বাটারফ্লাই গ্রূপের মিলনমেলা অনুষ্ঠিত- স্পেশাল স্পনসর দারাজ 0 755

Daraz BD with Butterfly group

গত ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেলো ফেইসবুক ভিত্তিক ফিমেল গ্রুপ বাটারফ্লাইজ-এর তৃতীয় মিলনমেলা। গুলশানের একটি অভিজাত রেস্টুরেন্টে আড়ম্বরপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে ফেসবুক গ্রুপটির মিলনমেলা। অনুষ্ঠানের স্পেশাল স্পনসর ছিল দারাজ বাংলাদেশ। এছাড়াও বিভিন্ন সফল নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

body shop products online

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা নিপুণ। এছাড়া আরো উপস্থিত ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। এই মিলনমেলার প্রধান উদ্দেশ্য ছিল বিভিন্ন নারী উদ্যোক্তা ও অনলাইনভিত্তিক ব্যবসাগুলোর সাথে গ্রুপের নারী সদস্যদের পরিচয় করিয়ে দেয়া। বর্তমানে উন্নত বিশ্বের সাথে তাল মেলাতে বাংলাদেশেও অনলাইন কেনাকাটা বেশ জনপ্রিয়। সময়ের অভাবে অনেক নারীই এখন অনলাইনে কেনাকাটা করতে স্বাচ্ছন্দ বোধ করেন। দারাজের পক্ষ থেকে অনষ্ঠানে আগত নারীদের জন্য ছিল QR কোড ভাউচার এবং স্পেশাল ভাউচার কোড যা ব্যবহারের মাধ্যমে তাঁরা বিভিন্ন ডিসকাউন্ট উপভোগ করেছেন।

 

bb cream online at daraz bd

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জনপ্রিয় অভিনেত্রী নিপুণ বলেন,

“দারাজের পরবর্তী ব্রাইডাল ক্যাম্পেইনে দারাজ থেকে ক্রেতারা কেনাকাটা করলে তাঁরা টিউলিপ নেইলস অ্যান্ড স্পা থেকে বিশাল ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। দারাজ আয়োজিত র‍্যাফেল-ড্রতে ৫ জন ভাগ্যবতী নারী জিতে নিয়েছেন বডিশপ, ল্যাকমে-এর মতো ব্র্যান্ডের পণ্য। কেক কাটার মধ্যে দিয়ে শেষ হয় এই অনুষ্ঠান।”

দারাজ স্পন্সরড র‍্যাফেল-ড্র এর পণ্যগুলো কিনতে ঘুরে আসুন বিউটি ও কসমেটিকস থেকে এখনই।

 

বিউটি ও হেলথ সংক্রান্ত আরও লেখা পড়ুনঃ

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php