ছেলেদের জন্য শীত ফ্যাশনের ৫ টিপস 0 1445

5 winter fashion tips for men

আপনি ফ্যাশন সচেতন?

তাহলে নিশ্চই এই তীব্র শীতে ফ্যাশন জ্বরে আক্রান্ত হয়ে আছেন। নতুন নতুন ফ্যাশন ট্রেন্ড বাংলাদেশি ট্রেন্ডসেটারদের শীতের ফ্যাশন নিয়ে নতুন করে ভাবাচ্ছে৷ শীতকালের ফ্যাশন এখন খালি সোয়েটার এবং জ্যাকেটের মধ্যেই সীমাবদ্ধ না৷ এ যুগের ছেলেরা আগের চেয়ে অনেক বেশি ফ্যাশন সচেতন৷ নতুন বছরে কিছু পুরোনো ফ্যাশন স্টেটমেন্ট নতুন ভাবে ফিরে আসছে নতুন কনসেপ্টে৷ জানিয়ে দিচ্ছে এই শীতে মেন্’স ফ্যাশনের ৫টি টিপস:

stripe suit for men

 

 

১। স্ট্রাইপ স্যুট:

ক্লাসিক স্ট্রাইপ কখনই পুরানো হয় না৷ জ্বি, আবারো ২০১৮-তে স্ট্রাইপ স্যুট স্টাইল ফিরে এসেছে। যেকোনো ক্যাজুয়াল অনুষ্ঠানে আপনি খুব সহজেই যেকোনো এক রঙের শার্টের ওপর পরে নিতে পারেন এই স্ট্রাইপ স্টাইল স্যুট৷ খুঁজে নিন আপনার প্রিয় ক্লাসিক স্টাইলটি। এক নজরে দারাজের স্ট্রাইপ স্যুট কোট ও জ্যাকেট কালেকশন।

 

mens hoodies online

 

 

২। হুডিঃ

হুডি সব সময়ই সুপার ট্রেন্ডি৷ টিনেজার থেকে শুরু করে ত্রিশোর্ধ মানুষ, সকলেই একটি রঙিন এবং ট্রেন্ডি হুডি পরে হয়ে যেতে পারেন শীতকালের ফ্যাশন আইকন। ২০১৮-তে দারাজে পাওয়া যাচ্ছে নানা ডিজাইনের ছেলেদের হুডি। লং জিপ থেকে শুরু করে শর্ট ক্যাজুয়াল, পলিয়েস্টার থেকে শুরু করে জ্যাকেট স্টাইল, রঙিন থেকে ম্যাট, আপনার ব্যক্তিত্ব এবং ইচ্ছানুযায়ী যেকোনোটি কিনে নিতে পারেন৷ দেখে নিন দারাজের ছেলেদের হুডি কলেকশনগুলো।

 

mens hat price in bd

 

 

৩। ফেডোরা হ্যাট:

এবছরের আরেকটি ফ্যাশন স্টেটমেন্ট হলো ফেডোরা হ্যাট৷ নিঃসন্দেহে এই হ্যাটটি আপনাকে সবার থেকে করবে আলাদা। নিজের ব্যক্তিত্ব ও পুরুষত্বকে ফুটিয়ে তুলে সবার কাছে আপনাকে করবে আকর্ষণীয়৷ ফেডোরা হ্যাটের বিভিন্ন ডিজাইন দেখে নিতে ঘুরে আসতে পারেন ছেলেদের হ্যাট ও ক্যাপ সংগ্রশালা থেকে।

 

jogger pant for men

 

 

৪। জগার প্যান্টঃ

যদি আপনি মনে করে থাকেন জগার প্যান্ট খালি জগিং এর জন্যই উপযুক্ত, তাহলে বের হয়ে আসুন এ পুরোনো ধারণা থেকে৷ এটি এখন মেন্’জ ফ্যাশন-এর একটি অপরিহার্য অঙ্গ৷ শীতকালীন ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে জগারের চাহিদা এখন অনেক৷ বন্ধুদের সাথে আড্ডায় কিংবা প্রিয়তমা মানুষটির সাথে ডেট – উপলক্ষ্য যাই হোক, জগার হতে পারে আপনার ফ্যাশনের নতুন সঙ্গী৷ বেস্ট জগার প্যান্ট টি খুঁজে পেতে ঘুরে আসুন দারাজের জগার প্যান্ট পেইজ থেকে।

 

scarf for men online

 

 

 

 

 

৫। মাফলার:

ঠাণ্ডা থেকে বাঁচার জন্য এই শীতে সবচেয়ে কার্যকরী অনুষঙ্গ হতে পারে একটি আরামদায়ক ফ্যাশনেবল মাফলার৷ আর এই মাফলারটিই হতে পারে আপনার ২০১৮ সালের ফ্যাশন স্টেটমেন্ট৷ মাফলার পরার বেশ কিছু ট্রেন্ডি স্টাইল আছে। অকেশন অনুযায়ী একেক সময় একেক স্টাইল ফলো করুন। অসম্ভব সুন্দর এবং ট্রেন্ডি কিছু মাফলারের কালেকশন থেকে নিজেরটা বেছে নিতে ভিজিট করুন দারাজ শপের মাফলার কালেকশন।

 

ফ্যাশন সম্পর্কে জানতে আরও পড়ুনঃ

Looking for best fashion products?

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php