দারাজের ৫ টি সেরা ভ্রমণ প্যাকেজ এক নজরে 0 6697

যান্ত্রিক নগরের প্রত্যেক কর্মব্যাস্ত মানুষকে সকালটা শুরু করতে হয় গাড়ির কালো ধোঁয়া ও জ্যাম দিয়ে। তারপর গোটা দিনটাই তো কাজের চাপে নিঃশ্বাস ফেলতে না পারার চাপা আক্ষেপ নিয়ে পার করে দিতে হয়। এভাবেই সপ্তাহের প্রতিটা দিন হয়তো নিরামিষ যান্ত্রিকতাতেই শেষ হয়ে যায়। তারপরও এতসব কর্মব্যাস্ততার ভিড়ে হাতে যখন নির্দিষ্ট কিছু ছুটি অথবা ভ্রমণের সুযোগ আসে, তখন মন নিঃসন্দেহেই ছুটে যেতে যায় দেশ অথবা বিদেশের যে কোন সেরা পর্যটন কেন্দ্রের উদ্দেশ্যে। আর তখন নিশ্চয়ই সেরা কোন হলিডে ভ্রমণ প্যাকেজ কিংবা ট্রাভেল প্যাকেজের চিন্তা মাথার মধ্যে সমান তালে ঘুরপাক খাচ্ছে! কিন্তু সে চিন্তায় আপাতত পানি ঢেলে এখন দারাজের ওয়েবসাইটে একটা উঁকি দিয়ে দেখতেই পারেন। কারন বছরের সেরা সব ট্যুর ও ট্রাভেল প্যাকেজ নিয়ে দারাজ অনলাইন শপ আছে আপনার পাশে, যেখানে এখন অত্যন্ত কম খরচের মধ্যেই সেরা ভ্রমণ অভিজ্ঞতা নিতে পারবেন সন্দেহাতীতভাবেই। তো, কি আছে দারাজ এর এই ট্যুর ও ভ্রমণ প্যাকেজ গুলোতে? – চলুন নিম্নে উল্লেখিত দারাজের সেরা ভ্রমণ প্যাকেজ থেকে এক ঝলক দেখে নেই।

প্রাসাদ প্যারাডাইস – কক্সবাজার ট্রাভেল প্যাকেজ

cox's bazar travel packages in bd

দারাজ এর ট্যুর ও ট্রাভেল ক্যাটাগোরির অন্যতম সেরা আকর্ষণ এখন প্রাসাদ প্যারাডাইস ট্রাভেল প্যাকেজ। প্রাসাদ প্যারাডাইস মূলত কক্সবাজার জেলা শহরের একটি ঐতিহ্যবাহী সাত তলা বিশিষ্ট চার তারকা হোটেল। হোটেলটি কক্সবাজারে অবস্থিত বিশ্বের সর্বোচ্চ বড় সমুদ্র সৈকতের সন্নিকটে থাকায় দর্শনার্থীদের আকর্ষণের কেন্দ্রে থাকে হোটেলটি। আর সবচেয়ে বড় কথা হল হোটেলটির ট্রাভেল প্যাকেজে বর্তমানে সন্নিবেশ ঘটানো হয়েছে একটি ২ রাত ও ৩ দিন এর ফাটাফাটি ট্রাভেল প্যাকেজ, যেখানে মাত্র দুই জনের জন্য সুপার ডিলাক্স রুম সহ থাকছে অত্যাধুনিক সুইমিং পুল ব্যবহারের সুবর্ণ সুযোগ এবং বুফে প্যাকেজ। সাথে বাড়তি বোনাস হিসেবে হোটেল থেকে সরাসরি সি ভিউ সুবিধা তো পাচ্ছেনই। দারাজ বাংলাদেশের এই লোভনীয় হলিডে ভ্রমণ প্যাকেজ তাই নিশ্চিতভাবেই হেলায় হাতছাড়া করতে চাইবেন না।

