কিভাবে হতে পারবেন দারাজ সেলার? 23 9978

দারাজ বাংলাদেশে সেলার হবার সহজ পদ্ধতি

দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজের মাধ্যমে আপনি সহজেই পণ্য বিক্রয় করতে পারবেন। দারাজের মাধ্যমে পণ্য বিক্রয় করলে সবসময়ের মতই থাকছে বিশেষ কিছু সুবিধা, যেমন দারাজের মাধ্যমে আপনি পৌঁছে যেতে পারবেন লাখো ক্রেতার কাছে, বিনামূল্যে তালিকাভুক্ত হতে পারবেন দারাজ বাংলাদেশ ওয়েবসাইটে(daraz.com.bd), পাবেন নিরাপদ ও নির্বিঘ্নে পেমেন্টের সুবিধা এবং আরো হরেক রকমের সুযোগ-সুবিধা। এবার চলুন জেনে নেই ৪ টি সহজ ধাপের কথা যেভাবে খুব সহজেই দারাজের সেলার হওয়া যাবে।

প্রথম ধাপঃ

দারাজের সেলার সাইন আপ এই লিঙ্কটি ভিজিট করে ৫ মিনিটেই সাইন আপ করে হয়ে যান সেলার। রেজিস্ট্রেশন করার পর আপনাকে একটি অনলাইন প্রশিক্ষণ গ্রহণ করতে হবে এবং আপনার আবেদন যাচাই করে নিশ্চিত করার পর আপনার সেলার অ্যাকাউন্ট তৈরি হবে। এবার আপনার পণ্য তালিকাভুক্ত করুন এবং সাথে দিয়ে দিন আপনার পণ্য, ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং আপনার সম্পর্কে কিছু তথ্য।

দ্বিতীয় ধাপঃ

পণ্য তালিকাভুক্ত হওয়ার পর এখন আপনি সহজেই অর্ডার গ্রহন করতে পারবেন এবং সারাদেশে পণ্য বিক্রয় করতে পারবেন। দারাজ সেলার সেন্টারের মাধ্যমে পরিচালনা করুন গ্রহণকৃত অর্ডার।

তৃতীয় ধাপঃ

অর্ডার গ্রহণের পর, পণ্য মোড়কজাত করে বাকিটা ছেড়ে দিন দারাজের উপর অথবা মোড়কজাত পণ্যগুলো চাইলে পৌঁছে দিতে পারেন দারাজের পার্টনার লোকেশনে। উল্লেখ্য, দারাজ ফার্স্ট সার্ভিসের মাধ্যমে আপনি শুধুমাত্র দারাজকে পণ্য পৌঁছে দিলেই, দারাজ আপনার পণ্য সংরক্ষণ, মোড়কজাতকরণ এবং ডেলিভারি করবে।

চতুর্থ ধাপঃ

সর্বশেষ ধাপে সহজেই আপনার অ্যাকাউন্ট-এ পৌঁছে যাবে পেমেন্ট এবং আপনি নিশ্চিন্তে প্ল্যান করুন কিভাবে ব্যবসার পরিধি বাড়াবেন। উল্লিখিত সহজ প্রক্রিয়া অনুযায়ী, সেলফ সাইন আপের মাধ্যমে আপনি সহজেই পারবেন আপনার পন্যের বিক্রয় বাড়াতে। তাই দেরি না করে আজই সাইন আপ করুন। হ্যাপি সেলিং!

আরও পড়ুনঃ

কিভাবে দারাজে অ্যাফিলিয়েট পার্টনার হবেন?

Previous ArticleNext Article

23 Comments

    1. ব্লগে উল্লেখিত ধাপগুলো অনুসরণ করুন। এছাড়া দারাজ হেল্পলাইন 16492 নাম্বারে কল করেও আপনার কাঙ্ক্ষিত সাহায্যটি পেতে পারেন।

  1. আমার পণ্য গুলা আপনাদের কাছে কিভাবে বা কোন কোন জায়গায় আপনাদের কাছে পৌঁছাতে পারবো

    1. অর্ডার হওয়া পণ্যটি আপনার নিকটস্থ দারাজের ড্রপ অফ পয়েন্টে পৌঁছে দিলেই আপনার পণ্যটি আমরা পৌঁছে দেবো নির্দিষ্ট গ্রাহকের কাছে।

  2. আমি দারাজ একটি সেলার একাউন্ট খুলেছিলাম সেলার একাউন্ট এর তিনটি ধাপ সম্পন্ন করেই আছি এবং দারাজ থেকে একে ইমেইলে ম্যাটেরিয়াল বক্স ক্রয় করিয়াছি কিন্তু এখন আমি প্রোডাক্ট রেডি করতে পারছিনা প্রায় 80 পার্সেন্ট রেডি হয় কিন্তু সম্পূর্ণটা রেডি হয়না এমন এমতাবস্থায় আমি কি করতে পারি যদি একটু দেখিয়ে দিতেন নতুন সেলার কিভাবে প্রডাক্ট রেডি ফর্ম সম্পূর্ণরূপে সহজে পূরণ করতে পারে। দারাজ কত টাকা মূল্যের পণ্য কত পারসেন্ট দারাজ কে দিতে হয়

    1. ধন্যবাদ।
      বিস্তারিত সাহায্যের জন্য এখানে ক্লিক করে দারাজ ইউনিভার্সিটির কোর্সগুলো শুরু থেকে দেখলে অনেকটাই পরিষ্কার ধারণা পেয়ে যাবেন।

  3. একটি পণ্য সেল হবার পর দারাজ সেলার থেকে কত পার্সেন্ট চার্জ কাটে ?

  4. এজন্য কি কোনো ব্যাংক এ্যাকাউন্ট এর প্রয়োজন হবে…?
    একাউন্ট খুলতে কি কোনো চার্জ লাগবে…..?

    1. দারাজ সেলার হতে কোন চার্জ লাগবে না। পরবর্তীতে ভেরিভাইড হওয়ার জন্য ব্যাংক একাউন্ট লাগবে।

  5. আমি ঠাকুরগাঁও থেকে কিভাবে পন্য সেল করব? মুদি, কসমেটিক, কাপড়…… +

  6. দারা কত দিন পরপর সেলার দের একাউন্টে পেমেন্ট করে থাকে ?

  7. ami Narsingdi theke bolci.ami daraz sellar hote chi.sob details deoyar por o Registration option kaj korce na. So ami ekhon ki korbo?

  8. দারাজ কি পণ্য দোকান থেকে বা বাসা থেকে এসে নিয়ে যাবে? নাকি সেলারকেই গিয়ে দিয়ে আসতে হবে?

    1. আপনার শপ ওপেন করতে হলে ব্যাংক একাউন্ট লাগবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php