দারাজের ৫ টি সেরা ভ্রমণ প্যাকেজ এক নজরে 0 2463

top travel tour packages in bd

যান্ত্রিক নগরের প্রত্যেক কর্মব্যাস্ত মানুষকে সকালটা শুরু করতে হয় গাড়ির কালো ধোঁয়া ও জ্যাম দিয়ে। তারপর গোটা দিনটাই তো কাজের চাপে নিঃশ্বাস ফেলতে না পারার চাপা আক্ষেপ নিয়ে পার করে দিতে হয়। এভাবেই সপ্তাহের প্রতিটা দিন হয়তো নিরামিষ যান্ত্রিকতাতেই শেষ হয়ে যায়। তারপরও এতসব কর্মব্যাস্ততার ভিড়ে হাতে যখন নির্দিষ্ট কিছু ছুটি অথবা ভ্রমণের সুযোগ আসে, তখন মন নিঃসন্দেহেই ছুটে যেতে যায় দেশ অথবা বিদেশের যে কোন সেরা পর্যটন কেন্দ্রের উদ্দেশ্যে। আর তখন নিশ্চয়ই সেরা কোন হলিডে ভ্রমণ প্যাকেজ কিংবা ট্রাভেল প্যাকেজের চিন্তা মাথার মধ্যে সমান তালে ঘুরপাক খাচ্ছে! কিন্তু সে চিন্তায় আপাতত পানি ঢেলে এখন দারাজের ওয়েবসাইটে একটা উঁকি দিয়ে দেখতেই পারেন। কারন বছরের সেরা সব ট্যুর ও ট্রাভেল প্যাকেজ নিয়ে দারাজ অনলাইন শপ আছে আপনার পাশে, যেখানে এখন অত্যন্ত কম খরচের মধ্যেই সেরা ভ্রমণ অভিজ্ঞতা নিতে পারবেন সন্দেহাতীতভাবেই। তো, কি আছে দারাজ এর এই ট্যুর ও ভ্রমণ প্যাকেজ গুলোতে? – চলুন নিম্নে উল্লেখিত দারাজের সেরা ভ্রমণ প্যাকেজ থেকে এক ঝলক দেখে নেই।

১। প্রাসাদ প্যারাডাইস – কক্সবাজার ট্রাভেল প্যাকেজ

cox's bazar travel packages in bd

দারাজ এর ট্যুর ও ট্রাভেল ক্যাটাগোরির অন্যতম সেরা আকর্ষণ এখন প্রাসাদ প্যারাডাইস ট্রাভেল প্যাকেজ। প্রাসাদ প্যারাডাইস মূলত কক্সবাজার জেলা শহরের একটি ঐতিহ্যবাহী সাত তলা বিশিষ্ট চার তারকা হোটেল। হোটেলটি কক্সবাজারে অবস্থিত বিশ্বের সর্বোচ্চ বড় সমুদ্র সৈকতের সন্নিকটে থাকায় দর্শনার্থীদের আকর্ষণের কেন্দ্রে থাকে হোটেলটি। আর সবচেয়ে বড় কথা হল হোটেলটির ট্রাভেল প্যাকেজে বর্তমানে সন্নিবেশ ঘটানো হয়েছে একটি ২ রাত ও ৩ দিন এর ফাটাফাটি ট্রাভেল প্যাকেজ, যেখানে মাত্র দুই জনের জন্য সুপার ডিলাক্স রুম সহ থাকছে অত্যাধুনিক সুইমিং পুল ব্যবহারের সুবর্ণ সুযোগ এবং বুফে প্যাকেজ। সাথে বাড়তি বোনাস হিসেবে হোটেল থেকে সরাসরি সি ভিউ সুবিধা তো পাচ্ছেনই। দারাজ বাংলাদেশের এই লোভনীয় হলিডে ভ্রমণ প্যাকেজ তাই নিশ্চিতভাবেই হেলায় হাতছাড়া করতে চাইবেন না।

