কিভাবে দারাজ অ্যাপ -এর জন্য অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন? 0 1951

affiliate marketing at daraz bd

How to Earn commission from Daraz App Sale : দারাজ  APP এর মাধ্যমে সেল করেও কমিশন আয় করা যায় । কিভাবে তা করা যায় জানতে পড়তে থাকুন নিচের লেখাটি !অনেকেই প্রায় বলে থাকেন তাদের কমিশন অ্যাড হচ্ছে না, তার মূল কারণ হলো ব্যবহারকারী আপনার DEEPLINK ক্লিক করলেও পরবর্তীতে তিনি দারাজ APP এর মাধ্যমে অর্ডার করে থাকেন; বতর্মানে আমরা চেষ্টা করছি দারাজ কে নিত্যদিনের লাইফ স্টাইলের অন্তর্ভুক্ত করার জন্য! আর এর জন্যই আমাদের এখন মূল উদ্দেশ্য হলো দারাজ মোবাইল APP ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি করা । দারাজ মোবাইল APP থেকে অর্ডারে বিভিন্ন এক্সক্লুসিভ অফার, ডিসকাউন্ট থাকে যা ডেস্কটপ কিংবা মোবাইল ব্রাউজার থেকে অর্ডার করে উপভোগ করা যায় না! সেক্ষেত্রে অনেককেই দেখা যাচ্ছে তাদের অ্যাফিলিয়েট সেল কিছুটা হারাচ্ছেন! আপনি চাইলে এখন দারাজ মোবাইল APP থেকে করা অর্ডারেও কমিশন আয় করতে পারবেন।

আপনাকে যেই সহজ ধাপ গুলো পার করতে হবে :

১) Register as Daraz Affiliate Partner : প্রথমেই আপনাকে দারাজ অ্যাফিলিয়েট লিংক থেকে রেজিস্ট্রেশন করতে হবে, রেজিস্ট্রেশন সম্পর্কে পূর্ণ ধারণা পেতে ক্লিক করুন এই লিংকে ! যারা পূর্বেই রেজিস্ট্রেশন করেছেন তাদের পুনরায় নতুন করে রেজিস্ট্রেশন করতে হবে ভিন্ন ইমেইল এড্রেস এর মাধ্যমে!

affiliate marketing for daraz bd

২) Daraz Affiliate Login URL : আপনার রেজিস্ট্রেশন সফল হলে partner.net.daraz.com এ প্রবেশ করে আপনার পাসওয়ার্ড এবং ইমেইল এড্রেস দিয়ে লগ ইন করতে হবে!

৩) একাউন্টে লগ ইন করার পর AD MEDIA তে গিয়ে TYPE থেকে ADJUST সিলেক্ট করুন! এরপর সার্চ ট্যাব ক্লিক করার পর যেই লিংকটি আসবে, তার CLICK URL এ প্রেস করুন, তারপর আপনার ক্লিক করা URL টি প্রমোট করুন।

how to start affiliate marketing in bd

৪) আপনার এই নতুন লিংক এ ক্লিক করলে তার মোবাইলে দারাজ App থাকলেই সে সরাসরি App এ চলে যাবে এবং App থেকে কোন কিছু কিনলেই কমিশন অ্যাড হয়ে যাবে আপনার একাউন্টে!


affiliate marketing in bd


৫) তাছাড়া যার মোবাইলে দারাজ APP নেই, সে যদি আপনার লিংকটি ক্লিক করে দারাজ APP ডাউনলোড করে, তাহলে প্রতি ইনস্টলের জন্য আপনি পাবেন ২০ টাকা। তবে এ ক্ষেত্রে কিছু শর্ত প্রযোজ্য আছে!

মনে রাখার কিছু বিষয়: আপনাকে নতুন লিংকটি কেবল মাত্র মোবাইল ট্রাফিকের ক্ষেত্রেই ব্যবহার করতে হবে।যদি আপনার ওয়েবসাইট কিংবা চ্যানেলে মোবাইল ট্রাফিক থাকে, সেক্ষেত্রে দারাজ APP এর জন্য প্রমোশন কার্যকর হবে, কেননা আপনার লিংক ক্লিককরে সে সরাসরি চলে আসবে দারাজ APP এ অথবা তার মোবাইলে দারাজ মোবাইল App না থাকলে সে চলে যাবে সরাসরি গুগল প্লেস্টোর (PLAYSTORE) এ!

daraz bd mobile app

বতর্মানে আমরা মোবাইল ট্রাফিক আছে এমন সব পার্টনারদেরকেই প্রাধান্য দিয়ে থাকবো এবং আমরা দারাজ অ্যাপ এর মাধ্যমে অ্যাফিলিয়েটকে গুরুত্ব বেশি দিবো। আপনি যদি অতিরিক্ত কমিশন, কিংবা অ্যাপ(App) ডাউনলোড করেই কমিশন আয় করতে চান, তাহলে দারাজ অ্যাপ এর মধ্যে প্রমোশন শুরু করে দিতে পারেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে আরো বিস্তারিত জানতে ক্লিক করুন জয়েন করুন আমাদের ফেইসবুক গ্রুপে : https://www.facebook.com/groups/125402118176968

আমাদের ইমেইল করুন এই ঠিকানায় : affiliateprogram@daraz.com.bd

 

অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে আরও পড়ুনঃ

দারাজের অ্যাফিলিয়েট পার্টনার কিভাবে হবেন ?

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php