সুন্দরবন ট্যুরিজম এজেন্সি – নাফাকুম ট্যুর প্যাকেজ

bandarban travel package in bd

যান্ত্রিক জীবনের হঠাৎ পাওয়া ছুটিতে সাধারণ ভাবে আপনার মনের চাওয়া-পাওয়া কিরকম হতে পারে? ধরুণ, আপনার হঠাত ধুলি-ময়লা যুক্ত শহর থেকে দূরে কোন নির্জন জায়গাতে অর্থাৎ প্রকৃতির একেবারে সন্নিকটে চলে যেতে ইচ্ছা হল অথবা খোলা আকাশের নীচে ভাসমান তুলো তুলো মেঘ ধরতে আপনার মন বায়না করে বসল! বিষয়টি অনেক ভাবনার, তাই না? কিন্তু আপনার হাতের কাছে দারাজ থাকতে বিষয়টি কিন্তু মোটেও ভাবনার মত কোন বিষয় নয়। দারাজ আপনাকে সুযোগ করে দিবে মেঘকন্যা নাফাকুমে খুব সহজে পাড়ি জমাতে। নাফাকুম বাংলাদেশের দক্ষিন এর অপরূপ সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানে অবস্থিত। নাফাকুমের প্রাকৃতিক সৌন্দর্যে গা ভাসাতে দারাজ আপনাকে এখন ৩ রাত ও ২ দিনের একটি চমৎকার ট্যুর প্যাকেজের সুযোগ করে দিচ্ছে এবং সেটি শুধুমাত্র সুন্দরবন ট্যুরিজম এজেন্সি’র সৌজন্যে। প্যাকেজটিতে আপনার জন্য সব ধরণের খাবার সহ রাখা হয়েছে থানচি ও নাফাকুমে মনোমুগ্ধকর কটেজের ব্যাবস্থা। আরো থাকছে নিলগিরি, নিলাচল, মেঘালয়, চিমবুক পাহাড় সহ থানচি ও বান্দরবানের বিভিন্ন দর্শনীয় জায়গা ঘুরে দেখার সুবর্ণ সুযোগ। সুন্দরবন ট্যুরিজম এজেন্সির পক্ষ থেকে ট্যুরটিতে সার্বক্ষনিক একজন ট্যুর গাইড থাকবে শুধুমাত্র আপনার জন্যই। দারাজ বাংলাদেশের এই সমৃদ্ধ ভ্রমণ প্যাকেজটির মাধ্যমে এখন মনের সব বায়না খুব সহজে মিটিয়ে নিতে পারবেন।

সাইরু হিল রিসোর্ট – হলিডে প্যাকেজ

top travel package in bd

সাপ্তাহিক কর্মদিবসের ফাঁকে পাওনা ছুটিতে আপনার যদি ইচ্ছা হয় পাহাড়ের পাদদেশ দিয়ে বহমান স্রোতস্বিনী নদীর কাছে যেতে, তাহলে অবশ্যই এখন চোখ রাখতে পারেন দারাজ এর ট্যুরস এন্ড ট্রাভেল ক্যাটাগোরিতে। এখানে সাইরু হিল রিসোর্ট এর পক্ষ থেকে আপনার জন্য রাখা হয়েছে একটি নান্দনিক হলিডে প্যাকেজ। যে প্যাকেজটি শুধুমাত্র এক রাত এর জন্য প্রযোজ্য থাকবে। সাইরু রিসোর্ট এর প্রধাণ বৈশিষ্ট্য হল রিসোর্ট থেকে সরাসরি নিকটস্থ সাঙ্গু নদী ও পাহাড়ের দেখা মিলবে। প্রকৃতির নান্দনিক লীলাখেলা দেখার সুযোগ এবার সাইরুর মাধ্যমেই সম্ভব হবে। তাই পাহাড় ও নদীর অকৃত্রিম মেলবন্ধন দেখতে এখন দারাজের প্যাকেজটি নিয়ে মন ভাল করে আসতে পারেন সাইরু হিল রিসোর্ট থেকে।

ট্যুরস ও ট্রাভেলস গাইড – ব্যাংকক ও পাতায়া ভ্রমণ প্যাকেজ

tour package in bangladesh

কর্মব্যস্ত জীবনে হঠাৎ ছুটির দেখা মিললে অনেক ধরণের সমস্যার মুখোমুখি হন। আসলে সমস্যাটা বেশি দেখা যায় পরিকল্পনাতে। তবে এবার বড় ছুটিতে ভেস্তে যাবে না কোন প্ল্যান। ছুটির মহোৎসব পালন করতে দারাজ আপনাকে দিচ্ছে সেরা ট্যুরিস্ট প্লেস খ্যাত থাইল্যান্ডের একটি আকর্ষনীয় ভ্রমণ প্যাকেজ। যেই লোভনীয় ট্যুর প্যাকেজ এর আওতায় ট্যুর ও ট্রাভেল গাইডের একটি ৪ রাত ও ৫ দিনের হলিডে ভ্রমণ প্যাকেজ থাকছে শুধুমাত্র আপনার জন্যই। প্যাকেজটির বিশেষ মাহাত্ম হল এটির মাধ্যমে আপনি বিশ্বের অন্যতম সেরা ট্যুরিস্ট প্লেস ব্যাংকক ও পাতায়াতে অনায়াসে ঘুরে আসার সুযোগ পাচ্ছেন খুব সহজেই। প্যাকেজটির মাধ্যমে আপনার স্বপ্নের শহর ব্যাংককে এখন পাড়ি জমানো যেমন সহজ হয়ে যাবে, ঠিক তেমনি লোভাতুর সী বিচ পাতায়াতে ঘুরে বেড়ানোর স্বপ্নীল স্বাদও মিটবে। আর ঠিক এজন্যই প্যাকেজটিতে আপনার জন্য রাখা হয়েছে পাতায়া ও ব্যাংককে ২ রাত করে মোট ৪ রাত হোটেলে থাকার ব্যবস্থা ও বুফে সুবিধা। এছাড়া আরো রাখা হয়েছে এয়ারপোর্ট থেকে হোটেল, ব্যাংকক ও পাতায়াতে যাওয়ার সহজ ট্রান্সপোর্ট ব্যবস্থা। আর তাই দারাজ এর প্যাকেজটি আপনিও লুফে নিতে পারেন একেবারে কম খরচেই।