২। সুন্দরবন ট্যুরিজম এজেন্সি – নাফাকুম ট্যুর প্যাকেজ

bandarban travel package in bd

যান্ত্রিক জীবনের হঠাৎ পাওয়া ছুটিতে সাধারণ ভাবে আপনার মনের চাওয়া-পাওয়া কিরকম হতে পারে? ধরুণ, আপনার হঠাত ধুলি-ময়লা যুক্ত শহর থেকে দূরে কোন নির্জন জায়গাতে অর্থাৎ প্রকৃতির একেবারে সন্নিকটে চলে যেতে ইচ্ছা হল অথবা খোলা আকাশের নীচে ভাসমান তুলো তুলো মেঘ ধরতে আপনার মন বায়না করে বসল! বিষয়টি অনেক ভাবনার, তাই না? কিন্তু আপনার হাতের কাছে দারাজ থাকতে বিষয়টি কিন্তু মোটেও ভাবনার মত কোন বিষয় নয়। দারাজ আপনাকে সুযোগ করে দিবে মেঘকন্যা নাফাকুমে খুব সহজে পাড়ি জমাতে। নাফাকুম বাংলাদেশের দক্ষিন এর অপরূপ সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানে অবস্থিত। নাফাকুমের প্রাকৃতিক সৌন্দর্যে গা ভাসাতে দারাজ আপনাকে এখন ৩ রাত ও ২ দিনের একটি চমৎকার ট্যুর প্যাকেজের সুযোগ করে দিচ্ছে এবং সেটি শুধুমাত্র সুন্দরবন ট্যুরিজম এজেন্সি’র সৌজন্যে। প্যাকেজটিতে আপনার জন্য সব ধরণের খাবার সহ রাখা হয়েছে থানচি ও নাফাকুমে মনোমুগ্ধকর কটেজের ব্যাবস্থা। আরো থাকছে নিলগিরি, নিলাচল, মেঘালয়, চিমবুক পাহাড় সহ থানচি ও বান্দরবানের বিভিন্ন দর্শনীয় জায়গা ঘুরে দেখার সুবর্ণ সুযোগ। সুন্দরবন ট্যুরিজম এজেন্সির পক্ষ থেকে ট্যুরটিতে সার্বক্ষনিক একজন ট্যুর গাইড থাকবে শুধুমাত্র আপনার জন্যই। দারাজ বাংলাদেশের এই সমৃদ্ধ ভ্রমণ প্যাকেজটির মাধ্যমে এখন মনের সব বায়না খুব সহজে মিটিয়ে নিতে পারবেন।

৩। সাইরু হিল রিসোর্ট – হলিডে প্যাকেজ

top travel package in bd

সাপ্তাহিক কর্মদিবসের ফাঁকে পাওনা ছুটিতে আপনার যদি ইচ্ছা হয় পাহাড়ের পাদদেশ দিয়ে বহমান স্রোতস্বিনী নদীর কাছে যেতে, তাহলে অবশ্যই এখন চোখ রাখতে পারেন দারাজ এর ট্যুরস এন্ড ট্রাভেল ক্যাটাগোরিতে। এখানে সাইরু হিল রিসোর্ট এর পক্ষ থেকে আপনার জন্য রাখা হয়েছে একটি নান্দনিক হলিডে প্যাকেজ। যে প্যাকেজটি শুধুমাত্র এক রাত এর জন্য প্রযোজ্য থাকবে। সাইরু রিসোর্ট এর প্রধাণ বৈশিষ্ট্য হল রিসোর্ট থেকে সরাসরি নিকটস্থ সাঙ্গু নদী ও পাহাড়ের দেখা মিলবে। প্রকৃতির নান্দনিক লীলাখেলা দেখার সুযোগ এবার সাইরুর মাধ্যমেই সম্ভব হবে। তাই পাহাড় ও নদীর অকৃত্রিম মেলবন্ধন দেখতে এখন দারাজের প্যাকেজটি নিয়ে মন ভাল করে আসতে পারেন সাইরু হিল রিসোর্ট থেকে।

