ফ্যাশনে পাঞ্জাবী? দেখে নিন সেরা ৫ টি পাঞ্জাবী ব্র্যান্ড 0 1428

fashion with panjabi in bd

পাঞ্জাবী বাঙালির একটি ঐতিহ্যবাহী পোশাক হিসেবেই সমগ্র বাংলাদেশে দারুন ভাবে সুপরিচিত। বাঙালির ঐতিহ্যের প্রতিক হিসেবে পরিচিত এই বিশেষ পোশাকটি অবশ্য এদেশের প্রেক্ষাপটে একটি ঐতিহাসিক পোশাক হিসেবেও বিবেচিত। যার কারনে বাঙালির প্রত্যেক সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় উৎসব সমূহে পাঞ্জাবী হয়ে ওঠে ছেলেদের প্রথম পছন্দ। তবে ছোট-বড় বিভিন্ন উৎসব ছাড়াও বিয়ে-শাদি অথবা জন্মদিনের মত অনুষ্ঠানে পাঞ্জাবী ও শেরওয়ানির চাহিদা আমাদের দেশে রীতিমত ঈর্ষণীয়। এসব কারনে প্রতিবছর ঈদ বা যেকোন পালা-পার্বনে অথবা যে কোন বড় ধরণের উৎসবে বা অনুষ্ঠানে পাঞ্জাবীর শপিং কে ঘিরে ক্রেতাদের উৎসাহ-উদ্দিপনার মাত্রা যেমন বাড়তি পর্যায়ে থাকে, ঠিক তেমনি ভাল দামে ভাল পাঞ্জাবী নিয়েও জনমনে মিশ্র প্রতিক্রিয়া বেশ ভাল ভাবেই ফুটে ওঠে। তবে পাঞ্জাবী নিয়ে দুশ্চিন্তায় ইতি টানবার সময় অবশ্যই এখন, বর্তমান সময়ে অনলাইনে পাঞ্জাবীর শপিং খুব সহজসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আর সবচেয়ে বেশি সংখ্যক পাঞ্জাবীর কালেকশন নিয়ে দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ প্রস্তুত আছে আপনার হাতের নাগালেই। এক্ষেত্রে দারাজের সম্মৃদ্ধ ব্র্যান্ড তালিকা আপনার পাঞ্জাবী শপিং কে আর একটু সহজ করে দিতে পারে।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক দারাজের তালিকাভুক্ত সেরা পাঁচটি পাঞ্জাবী ব্র্যান্ডঃ

১। জেন্টেল পার্কঃ

জেন্টেল পার্ক দেশের সবচেয়ে সেরা পাঞ্জাবী ব্র্যান্ড গুলোর মধ্যে অন্যতম একটি ব্র্যান্ড। পাঞ্জাবীর শপিং এর ক্ষেত্রে সব সময়ের জন্য ক্রেতাদের পছন্দের তালিকার শীর্ষে থাকে দেশের জনপ্রিয় এই ব্র্যান্ড। সবচেয়ে বড় সুবিধা হল, আপনার চাহিদা অনুযায়ী পছন্দের সব পাঞ্জাবীই জেন্টেল পার্কে পাবেন মনের মত দামে। এজন্য অনলাইনে আপনার পাঞ্জাবীর শপিং কে আরামদায়ক করতে জেন্টেল পার্কের সব ধরণের সুতির পাঞ্জাবী দারাজে রাখা হয়েছে সমুন্নত হারে। আর ফ্যাশন সচেতন ছেলেদের জন্য জেন্টেল পার্কের সব ধরণের স্টাইলিস পাঞ্জাবীই থাকছে দারাজের কালেকশনে।

২। লা রিভঃ

দেশের আর একটি জনপ্রিয় পাঞ্জাবীর ব্র্যান্ড হচ্ছে লা রিভ। লা রিভের সেরা ডিজাইনের সব পাঞ্জাবীই এখন পাচ্ছেন দারাজের কালেকশনে। মান ও দামে বরাবরের মত সেরা এই পাঞ্জাবীর ব্র্যান্ডটি আপনাকে যুগোপযোগি ফ্যাশনের আধুনিক সব টেস্ট যোগাবে। তাই দারাজের কালেকশনে থাকা লা রিভের সব আধুনিক মানের পাঞ্জাবী দেখে নিতে পারেন এক নজরে।

৩। একস্ট্যাসিঃ

পাঞ্জাবী ব্র্যান্ডের ক্ষেত্রে বাংলাদেশ নিঃসন্দেহে অনেক দূর এগিয়েছে বর্তমানে। বর্তমানে দেশে একস্ট্যাসির মত বড় ব্র্যান্ড আছে, দারাজে যে ব্র্যান্ডের পাঞ্জাবী আছে বেশ বিস্তৃত পরিসরেই। একস্ট্যাসির সবচেয়ে বড় সাতন্ত্র হল রুচিশীল ডিজাইন ও সুন্দর কারুকাজ, আর সব ধরণের সুতির পাঞ্জাবীই একস্টেসি সরবরাহ করে থাকে। তাই দারাজের কালেকশনে থাকা একস্ট্যাসির পাঞ্জাবী আপনার ট্রেন্ডি চাহিদা পূরণে সহায়তা করবে অনেকটা সহজেই।

৪। লুবনানঃ

লুবনান বাংলাদেশের একটি অন্যতম খ্যাতি সম্পন্ন পাঞ্জাবীর ব্র্যান্ড। ভাল মানের পাঞ্জাবী সংগ্রহে তাদের খ্যাতি আছে অনেক আগ থেকেই। চমৎকার প্রিন্টের পাঞ্জাবীতে ফুটিয়ে তোলা আভিজাত্য এই সুপরিচিত ব্র্যান্ডকে নিশ্চিত ভাবে অন্যান্যদের থেকে আলাদা করেছে। সেজন্য দারাজের কালেকশনে থাকা লুবনানের পাঞ্জাবী এখন বাছাই করতে পারেন নিশ্চিন্তেই।

৫। লাক্সবাঃ

দারাজের কালেকশনে থাকা লাক্সবার বিভিন্ন ডিজাইনের পাঞ্জাবী আপনার পাঞ্জাবী ফ্যাশনের ধারণা পাল্টে দিতে পারে নিঃসন্দেহে। সুতির পাঞ্জাবীতে চোখ ধাঁধানো চেক আপনার মন ভুলিয়ে দিতে পারে পারতপক্ষে। দারাজের বিশাল পাঞ্জাবী কালেকশনে থাকা লাক্সবার পাঞ্জাবী সমূহ তাই এক ঝলক দেখে নিতে পারেন একেবারে চাপ মুক্ত থেকেই।

দেশ সেরা এই ৫ টি ব্র্যান্ড অনলাইনে আপনার পাঞ্জাবী শপিং এর জন্য হতে পারে সবচেয়ে বড় সমাধান। তাই দেরি না করে দেশের সবচেয়ে জনপ্রিয় এই ব্র্যান্ড সমূহের পাঞ্জাবী উপভোগ করতে পারেন শুধুমাত্র দারাজ ওয়েবসাইটে ভিজিট করেই।

 

আরও পড়ুনঃ

ঈদ ফ্যাশনে পাঞ্জাবীঃ সেরা দশ ব্র্যান্ড দারাজে

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php