ট্যুর ও ট্রাভেল গাইড – সিঙ্গাপুর ও কুয়ালালামপুর ভ্রমণ প্যাকেজ

foreign tour packages in bd

সিঙ্গাপুর, সে তো কল্পনাতেই থাকে, আবার মালয়েশিয়ার সুউচ্চ টাওয়ার এর দেখা বোধ হয় মাঝে মাঝে স্বপ্নেই মেলে। কিন্তু আপনার এই মূল্যবান স্বপ্ন কেবল স্বপ্নেই সীমাবদ্ধ থাকুক, দারাজ সেটা বিশ্বাস করে না। আর তাই আপনার স্বপ্নকে এখন বাস্তবে রূপ দিতেই দারাজ এর আয়োজনে থাকছে একটি ৪ রাত ও ৫ দিনের সেরা ভ্রমণ প্যাকেজ। যে প্যাকেজটি আয়োজন করেছে ট্যুরস ও ট্রাভেলস গাইড। আপনার কল্পনার দেশ মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণকে এখন আরো সহজতর করার পাশাপাশি এই প্যাকেজটিতে সিঙ্গাপুর ও কুয়ালালামপুর এর অভ্যন্তরেও সুষ্ঠু ট্রন্সপোর্ট ব্যবস্থার সুযোগ রাখা হয়েছে। আর হোটেল নিয়েও আপনার দুশ্চিন্তার কোন সুযোগ নেই, কারন প্যাকেজটিতে সিঙ্গাপুর ও মালয়েশিয়ার স্বনামধন্য হোটেল এর ব্যবস্থাও রাখা হয়েছে। তাই দারাজের ট্যুর ও ট্রাভেল গাইড প্যাকেজে এবার আপনার সিঙ্গাপুর ও কুয়ালালামপুর ভ্রমণ হবে খুব সহজে।

daraz shopping

দারাজ অনলাইন শপের আকর্ষনীয় ট্রাভেল ও ভ্রমণ প্যাকেজ এর দাম, ভাউচার কোড যাচাই-বাছাই করে এখনই আপনার ছুটির দিনগুলোকে রাঙিয়ে তুলতে পারবেন ঠিক আপনার কল্পনার রঙেই।

আরও পড়ুনঃ Top 10 Best Selling Daraz Products of September 2019

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

দারাজের ট্রাভেল প্যাকেজে এবার স্মরণীয় থাকবে আপনার ভালোবাসা দিবস! 0 1216

“ভ্রমণের মাধ্যমেই আমি প্রথম বাইরের দুনিয়া সম্পর্কে অবহিত হয়েছি এবং নিজেকে দুনিয়ার অংশ হিসেবে ভাবার পথ খুঁজে পেয়েছি।”

-ইউডোরা ওয়েল্টি

ভ্রমণ কার না ভাল লাগে, আপন গণ্ডী পেরিয়ে অজানাকে জানতে সবারই ভাল লাগে। যেমনটা মনিষীরা বলে থাকেন, ভ্রমণে বাড়ে আত্মবিশ্বাস, ভ্রমণেই বাড়ে জ্ঞান। আর ভ্রমণ পিপাসু মানুষের আত্মবিশ্বাসের পালে আরেকটু বাড়তি হাওয়া যোগাতেই মূলত দারাজ বাংলাদেশের ট্যুর ও ট্রাভেল ক্যাটাগরির এই বিশেষ আয়োজন। ভালোবাসা দিবসের বাকি আর মাত্র কয়েকটা দিন। আর তাই আসছে দারাজ ভালোবাসা দিবস ক্যাম্পেইনে আপনার ভালোবাসার মানুষকে বাড়তি আনন্দ দিতেই দারাজ দিচ্ছে সেরা সব ট্রাভেল ও ট্যুর প্যাকেজ ভাউচার। দারাজের যে ট্রাভেল প্যাকেজের আওতায় ভালোবাসা দিবসে আপনার প্রিয়জনকে নিয়ে ঘুরে আসতে পারেন পাঁচটি বিশেষ স্থান থেকে।

 

দারাজের ট্রাভেল প্যাকেজের আওতায় ভালোবাসা দিবসে ভ্রমণের প্ল্যান করতে পারেন ৫ টি বিশেষ স্থানেঃ

দিল্লী-শিমলা-মানালি-চন্ডিগড় ট্যুর প্যাকেজঃ 

shimla manali tour package

শিমলা মানালি ভ্রমণ প্রসঙ্গ আসলেই সবার আগে বিবেচনায় চলে আসে উত্তর ভারতের পাহাড়ি প্রদেশ খ্যাত হিমাচল প্রদেশ ভ্রমণ এর প্রসঙ্গটি। প্রাকৃতিক সৌন্দর্যের এক অপরূপ দেবভুমি হিসেবে খ্যাত এই হিমাচল প্রদেশ। আর হিমাচল প্রদেশেরই দুটি সুন্দর শহর হল শিমলা ও মানালি। হিমাচলের পাহাড়ি স্বর্গরাজ্য সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ২২০০ মিটার উপরে অবস্থিত, যা নান্দনিক সৌন্দর্য্যের মোড়কে যুগের পর যুগ আপন স্বকীয়তায় দাঁড়িয়ে আছে। একেক সিজনে শিমলা ও মানালি একেক রকম রূপ ধারণ করে। তবে বর্ষার সিজন এড়িয়ে বছরের যেকোন সময়েই ঘুরতে যেতে পারেন এই পাহাড়ি ভূমিতে।