৪। ট্যুরস ও ট্রাভেলস গাইড – ব্যাংকক ও পাতায়া ভ্রমণ প্যাকেজ

কর্মব্যস্ত জীবনে হঠাৎ ছুটির দেখা মিললে অনেক ধরণের সমস্যার মুখোমুখি হন। আসলে সমস্যাটা বেশি দেখা যায় পরিকল্পনাতে। তবে এবার বড় ছুটিতে ভেস্তে যাবে না কোন প্ল্যান। ছুটির মহোৎসব পালন করতে দারাজ আপনাকে দিচ্ছে সেরা ট্যুরিস্ট প্লেস খ্যাত থাইল্যান্ডের একটি আকর্ষনীয় ভ্রমণ প্যাকেজ। যেই লোভনীয় ট্যুর প্যাকেজ এর আওতায় ট্যুর ও ট্রাভেল গাইডের একটি ৪ রাত ও ৫ দিনের হলিডে ভ্রমণ প্যাকেজ থাকছে শুধুমাত্র আপনার জন্যই। প্যাকেজটির বিশেষ মাহাত্ম হল এটির মাধ্যমে আপনি বিশ্বের অন্যতম সেরা ট্যুরিস্ট প্লেস ব্যাংকক ও পাতায়াতে অনায়াসে ঘুরে আসার সুযোগ পাচ্ছেন খুব সহজেই। প্যাকেজটির মাধ্যমে আপনার স্বপ্নের শহর ব্যাংককে এখন পাড়ি জমানো যেমন সহজ হয়ে যাবে, ঠিক তেমনি লোভাতুর সী বিচ পাতায়াতে ঘুরে বেড়ানোর স্বপ্নীল স্বাদও মিটবে। আর ঠিক এজন্যই প্যাকেজটিতে আপনার জন্য রাখা হয়েছে পাতায়া ও ব্যাংককে ২ রাত করে মোট ৪ রাত হোটেলে থাকার ব্যবস্থা ও বুফে সুবিধা। এছাড়া আরো রাখা হয়েছে এয়ারপোর্ট থেকে হোটেল, ব্যাংকক ও পাতায়াতে যাওয়ার সহজ ট্রান্সপোর্ট ব্যবস্থা। আর তাই দারাজ এর প্যাকেজটি আপনিও লুফে নিতে পারেন একেবারে কম খরচেই।

৫। ট্যুর ও ট্রাভেল গাইড – সিঙ্গাপুর ও কুয়ালালামপুর ভ্রমণ প্যাকেজ

foreign tour packages in bd

সিঙ্গাপুর, সে তো কল্পনাতেই থাকে, আবার মালয়েশিয়ার সুউচ্চ টাওয়ার এর দেখা বোধ হয় মাঝে মাঝে স্বপ্নেই মেলে। কিন্তু আপনার এই মূল্যবান স্বপ্ন কেবল স্বপ্নেই সীমাবদ্ধ থাকুক, দারাজ সেটা বিশ্বাস করে না। আর তাই আপনার স্বপ্নকে এখন বাস্তবে রূপ দিতেই দারাজ এর আয়োজনে থাকছে একটি ৪ রাত ও ৫ দিনের সেরা ভ্রমণ প্যাকেজ। যে প্যাকেজটি আয়োজন করেছে ট্যুরস ও ট্রাভেলস গাইড। আপনার কল্পনার দেশ মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণকে এখন আরো সহজতর করার পাশাপাশি এই প্যাকেজটিতে সিঙ্গাপুর ও কুয়ালালামপুর এর অভ্যন্তরেও সুষ্ঠু ট্রন্সপোর্ট ব্যবস্থার সুযোগ রাখা হয়েছে। আর হোটেল নিয়েও আপনার দুশ্চিন্তার কোন সুযোগ নেই, কারন প্যাকেজটিতে সিঙ্গাপুর ও মালয়েশিয়ার স্বনামধন্য হোটেল এর ব্যবস্থাও রাখা হয়েছে। তাই দারাজের ট্যুর ও ট্রাভেল গাইড প্যাকেজে এবার আপনার সিঙ্গাপুর ও কুয়ালালামপুর ভ্রমণ হবে খুব সহজে।

দারাজ অনলাইন শপের আকর্ষনীয় ট্রাভেল ও ভ্রমণ প্যাকেজ এর দাম, ভাউচার কোড যাচাই-বাছাই করে এখনই আপনার ছুটির দিনগুলোকে রাঙিয়ে তুলতে পারবেন ঠিক আপনার কল্পনার রঙেই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php