মেক আপ সামগ্রির দাম নিয়ে চিন্তিত? দেখে নিন সেরা দামে ৫টি মেক আপ টুল 0 1078

best makeup tools in bd

কথায় আছে, সাজসজ্জা বা মেক আপ নারীর সবচেয়ে দূর্বলতার জায়গা, আবার নারীর সখ পূরণ হয় এই মেক আপেই। যেটা নিয়ে বয়স ভেদে প্রায় সকল নারীরই জল্পনা-কল্পনার কোন অন্ত থাকে না। মেয়েদের সৌন্দর্য চর্চার মূলে তাই বিভিন্ন ধরণের মেক আপ সরঞ্জাম প্রায় সবসময়ই প্রভাব বিস্তার করে থাকে। আর যেহেতু অলংকারের পর মেয়েদের সবচেয়ে বেশি মনোযোগ বিভিন্ন ধরণের মেক আপ সরঞ্জামেই আটকে থাকে, তাই সেরা দামে গুরুত্বপূর্ণ ৫ টি মেক আপ সরঞ্জাম এখন দেখে নিতে পারেন দারাজ থেকেই।

সাশ্রয়ী দামের মধ্যে এমন সেরা ৫ টি মেক আপ সরঞ্জাম চলুন দেখে নেওয়া যাকঃ

ফেস মেক আপঃ

সাধারণত ফেস বা ত্বকের যত্নেই মেয়েরা সবচেয়ে বেশি সংখ্যক মেক আপ সামগ্রি ও প্রসাধনি সামগ্রি ব্যবহার করে থাকে। ফেসের সৌন্দর্য রক্ষায় মেয়েরা ফাউন্ডেশন, ফেস পাউডার, কনসিলার থেকে শুরু করে খুঁটিনাটি বিভিন্ন ধরণের মেক আপ সরঞ্জাম ও মেক আপ রিমুভার প্রায়শই নানা পরিসরে ব্যবহার করে। এগুলোর মধ্যে কমপ্যাক্ট, ব্রোঞ্জার, মেক আপ স্প্রে, মেক আপ ব্রাশ সহ বিভিন্ন ধরণের মেক আপ টুল তো আছেই, মেয়েদের ত্বকের সৌন্দর্য রক্ষায় যেগুলো অধিক গুরুত্বের সাথে ব্যবহৃত হয়ে থাকে। মেয়েদের ফেস মেক আপের এসব গুরুত্বপূর্ণ সামগ্রি দারাজে এখন পাবেন একদম সুলভ মূল্যেই।

ঠোঁটের মেক আপঃ

মেয়েদের ঠোঁটের মেক আপে ফেস মেক আপের মতই বৈচিত্রের কোন শেষ নেই। মূলত মেয়েদের ঠোঁটের মেক আপে লিপিস্টিক, লিপ বাম ও লিপ লাইনার অধিক গুরুত্বের সাথে স্থান পেয়ে থাকে। যখন মেয়েদের লিপ ক্রেয়ন, লিপ গ্লস ও লিপ ল্যাকোয়ার ও লিপ প্যালেট বর্তমানে ব্যবহৃত হচ্ছে বেশ বড় পরিসরেই। মেয়েদের এসব মেক আপ সরঞ্জামাদিও এখন দারাজে পাওয়া যাচ্ছে বেশ সাশ্রয়ী দামেই।

চোখের মেক আপঃ

মেয়েদের বহুল ব্যবহৃত চোখের মেক আপ পণ্য হিসেবে দারাজে এখন দেখতে পারেন মেয়েদের আই শ্যাডো, কাজল, মাশকারা, আই ল্যাশ ও আই ব্রো সহ বিভিন্ন দামের মেয়েদের চোখের মেক আপ সামগ্রি। যেখানে আই লাইনার, আই কনসিলার সহ মেয়েদের যাবতীয় চোখের মেক আপ সামগ্রি এখন দেখতে পারেন মনের মত দামেই।

নেইল মেক আপঃ

নখের যত্নে বিভিন্ন ধরণের নেইল পলিস মেয়েরা ব্যবহার করে থাকে, এগুলোর মধ্যে নেইল আর্ট সরঞ্জাম সহ বিভিন্ন ধরণের নেইল কিট ও নেইল পলিশ রিমুভার সবচেয়ে বেশি ব্যবহৃত হয়ে থাকে। মেয়েদের এসব দরকারি মেক আপ সরঞ্জাম দারাজে এখন পাবেন সেরা দামেই।

অন্যান্য মেক আপ সরঞ্জামঃ

স্বল্প মূল্যে মেক আপ সরঞ্জাম হাতের নাগালে পেতে এখন দারাজ থেকে দেখতে পারেন আই প্যালেট ও ফেস প্যালেট সহ বিভিন্ন ধরণের মেয়েদের মেক আপ সরঞ্জাম। এগুলোর মধ্যে মেয়েদের আই শ্যাডো প্যালেট ও মাল্টি কালার মেক আপ বক্স জনপ্রিয়তার শীর্ষে আছে। তাই সীমিত মূল্যে মেয়েদের এসব বহুল ব্যবহৃত মেক আপ সরঞ্জাম এক নজর দেখে নিতে পারেন দারাজ থেকে।

মেয়েদের এসব মেক আপ সামগ্রির অনলাইন শপিং এ এখন নিশ্চিন্তে বেছে নিতে পারেন দারাজকেই, যেহেতু সুলভ মূল্য ও ব্যাপক ডিসকাউন্ট অফার এখন কেবল দারাজই অফার করে থাকে। এজন্য দারাজ মোবাইল অ্যাপ ডাউনলোড করে অথবা দারাজ অফিশিয়াল ওয়েবসাইট (Daraz.com.bd) ভিজিটের মাধ্যমে এখন পছন্দের যেকোন মেক আপ সামগ্রির অনলাইন শপিং নিশ্চিত করতে পারেন আপনার বাজেট ও পণ্যের মূল্যের মধ্যে সামঞ্জস্য রেখেই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php