দারাজে বর্তমানে ৫ রাত ও ৬ দিনের একটি ট্যুর প্যাকেজ আছে, যে ট্রাভেল প্যাকেজের মাধ্যমে আপনি দিল্লী থেকে যাত্রা শুরু করে শিমলা ও মানালি ভ্রমণ শেষে চন্ডিগড় থেকেও ঘুরে আসতে পারবেন। বুঝতেই পারছেন বিশাল এক ট্যুর প্যাকেজ এটি, তবে শিমলা মানালি ভ্রমণ খরচ তুলনামূলকভাবে কমই বলা চলে।

কাঠমন্ডু ও পোখারা ট্যুর প্যাকেজঃ 

kathmandu pokhara tour package

পাহাড় দেখতে খুব বেশি মন চাইলে ঘুরে আসতে পারেন বিশ্বের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ মাউন্ট এভারেস্টের দেশ থেকে। পর্বতের লীলাভূমি ও নেপালের প্রাণকেন্দ্র কাঠমন্ডুকে বিশ্বের সবচেয়ে দর্শনীয় স্থান সমূহের একটি বলা হয়ে থাকে। কাঠমন্ডুতে ঘোরাঘুরির জন্য যেসব আদর্শ স্থানের কথা না বললেই নয়, বসন্তপুর দুর্বার স্কয়ার, গার্ডেন অফ ড্রিমস, লিম্বিনি, কোপান, সেনচেন মনাস্ট্রির মতো প্রচুর দর্শনীয় স্থানে ঘোরার সুযোগ পাবেন সেখানে। কাঠমুন্ডু হতে ৩২ কিলোমিটার দুরত্বেই বিশ্বের সবচেয়ে উচু গ্রাম নাগরকোট, যা সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ২১৭৫ মিটার উঁচুতে অবস্থিত। ভোর বেলায় সূর্যদয়ের সময় আপনার হোটেলের ব্যালকনি থেকে এভারেস্ট এর শৃঙ্গ দেখতে পারবেন। ভোরের সূর্যের আলো শুভ্র তুষারবেষ্টিত এভারেস্ট শৃঙ্গে পড়ার সাথে সাথেই আশেপাশের সবকিছু অদ্ভুত মায়াবী সোনালী বর্ণ ধারণ করে। আমাদের প্রতিদিনের পৃথিবীতে প্রকৃতির এত অদ্ভূত সুন্দর দৃশ্য দেখার সৌভাগ্য খুব কমই জোটে। নাগারকোট থেকে পোখারা ২২৬ কি.মি. পথ। পোখারায় উপভোগ করতে পারবেন প্রাকৃতিক সৌন্দর্য্য, সেই সাথে রিভার রাফটিং, প্যারাগ্লাইডিং, কায়াকিং, বাঞ্জি জাম্পিং , ক্যানিং ইত্যাদির সুবিধা তো আছেই। এছাড়া পোখারার বিখ‍্যাত আকর্ষণ হল “ফেওয়া লেক”। পোখারায় সারাংকোট নামের এক অপরূপ সুন্দর জায়গা আছে। মূল পোখারা থেকে ৪৫ মিনিট দুরত্বে জায়গাটা সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ১৬০০ মিটার উঁচুতে অবস্থিত। ট্রেকিং ব্যতীত পোখারা শহর থেকে এভারেস্ট দেখার জন্য সবচেয়ে সুন্দর স্থান এটাই। বলা হয়ে থাকে, প্রকৃতি তার সব রূপ ও রঙ মেলে ধরেছে এই স্থানটিতে।

নেপাল ভ্রমণ প্যাকেজ দারাজে এখন খুবই সহজসাধ্য একটা বিষয়, কেননা দারাজ আপনাকে দিচ্ছে ৪ রাত ও ৫ দিনের একটি কাঠমন্ডু ও পোখারা ট্যুর প্যাকেজ। দারাজের এই ট্রাভেল প্যাকেজে এখন নেপাল ভ্রমণ খরচ বেশ সাশ্রয়ীই বলা চলে। আপনার নেপাল ভ্রমণকে আরও সাচ্ছন্দময় করতে এই ট্রাভেল প্যাকেজের মূল্যের সাথে এয়ার ফেয়ারও যুক্ত করে দেওয়া হয়েছে। বিস্তারিত তথ্য জানতে পারেন দারাজ অনলাইন শপ ওয়েবসাইট থেকে।

 

