কি ফাটছে দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৯ সালে? 0 1008

শুরু হোক স্বপ্নের অনলাইন কেনাকাটা দারাজেই

ফাটাফাটি ফ্রাইডে মূলত বৈশ্বিক ব্ল্যাক ফ্রাইডে কনসেপ্টের বাংলাদেশী সংস্করণ, মূলত আমেরিকা ও ইউরোপে “ব্ল্যাক ফ্রাইডে” ক্যাম্পেইনটি অনলাইন ও অফলাইন শপে সবচেয়ে বেশি খ্যাতি অর্জন করেছে। প্রতি বছরই এই ক্যাম্পেইনটির জন্য বাংলাদেশি গ্রাহকরা অপেক্ষা করে থাকেন। ব্ল্যাক ফ্রাইডে হলো বিশ্বের শপিং দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগা সেল, যা পশ্চিমা বিশ্বে থ্যাঙ্কস গিভিং ডে -এর পরের দিন ব্ল্যাক ফ্রাইডে হিসাবে পরিচিত। এই দিন সকল ব্যবসায়ীরা অবিশ্বাস্য মূল্যছাড়ে রকমারী পণ্য বিক্রয় করে থাকেন। বিগত বছরগুলোর ধারাবাহিক সাফল্যের রেশ ধরে আবারো দারাজে শুরু হতে যাচ্ছে জনপ্রিয় দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৯ ক্যাম্পেইন।

গ্রাহক সন্তুষ্টি শতভাগ নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশী ক্রেতাদের কাছে অনলাইনে কেনাকাটার জন্য দিনে দিনে আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে ওঠা দারাজ অনলাইন শপ আয়োজিত বছরের সব থেকে বড় ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে গ্রাহকদের শপিং উন্মাদনাকে বহুগুণে বাড়িয়ে তুলবে নিঃসন্দেহে। কাস্টমাররা যে কোনো পণ্য কেনাকাটায় পাবেন অবিশ্বাস্য মূল্যছাড়।

ফাটাফাটি ফ্রাইডে কে কেন্দ্র করে ২০১৫ সালে পূর্বের সকল রেকর্ড ভেঙে যেকোনো সাধারণ দিনের চেয়ে ৮০% বেশি অর্ডার পড়েছিল দারাজের ওয়েবসাইটে। প্রায় ১ মিলিয়ন মানুষ ভিজিট করেছিল দারাজের অফিসিয়াল ওয়েবসাইটটি। সর্বোচ্চ ডিসকাউন্টে ক্রেতারা লুফে নিয়েছিল মোবাইল, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স সহ বিভিন্ন ক্যাটাগোরির বাহারী পণ্য। ২০১৬ সালে আবারো পূর্বের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছিল দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ এবং ২০১৮ সালে। আর এর সকল কৃতিত্বের ভাগীদার দারাজের সকল কাষ্টমার। বিগত বছরের সাফল্য এবারও ধারাবাহিক থাকবে বলে আশা করছে দারাজ বাংলাদেশ।

tv shopping at fatafati friday

কেন দারাজ ফাটাফাটি ফ্রাইডে অন্য যেকোন কিছুর চেয়ে স্পেশাল? কারণ দারাজ অনলাইন শপ আপনাকে দিচ্ছে –

  • ২০,০০০ -এরও বেশী এক্সক্লুসিভ অনলাইন ডিল থেকে পণ্য কেনার সহজ সুবিধা
  • সবচেয়ে কম দামে আইফোন, স্মার্টফোন ও টিভি অনলাইন শপিং করার নিশ্চয়তা
  • ভীড় ও ট্রাফিক জ্যাম এড়িয়ে ঘরে বসে অনলাইনে পণ্য হোম ডেলিভারির সুব্যবস্থা
  • একই ছাদের নিচে সারা বিশ্বের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ব্র্যান্ডের পণ্যের মিলনমেলা

daraz flash sale in bd

ফাটাফাটি ফ্ল্যাশ সেল

অন্যান্য বছরের মত এবছরেও প্রতিদিনই শপিং -এর জন্য উন্মুক্ত হবে একেকটি গুরুত্বপূর্ণ ক্যাটাগোরির পণ্য। প্রত্যেক ক্যাটাগোরিতেই থাকবে বিশেষ অনলাইন ডিল ও সেরা ডিসকাউন্ট অফার। এছাড়াও নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর আকর্ষণীয় ফ্ল্যাশসেল তো থাকছেই।

