন্ড ডাইমেনশন্সঃ ১৪০.৫ x ৬৯.৭৫ x ৯.৩ মিমি, ১৩৫ গ্রাম
স্ক্রিনঃ ৫” টাচস্ক্রিন (১২.৭ সেমি), ১২৮০ x ৭২০ পিএক্স রেজুলেশন উইথ গরিলা গ্লাস
চিপঃ ৬৪ বিট আর্কিটেকচার কোয়ালকম ১.২ গিগাহার্টজ x ৪ (৬৪বিট) প্রসেসর
ক্যামেরাঃ ১৩ এমপি ডুয়েল এলইডি ফ্ল্যাশ, ৪এক্স ডিজিটাল জুম, অটো ফোকাস, ৫ এমপি সেলফি ক্যামেরা
OK Google: যখন আপনি একটি ভয়েস কল শুরু করতে চান বা আপনার ফোন বা ট্যাবলেটে আপনি Google-এ কিছু করতে চাইলে, আপনি কেবল বলতেঃ পারেন “OK Google”
পাওয়ার এন্ড ব্যাটারিঃ ২৫০০ এমএএইচ লি-প্রো ব্যাটারি

জিএম ৬ স্মার্টফোন ফিচার

আকর্ষণীয় ডিজাইনে জিএম ৬ স্মার্টফোন প্রি-বুকিং করতে পারবেন মাত্র ১৩,৯৯৯ টাকায় শুধুমাত্র দারাজ অনলাইন শপিং থেকে। আরো পাচ্ছেন এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি এবং ১০,০০০ এমএএইচ প্রোডা পাওয়ার ব্যাংক একদম ফ্রি।

GM 6 price in bangladesh

কালারঃ গোল্ড
ক্যাপাসিটিঃ ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম
ওয়েট এন্ড ডাইমেনশনঃ ১৪৪ x ৭১.৩ x ৮.৬ মিমি, ১৫০ গ্রাম
স্ক্রিনঃ ৫” টাচস্ক্রিন (১২.৭ সেমি), ৭২০ x ১২৮০ পিএক্স রেজোলিউশন উইথ গরিলা গ্লাস
চিপঃ ৬৪ বিট আর্কিটেকচার, কোয়াডকোর ১.৫ গিগাহার্টজ প্রসেসর (৬৪বিট)
ক্যামেরাঃ ১৩ এমপি ডুয়েল এলইডি ফ্ল্যাশ, ৪এক্স ডিজিটাল জুম, অটো ফোকাস, ৮ এমপি ফ্ল্যাশ সেলফি ক্যামেরা
OK Googleঃ যখন আপনি একটি ভয়েস কল শুরু করতে চান বা আপনার ফোন বা ট্যাবলেটে আপনি Google-এ কিছু করতে চাইলে, আপনি কেবল বলতে পারেন “OK Google”
পাওয়ার এন্ড ব্যাটারিঃ ৩০০০ এমএএইচ লি-প্রো ব্যাটারি

 

দারাজ বাংলাদেশের সেরা মোবাইল ফোন শপে এখন “জেনারেল মোবাইল” ব্র্যান্ড সংযুক্ত হয়ে দারাজের স্মার্টফোন কালেকশন কে করেছে আরও বেশী সমৃদ্ধ। সময়, শ্রম আর অর্থ বাঁচিয়ে এখন দারাজ অনলাইন শপ থেকে আজই অনলাইনে প্রি-বুক করুন আপনার জন্য উপযুক্ত সেরা স্মার্টফোন মডেলটি।

 

 

এছাড়াও দারাজের ফ্যাশন উইক ২০১৭ সম্পর্কে আরও দেখুনঃ

5 Reasons That Will Make Daraz Fashion Week 2017 Dreamy

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php