বালি-ইন্দোনেশিয়া ট্যুর প্যাকেজঃ 

bali indonesia tour package

ইন্দোনেশিয়ার একটি একক দ্বীপ হচ্ছে বালি, বালির রাজধানী দেনপাসার। ব্যাপক পর্যটকপ্রিয়তা অর্জনকারী বালির সবচেয়ে বিখ্যাত ও দর্শনীয় স্থানগুলোর মধ্যে আছে এখানকার অপরূপ সমুদ্র সৈকত। তবে বালির অন্যতম জাঁকজমকপূর্ণ স্থানগুলোর একটি হল কুটা। আর বালির কুটা সমুদ্র সৈকতের পানির রং গাঢ় নীল। যেখানে উলুওয়াটু সানসেট পয়েন্টে রয়েছে সূর্যাস্ত দেখার অপার সুযোগ। বালিতে রয়েছে পর্যটকদের মন ভরিয়ে দেওয়ার মত কিছু বিষয়। বিশেষ করে সমুদ্রে উইন্ড সার্ফিং, সুন্দর গাছ-গাছালিতে ঘেরা ঘন সবুজ বনানী, কারুকার্যময় মন্দির ও লোভনীয় সি-ফুড এসব কিছু মিলিয়ে বেশ ভালো সময় কাটাতে পারবেন সেমিন্যাক বিচে। অবশ্য বালির একেকটি এলাকার সমুদ্র সৈকত একেক রকম। বালিতে ‘লোভিনা’ নামক একটি সমুদ্র সৈকত রয়েছে, যেটিকে বন্য ডলফিনের অভয়ারণ্য বলা হয়। এছাড়াও বালিতে আছে জীবন্ত আগ্নেয়গিরি। সমুদ্র সৈকতের কোল ঘেঁষে বেশ কিছু দূরে বালি প্রদেশের কিন্তামানি অঞ্চলে দেখা মিলবে জীবন্ত আগ্নেয়গিরি বাতুরের। এখানটায় উঁচু পাহাড় ঘেঁষা বাতুর হ্রদ পর্যটকদের জন্য অন্যতম এক আকর্ষণীয় স্থান হিসেবে পরিচিত। সব মিলিয়ে সবুজ ধানক্ষেত, সুনীল সমুদ্র, বাহারি স্থাপত্যের প্রাচীন মন্দির, বন্য ডলফিন ও হাজার প্রজাতির পাখি প্রকৃতির এই ভয়ংকর সুন্দর দ্বিপকে বিশ্বের অনন্য সাধারণ দর্শনীয় স্থানে পরিণত করেছে। মূলত এসব কারনেই পর্যটকদের কাছে বালি এক অন্যরকম আকর্ষণ।

কম খরচে ইন্দোনেশিয়া ভ্রমণ এখন কেবল দারাজেই সম্ভব, দারাজের ৩ রাত ও ৪ দিনের বালি ও ইন্দোনেশিয়া ভ্রমণ খরচ এখন অনেকটা স্বল্প পরিসরেই উপভোগ করতে পারবেন। দারাজের এই লোভনীয় ট্রাভেল প্যাকেজের কারনে বর্তমানে ইন্দোনেশিয়া ট্যুর অনেক সহজসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। 

মালে ও কলম্বো – শ্রীলঙ্কা ও মালদ্বীপ ট্যুর প্যাকেজঃ

maldives sri lanka honeymoon packages

ভ্রমণপিপাসুদের জন্য শ্রীলঙ্কা ও মালদ্বীপে আছে বেশ কিছু অসাধারণ দর্শনীয় স্থান ভ্রমণের সুযোগ। ট্রাভেল প্যাকেজটির সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে শ্রীলঙ্কার দর্শনীয় স্থান কলম্বো-ক্যান্ডি-নিউয়ারেলিয়া-বেনতোতা সমুদ্র সৈকতে ভ্রমণ। যেখানে থাকছে বিস্ময়কর বেনতোতা সমুদ্র সৈকত ঘুরে দেখার সুযোগ। শ্রীলঙ্কা ভ্রমণের বাড়তি আকর্ষণ হিসেবে আরও থাকছে পুরনো বৃটিশ ভবন এবং শ্রীলঙ্কার ঐতিহ্যবাহী স্থাপত্য, হাতির অভয়ারণ্য, সিলন চা জাদুঘর, টেম্পল অব টিথ, ক্যান্ডি লেক ও নৌকা ভ্রমণ এবং যুদ্ধ সমাধীক্ষেত্র ভ্রমণের সুযোগ। বেনতোতা সমুদ্র সৈকতে ভ্রমণ পিপাসুরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় স্নোরকেলিং এবং স্কুবা ডাইভিংয়ের সুযোগ। এছাড়াও ভ্রমণকারীরা সেখানে ডিনার ক্রুজ, সী টার্টল কনজারভেশন প্রজেক্ট, জু পার্ক ট্যুর এবং বেনতোতা সৈকতে প্যারাগ্লাইডিং, প্যারাসাইলিং এর সুবর্ণ সুযোগ উপভোগ করতে পারবেন। এছাড়াও পর্যটকরা কলম্বো-ক্যান্ডি সিনিক রোড ভ্রমণ সহ মিরিসায় তিমি ও ডলফিন দেখার সুযোগ পাবেন। 