ফাটাফাটি ডাবল টাকা ভাউচার

fatafati double taka voucher

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৯ মেগা শপিং ক্যাম্পেইনে থাকবে অসাধারণ ফাটাফাটি ডাবল টাকা ভাউচার অফার। আর এর মাধ্যমে ক্রেতারা প্রতিবারের মতই উপভোগ করবেন দেশের সবচেয়ে সেরা শপিং ভাউচার কোড, যা দিয়ে অর্ধেক দাম পরিশোধ করেই ক্রেতারা কিনতে পারবেন ডাবল দামের পণ্য। ডাবল টাকা ভাউচার অফারের মাধ্যমে মাত্র ১,০০০ টাকা দিয়ে কেনা যাবে ২,০০০ টাকার ভাউচার, ২,০০০ টাকায় পাবেন ৪,০০০ টাকা ভাউচার, ৫,০০০ টাকা দিয়ে পাচ্ছেন ১০,০০০ টাকা ভাউচার এবং একই ভাবে মাত্র ১০,০০০ টাকা পরিশোধ করেই উপভোগ করতে পারবেন অবিশ্বাস্য ২০,০০০ টাকা ডাবল টাকা ভাউচার। দারাজ ফাটাফাটি ফ্রাইডে ‘২০১৯’ থেকে সেরা ডিসকাউন্ট ডিলের সাথে ডাবল টাকা ভাউচার ব্যবহার করে কিনতে পারবেন আপনার জন্য প্রয়োজনীয় দামী স্মার্টফোন, এলইডি টেলিভিশন, রেফ্রিজারেটর ও এয়ার কন্ডিশনার সহ নানা ধরণের হাই এন্ড পণ্য-সামগ্রী।

ফাটাফাটি পেমেন্ট গেটওয়ে ও বিকাশ

daraz bd online payment

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৯ সালে শপিং -এর জন্য দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা। ইএমআই সুবিধায় থাকছে না কোনো প্রকার লুকায়িত(হিডেন) চার্জ। পণ্যের দাম যতই হোক না কেন, এখন অনলাইন শপিং হবে সহজ ইএমআই পেমেন্টে। তাৎক্ষনিকভাবে পণ্য কিনে মাসিক কিস্তিতে পেমেন্ট পরিশোধ করার সুবিধা থাকলে এখন অনলাইন শপিং -এ আর বাধা কোথায়! তাছাড়া দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকের কার্ড দিয়ে প্রি-পেমেন্ট করলে নিশ্চিত ডিসকাউন্ট অফার তো থাকছেই। 

এছাড়াও বিকাশ পেমেন্টে নিশ্চিত ক্যাশব্যাক উপভোগ করা এখন আগের থেকে অনেক সহজ। পণ্য কিনতে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং পদ্ধতি বিকাশ পেমেন্টের ক্ষেত্রে থাকছে বিশেষ সুবিধা! বিকাশ অনলাইন পেমেন্টে পাওয়া যাবে তাৎক্ষনিক ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও করতে পারেন ক্যাশ অন ডেলিভারি, যেখানে অর্ডারকৃত পণ্য আপনার হাতে পোঁছে দেয়ার পরেই নেয়া হবে তার মূল্য!

বাংলাদেশ, তোমাকে ফাটাফাটি ধন্যবাদ

Thank you from Daraz Online

ফাটাফাটি ফ্রাইডে কেবল দারাজ বাংলাদশের একটি সেলস ইভেন্টই নয়, বরং এটি দারাজের ক্রেতাদের প্রতি নির্ভরযোগ্যতা ও ধন্যবাদ প্রকাশের উপায়, যা বাংলাদেশী ক্রেতাদের জন্য অন্য কেউ যেমন কখনো ভাবেনি, ঠিক তেমনি কখনও করেনিও। এ ধন্যবাদ তাদের জন্য, যারা বছরব্যাপী দারাজের প্রতি আস্থাবান ও নির্ভরশীল ছিলেন। ক্রেতাদের আত্ম-তুষ্টি ও দারাজের প্রতি নির্ভরতা বাড়ানো ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে ‘২০১৯’ বাংলাদেশী অনলাইন ক্রেতাদের জন্য সন্দেহাতীতভাবে অবিস্মরণীয় ও বৈপ্লবিক পরিবর্তন নিয়ে আসবে।

পছন্দ, বাজেট আর প্রয়োজনের মেলবন্ধন ঘটাতে চান? সেরা শপিং -এর জন্য প্রস্তুত হবার মোক্ষম সময় এখনই। চোখ রাখুন দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৯ সালের ক্যাম্পেইনে।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php