দারাজের চতুর্থ বর্ষপূর্তিঃ বিশেষ ক্যাম্পেইনের সেরা ৫ টি ডিল এক নজরে 0 1523

daraz anniversary sale best deals

“থ্যাংক ইউ বাংলাদেশ, দারাজের হল চার!” – হ্যা ঠিকই শুনেছেন, বর্তমানে দারাজে চলছে দেশের সর্ব বৃহৎ অনলাইন ক্যাম্পেইন ‘দারাজ চতুর্থ বর্ষপূর্তি’ ক্যাম্পেইন। আর দারাজের বিশেষ কোন ক্যাম্পেইন মানেই এক একটি বিশেষ ডিল। তবে শুনতে অবিশ্বাস্য হলেও আসল কথা এই যে দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে ফ্যাশন, অ্যাপ্লায়েন্স, ফোন ও ট্যাবলেট ছাড়াও টিভি, অডিও ও ক্যামেরা এবং অটোমোটিভ ও মটরসাইকেল সহ প্রায় সবগুলো ক্যাটাগোরিতে আনলক হচ্ছে বিশেষ কিছু সেরা ডিল। অবশ্য এসব সেরা ডিলের মূল আকর্ষণ হিসেবে দারাজে রাখা হয়েছে সেরা কিছু ডিসকাউন্ট অফার। অনলাইনে ক্রেতারা যেখানে উপভোগ করতে পারবেন ডাবল টাকা ভাউচার সহ অন্যান্য সেরা কিছু ভাউচার।

anniversary sale top deals daraz bd

চতুর্থ বর্ষপূর্তিতে দারাজের শীর্ষ ৫ টি ডিলঃ

ফ্যাশনঃ 

Maroon and White Tangail Silk Sareeদারাজের ফ্যাশন ডিলের মধ্যে সেরা ডিল হিসেবে বর্তমানে থাকছে মেয়েদের মেরুন ও হোয়াইট টাঙ্গাইল সিল্ক শাড়ি। অবিশ্বাস্য সুলভ মূল্যে দারাজে বর্তমানে পাওয়া যাচ্ছে এই শাড়ি। মেয়েদের ঐতিহ্যবাহী টাঙ্গাইল সিল্ক শাড়ি দারাজে বর্তমানে বৃহৎ পরিসরেই থাকছে। ব্লাউস পিস সহ সাড়ে ১৩ হাত শাড়ি এখন দারাজ থেকেই সংগ্রহ করতে পারেন।

 

অ্যাপ্লায়েন্সঃ 

Sharp AH-Inverter AC - 1.0 Ton

 

চতুর্থ বর্ষপূর্তি উৎসবে অ্যাপ্লায়েন্স দারাজের সেরা ডিলগুলোর অন্যতম একটি ডিল হিসেবে থাকছে। তাই অ্যাপ্লায়েন্সের মধ্যে শার্প ইনভার্টার এসি এখন সাশ্রয়ী মূল্যে দারাজ থেকেই দেখে নিতে পারেন। এএইচ-এক্সপি১৩এসএইচভিই মডেলের এসিটি ১.০ টনের। সাদা কালারের এসিটির প্রধাণ মাহাত্ম হল এটি ৬০% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী এবং বাতাসে ক্ষতিকর জীবাণু প্রতিরোধে এয়ার কন্ডিশনার টি দারুন উপযোগী।

 

ফোন ও ট্যাবলেটঃ  

 

ফোন ও ট্যাবলেট ক্যাটাগোরিতেও থাকছে দারাজের সেরা ডিল। আর এজন্য বেছে নেওয়া হয়েছে সিম্ফনি আইনোভা স্মার্টফোনকে। সিম্ফনি আইনোভা ফোন দামে সাশ্রয়ী থাকা সত্ত্বেও দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে খুবই সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে। ৫ ইঞ্চি ডিসপ্লের ফোনটিতে থাকছে ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি রম। ১৩ এমপি রেয়ার ক্যামেরা এবং ৫ এমপি ফ্রন্ট ক্যামেরার সুবিধা পাবেন দারাজের এই স্বল্প বাজেটের ফোনে। ১.৩ কোয়াড কোর প্রসেসর এবং ২৯০০ এমএএইচ ব্যাটারি পাচ্ছেন সিম্ফনি আইনোভা ফোনে।

 

টিভি, অডিও ও ক্যামেরাঃ    

Samsung Smart TV

দারাজের সেরা ডিলের আওতায় টিভি, অডিও ও ক্যামেরা ক্যাটাগোরিতে থাকছে স্যামসাং স্মার্ট টিভি। ৪৩ ইঞ্চি স্যামসাং টিভিটি ফুল এইচডি স্মার্ট টিভি। এম৫৫০০ মডেলের এই টিভিতে ক্রেতারা পাবেন কোয়াড কোর প্রসেসর ও মেমোরি কার্ড স্লট। আর টিভিটি এলইডি কার্ভ মনিটরের হওয়ায় ক্রেতারা ভিন্ন অভিজ্ঞতা পাবেন নিঃসন্দেহেই। এছাড়া ৫ বছরের ওয়ারেন্টি সুবিধা সহ স্মার্ট টিভির সকল সুবিধাই ক্রেতারা পাবেন এই স্যামসাং টিভি থেকে।

 

অটোমোটিভ ও মটরসাইকেলঃ Keeway RKS 150 Sports Moorcycle

চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে দারাজের সেরা ডিল থেকে বাদ যায়নি মটরসাইকেলও। বর্ষপূর্তি সেরা ডিলে দারাজে থাকছে কিওয়ে আরকেএস স্পোর্টস মটরসাইকেল। ১৫০ সিসির এই মটরসাইকেলে আছে ৫০-৫৫ কি.মিঃ এর জ্বালানী সক্ষমতা। দারাজ থেকে ০% ইএমআই সুবিধা তো থাকছেই। আর বাড়তি সুবিধা হিসেবে আশা টনিক স্বাস্থ্য সেবা ক্রেতারা একদম ফ্রি পাচ্ছেন।

সুতরাং চতুর্থ বর্ষপূর্তিতে এবার সেরা ডিল সমূহ লুফে নিতে অনলাইন শপিং এবার দারাজেই সারতে পারেন। এছাড়া বর্ষপূর্তি ক্যাম্পেইনের অন্যান্য ডিলেও নজর রাখতে পারেন। আর বছর জুড়ে সেরা ডিসকাউন্ট অফার উপভোগ করতে আপডেটেড থাকতে পারেন দারাজের (Daraz.com.bd) সাথেই।

আরও পড়ুনঃ

দারাজের বর্ষপূর্তি বিক্রয় উৎসব থেকে কেন শপিং করবেন?

 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php