মালদ্বীপ ভ্রমণের জন্যও রয়েছে সকল প্রকার সুযোগ-সুবিধা। মালদ্বীপ ভ্রমণ এর অংশ হিসেবে থাকছে ওয়াইড রেঞ্জ রিসোর্ট সহ জেনারেল আইল্যান্ড রিসোর্ট, বিশেষ করে ফান আইল্যান্ড, প্যারাডাইস আইল্যান্ড, সান আইল্যান্ড ও রয়েল আইল্যান্ড ভ্রমণের সুযোগ। এছাড়াও চেইন অব সেনতারা, ফুরাভেরি, সিনামন সহ সব আকর্ষণীয় পর্যটন কেন্দ্রে ভ্রমণের সুযোগ অবশ্যই হেলায় হাতছাড়া করতে চাইবেন না। মালদ্বীপ ভ্রমণের সবচেয়ে বড় আকর্ষণগুলোর একটি হল সী-প্লেন অথবা নন-মটরোরাইজড নৌকায় সুনীল সাগরে ভেসে বেড়ানো। অসংখ্য ছোট-বড় দ্বীপে ঘেরা রাষ্ট্র মালদ্বীপের মালেতে অনন্য সুন্দর নীল জলরাশির সন্ধান পেতে সেখানে পাড়ি জমাতে পারেন অত্যন্ত স্বল্প খরচে। 

দারাজের ৪ রাত ও ৫ দিনের শ্রীলঙ্কা ও মালদ্বীপ ট্রাভেল প্যাকেজ এখন আপনাকে দিচ্ছে খুবই কম খরচে শ্রীলঙ্কা ও মালদ্বীপ ভ্রমণ এর লোভনীয় সুযোগ। দারাজের যে ট্যুর প্যাকেজে এখন শ্রীলঙ্কা ভ্রমণ খরচ ও মালদ্বীপ ভ্রমণ খরচ খুবই স্বল্প পরিসরে উপভোগের নিশ্চয়তা থাকছে। তাই কোন বাড়তি চিন্তা ছাড়াই এখন মালে ও কলম্বো ভ্রমণ সারতে পারেন দারাজের চমৎকার এই ট্রাভেল প্যাকেজটির মাধ্যমে। 

কায়রো ও আলেকজান্দ্রিয়া – মিশর ট্যুর প্যাকেজঃ 

cheap Egypt tour packages

মিশরকে বলা হয় প্রাচীন সভ্যতার আধুনিক স্থাপত্য শৈলী ও নিদর্শনের রহস্যময় লীলাভূমি, বিশ্বের সপ্তাশ্চর্যের অন্যতম নিদর্শন পিরামিডের দেশ বলা হয় মিশরকে। আর প্রাচীন নিদর্শনের লীলাভূমি খ্যাত শহর কায়রো ও আলেক্সান্দ্রিয়া বাদে মিশর ভ্রমণ পুরোই অসম্পূর্ণ থেকে যাবে। প্রাচীনত্বে ঘেরা শহর কায়রোতে দর্শনীয় স্থানের কোন অভাব নেই। এক হাজার মিনারের শহর হিসাবে পরিচিত কায়রোতে আছে ফ্যারাও, গ্রীক, ব্যাবিলয়ন এবং রোমানদের স্থাপত্যের নিদর্শন। বিশ্বের সবচেয়ে স্বীকৃত ল্যান্ডমার্ক – গিজার পিরামিড পরিদর্শনের সুযোগ কোন পর্যটকই মিস করতে চায় না। স্পিংক্স সহ কূফুর পিরামিড, যেটি প্রাচীন বিশ্বের সপ্তাশ্চর্যের একটি অংশ, কায়রোতে এটির দেখা মিলবে। এছাড়া ফারাও রাজাদের নির্মিত মিশরীয় মিউজিয়াম, মেমফিশ, দূর্গ, সাক্কারা, কপটিক মিউজিয়াম, খান ঈল-খালিলি প্রভৃতি প্রাচীন স্থাপত্য নিদর্শন উপভোগ করতে পারবেন বিশ্বের অন্যতম পুরনো শহর কায়রোতে। 

আলেকজান্দ্রিয়াকে “দ্য পার্ল অফ মেডিটারেনিয়ান” বা “ভূমধ্য সাগরের মুক্তো” নামে অবহিত করা হয়। মিশরের দ্বিতীয় বৃহত্তম শহর আলেকজান্দ্রিয়াতেও রয়েছে বিভিন্ন দর্শনীয় স্থান। প্রাচীন ধ্বংসাবশেষের প্রাচুর্য্যতা ও তৎকালীন মিশরীয় সভ্যতা শহরটিকে পর্যটকদের কাছে আরো আকর্ষণীয় করে তুলেছে। আলেকজান্দ্রিয়ার স্থাপত্য শৈলীর নিদর্শনগুলোর সাক্ষী হিসেবে বর্তমানে পর্যটকদের আকর্ষণের কেন্দ্রে রয়েছে ফোর্ট কৈৎব্যে, বিবলিওথেকা আলেকজান্দ্রিয়া, গ্রেইকো-রোমান মিউজিয়াম, পম্পেই-এর স্তম্ভ, কাম-ঈল-শূক্কাফার রোমান সমাধি ও কোর্নিচে। এরকম আরও অসংখ্য প্রাচীন মিশরীয় স্থাপত্যের আকর্ষণে হারিয়ে যেতে পারেন আলেকজান্দ্রিয়াতে।

কোন প্রকার ঝামেলা ছাড়াই স্বস্তির মিশর ভ্রমণের অভিজ্ঞতা পেতে এখন চোখ রাখতে পারেন দারাজের ৪ রাত ও ৫ দিনের কায়রো ও আলেকজান্দ্রিয়া ভ্রমণ প্যাকেজে। যেখানে সবচেয়ে কম খরচে মিশর ভ্রমণের নিশ্চয়তা ছাড়াও থাকছে হোটেল ও যাতায়াত ব্যবস্থার সকল সুযোগ-সুবিধা। 

ট্যুর বা ট্রাভেল সংক্রান্ত সকল তথ্যাদি এখন দারাজ ওয়েবসাইট থেকেই সংগ্রহ করতে পারবেন খুব সহজে। এছাড়া ট্রাভেল ব্যাগ ও লাগেজ সহ যাবতীয় ট্রাভেল এক্সেসরিজ এখন দারাজ থেকেই সাশ্রয়ী মূল্যে সংগ্রহ করতে পারেন। আর দারাজ ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন থেকে বাড়তি ছাড় উপভোগ করতে ক্যাম্পেইনের সেরা ডিল গুলোর উপর নজর রাখতে পারেন।

Top 5 Tour Packages Under Cheap Price Rate (2020) 0 1797

Looking for budget tour packages online? Here your trusted online shop arranges some price worthy domestic tour packages in bangladesh with tremendous facilities. Again international tour packages are offering also one level up discounts including airfare as well. And so, if you need discounted tour packages from bangladesh to thailand or tour packages in sikkim and darjeeling, this post will surely find you well. Hence, apart from makemytrip tours packages, Daraz can make easier to choose the perfect honeymoon tour packages into your most favorite destinations.

Thailand Travel Package with Air Tickets

Tour Package of Thailand - daraz.com.bd

For more information, Click Here

  • Dhaka-Bangkok-Dhaka Air ticket by Biman Bangladesh Airlines
  • Bangkok Hotel with Breakfast
  • Pattaya Hotel with Breakfast
  • Bangkok River Cruise with Dinner
  • Pattaya Coral Island sightseeing
  • Transfer by private car from Airport to Bangkok hotel
  • Transfer by private car from Bangkok to Pattaya
  • Transfer by private car from Pattaya Hotel to Airport
  • Depends on availability
  • This Price is valid for One person; Minimum 2 person has to book to avail at this price

Bali Tour Package with Air Tickets

Bali Travel Package - daraz.com.bd

For more information, Click Here

  • Dhaka – Bali – Dhaka return Air Tickets
  • 03 Nights stay in 3 star hotels with daily breakfast
  • visit Ubud art villages
  • visit coffee plantation
  • lunch at Kintamani with Volcano & Lake Batur view
  • visit Tegalalang / Ubud rice terrace
  • visit Tegenung waterfal
  • visit Nusa Dua Beach / Tanjung Benoa watersport
  • visit Pandawa & Padang Padang Beach
  • visit Uluwatu Temple
  • dinner at Jimbaran Beach
  • visit local souvenir market (oleh – oleh Bali)
  • Complementary Banana Boat Ride
  • Airport to Hotel return transfers on private basis
  • All transfers & Sightseeing on private basis
  • Depends on Availability
  • Price is valid for 1 Person. Minimum 2 or 3 Person has to book to avail at this price.
  • Flight Booking has to be made within 30 days prior to travel date to avail this price

Cox’s Bazar – Mermaid Tour Package with Airfare

Cox's Bazar - mermaid Tour Package - daraz.com.bd

For more information, Click Here

  • This Price is valid to travel till 14th December 2019
  • Return Air Ticket (Dhaka-Cox’s Bazar-Dhaka)
  • Room Type: Water Bungalow (AC)
  • 2 nights’ accommodation on twin sharing basis
  • Airport pick up & drop by CNG
  • Welcome Drinks on arrival
  • Flower Garland
  • Complimentary Buffet Breakfast for two adults
  • Provide Mineral Water in room daily.
  • Use of Wi-Fi Internet Service throughout the Resort premises.
  • All service charge & Tax.
  • Air Ticket has to issue Minimum 15 days prior to departure
  • This Price is valid for 1 Adult. Minimum 2 Adults have to travel to avail this price
  • Depends on availability

Nepal Travel Package with Air Tickets

Nepal Travel Package - daraz.com.bd

For more information, Click Here

  • All kind of Air Ticket
  • 2 Nights Stay at Kathmandu Hotel
  • 2 Nights Stay at Pokhara Hotel
  • Daily Breakfast at Hotel
  • Sightseeing as per Itinerary
  • Kathmandu to Pokhara return by AC bus (SIC) rest by private vehicle
  • All transfers and tours as per itinerary
  • Depends on Availability
  • Price is valid for 1 Person. Minimum 2 or 3 Person has to book to avail at this price
  • Flight Booking has to be made within 30 days prior to travel date to avail this price

Sikkim Tour package

Sikkim Tour Package - daraz.com.bd

For more information, Click Here

  • Dhaka- Siliguri- Dhaka ac bus
  • Siliguri – Gangtok -Siliguri jeep expenses
  • 3 nights at Gangtok and 1 night at Lachung hotel accommodation
  • All kind of transportation
  • Everyday food facility (3 times)
  • Price is valid for 1 Person. Minimum 2 Person has to book to avail at this price
  • Package Valid till 28th February, 2019
  • Package rate not available during Blackout Period & Holiday

From package tour in Cox’s Bazar to Saint Martin or Sajek to Bandarban, you can find those travel packages from bangladesh you need the most. Besides, package tour from dhaka to sylhet will facilitate you containing daraz holiday package in bangladesh for sure. Now the only thing you can do to collect the suitable travel vouchers for tour packages from bangladesh to india, malaysia and maldives from daraz online shop only.

Keep eyes on,

>>Beautiful Places to Visit<<

Check Out Your Personality Through Motorcycle! 15 1567

Are you a bike lover?

Let’s answer these questions to find out which motorbike fits your type and characteristics.

1. What is your priority to choose a restaurant when you give a treat to someone?
Food Price
Environment
Depends on who is with you
Ask him/her to choose

Correct!

Wrong!

2. What is your favorite food for the holiday?
Rich Food
Normal Traditional Food
Fruit & Salad
None of them

Correct!

Wrong!

3. Which type of gift can make you happiest?
Electronics
Personal Care Product
A simple flower or book can be enough
Fashion Products

Correct!

Wrong!

4. What Animal Are You Most Scared Of?
Snakes
Spiders
Cockroach
No way. I'm fearless.

Correct!

Wrong!

5. What if you find 1k money note on the street?
Leave it behind
Take it for you
Give that money to the poor
Try to find its owner

Correct!

Wrong!

6. What do you want most in life?
Money
Power
Fame
Happiness

Correct!

Wrong!

Share the quiz to show your results !

Subscribe to see your results

Check This Quiz Out To See Which Motorcycle Suits Your Personality Most!

You are %%personality%%

%%description%%

But I'm also %%personality%%

%%description%%

Loading...

5 Truly Amazing Places You Must Visit In 2020 1 1918

Dazzling for would-be tour projects? If you are tired of identifying the best tours and travel packages, our travel guidance can help you for making the best choice. Wish you will be in hurry to pack the bags knowing about these must see places in the world.

st martins island
Photo credit: ehowcdn

1) Saint Martin’s Island
Location: Bay of Bengal, Bangladesh

Basically, Saint Martin is one of the beautiful island situating at the north-eastern part of the Bay of Bengal. This coconut island can be seemed to you as dream land. St. Martin’s island of natural beauty is consisted of crystal clear blue water where precious coral stone, nesting turtles and some specific fishes can be found. Hence, it will appear to you as a devastating beauty at night under full moon. So, your wishlist may prefer this dream saint martin tour project undoubtedly.

sundarban
Photo credit: picbon

2) Sundarban
Location: Satkhira, Bangladesh

Have you ever wished for roaming through the biggest mangrove forest of the world? This saltish green forest is listed in the world heritage site and certified among the seven wonders of the world according to Guinness world record book. But do you ever wonder for the Royal Bengal Tiger? Even thousands species of different animals along with hundred types of trees and salty river will melt your mind at a glance. So, Sundarban tour package can be the worthy one to order online now.

gili island
Photo credit: flickr

3) Gili Islands
Location: Bali, Indonesia

Locating three small islands, Gili Island is situated at the shore of Lombok. Regarding the popularity, Gili Trawangan, Gili Meno and Gili Air are remained as the top picks of tourists around the year. These tropical sea beaches will offer you the good visibility while visitors of Bali can also enjoy easy and regular transfer services. And including Gili Island, Bali tour package will be enough price worthy for your friends and family surely.

4) Cairo

cairo
Photo credit: pinimg

Location: Egypt

Are you planning ahead for Cairo? Giza Pyramids should be centered into your ambition. Along with ancient burial pyramids, ancient sphinx Egyptian museums and cruise on the nile will dazzle you for sure. In fact, various cultural artifacts, mosques and Tutankhamen’s tomb will surely divert your mind to the ancient Egyptian history. For this Alexandria and Cairo tour package can be your memorable one travelling Egypt for sure.

5) Halong Bay
Location: Vietnam

halong bay
Photo credit: tripoto

If you have beautiful islands collection in your tour bucket, Halong Bay would be the high rated one. It’s one of the majestic places which can overtop the fairytale disneylands. The interesting fact is that this tourist place of Asia is listed among the new seven wonders by the UNESCO. Locating at northeast Vietnam, Halong Bay is surrounded by rainforests. But you can opt here for scuba diving, rock climbing, hiking and specially roam around the mountainous national park. Now it’s possible enough to grab the best online deals for Halong Bay, Vietnam tour package more easily. 

Now, satisfy yourself with the right travel packages which will put more fun choosing the superb traveling plan here. So, let your mind be amazed exploring the best places to visit in the world. But, if you have own travel wishlist, you can feel free to comment below.

Want more special deals on travel packages? This can happen with Daraz mega campaigns effectively.

css.php