দারাজের বর্ষপূর্তি বিক্রয় উৎসব থেকে কেন শপিং করবেন? 0 1719

why online shopping at daraz anniversary

daraz online shop

দেখতে দেখতে ৫ম বর্ষে পদার্পন করে ফেলতে যাচ্ছে দারাজ বাংলাদেশ। সদ্য আলিবাবা ইকোসিস্টেমের মালিকানাভুক্ত হওয়া দেশের এই বৃহত্তম অনলাইন শপ দারাজ বর্তমানে বাংলাদেশের অনলাইন ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে বেশ সফল ভাবেই। বর্তমানে দারাজ ক্রেতাদেরকে আন্তর্জাতিক মানের গ্রাহকসেবা দিয়ে যাচ্ছে প্রতিনিয়তই। আর অনলাইনে বাংলাদেশি ক্রেতারা সবচেয়ে দ্রুততম হোম ডেলিভারি এখন শুধুমাত্র দারাজ থেকেই উপভোগ করতে পারছেন। এছাড়া অনলাইনে দেশ-বিদেশের সেরা সব ব্র্যান্ডের পণ্য এখন ক্রেতারা সহজলভ্য মূল্যেই দারাজ থেকে উপভোগ করতে পারছেন।

daraz bd anniversary sale 2018

দারাজের বর্ষপূর্তি বিক্রয় উৎসব থেকে শপিং করার ৫ টি কারন এক নজরে দেখে নেওয়া যাকঃ

সহজ কেনাকাটাঃ 

easy_shoppingদারাজ থেকে শপিং করার সবচেয়ে বড় সুবিধা হল কোন প্রকার ঝামেলা ছাড়াই যেকোন পণ্য আপনি খুব সহজে অনলাইনে কেনাকাটা করতে পারবেন। রোদ-বৃষ্টি, ধূলা-বালি আর যান্ত্রিক শহরের ট্রাফিক জ্যামকে বিদায় দিয়ে ঘরে বসেই দারাজে যে কোন ধরণের পণ্য এখন অর্ডার করতে পারবেন। আর বর্ষপূর্তি উৎসবে আপনার কেনাকাটাকে আরো সহজ করে দিতে দারাজের সহজ অর্ডার প্রক্রিয়া ও দ্রুতগতির হোম ডেলিভারি তো থাকছেই।

অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যঃ 

cost effective shoppingদারাজ থেকে সব ধরণের পণ্য আপনি সাশ্রয়ী মূল্যেই শপিং করতে পারেন। আর নির্দিষ্ট মূল্যমান থাকায় পণ্যের সঠিক দাম নিয়ে আপনি চিন্তা মুক্ত থাকতেই পারেন। তবে বর্ষপূর্তি উৎসবে দারাজের বেশির ভাগ পণ্যেই দূর্দান্ত ছাড় থাকায় প্রায় সকল পণ্যের সুলভ মূল্যের সম্ভাবনা অনেকখানি বেড়ে যায়।

আকর্ষনীয় ডিসকাউন্ট অফারঃ 

discount offer at darazলোভনীয় ডিসকাউন্ট অফার পেতে চাইলে এখন কেবল দারাজেই শপিং করতেই পারেন। আর দারাজের বর্ষপূর্তি থেকে শপিং করার আরো একটি বড় সুবিধা হল বিশেষ ভাউচার কোড(ডাবল টাকা ভাউচার) সহজেই লুফে নিতে পারবেন। থাকবে সিটি ব্যাংক পি-পেমেন্টের উপর ১০% বাড়তি ক্যাশব্যাক। এছাড়াও দারাজ মোবাইল অ্যাপ থেকে শপিং করলে পাচ্ছেন ৫০০ টাকা মূল্যছাড়। আর বিকাশ পেমেন্টে থাকছে যথারীতি ২০% তাৎক্ষনিক ক্যাশব্যাক সুবিধা।

সেরা ডিলঃ 

daraz anniversary best dealsবিশেষ কিছু সেরা ডিল যেগুলো কেবল দারাজেই পাওয়া যাবে এবারের বর্ষপূর্তি উৎসবে। যেমন দারাজের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে দারাজে ৪ টাকা ডিল, সারপ্রাইজ গিফট বক্স, ফ্ল্যাশ সেল সহ থাকছে বেশ কিছু অবিশ্বাস্য ডিল। তাই বর্ষপূর্তি উৎসবে এখন অনলাইনে কেনাকাটা হবে দারাজ থেকেই।

মানসম্মত ব্র্যান্ডঃ

দারাজের বর্ষপূর্তি উৎসবে জনপ্রিয় ব্র্যান্ডের পসড়া থাকছে এখন দারাজের বিভিন্ন ক্যাটাগরিতেই। এছাড়া দারাজের পণ্যের মান নিয়েও এখন নিশ্চিন্ত থাকতে পারেন। ঠিক যে পণ্যের জন্য আপনি চাহিদা জ্ঞাপন করে থাকেন, সেই পণ্যটিই আপনি দারাজ থেকে নির্বিঘ্নে সংগ্রহ করতে পারেন।

বিভিন্ন ব্র্যান্ডেড পণ্যের সুবিশাল কালেকশন থেকে পছন্দের পণ্য বাছাই করে বাসায় বসে হোম ডেলিভারি সুবিধা পাবার নিশ্চয়তা থাকায় অনলাইনে কেনাকাটার বিকল্প কি সত্যিই আছে? আর যদি হাতের মুঠোয় আসে দারাজ বর্ষপূর্তি উৎসবের মত অবিশ্বাস্য ক্যাম্পেইন, তবে তো আর কথাই নেই। সাশ্রয়ী দামে নিশ্চিন্তে কেনাকাটা করুন নিজের জন্য, পরিবারের জন্য। মূল্যবান সময় বাঁচিয়ে উপভোগ করুন সেরা অনলাইন শপিং

বর্ষপূর্তি আরও পড়ুনঃ

দারাজের চতুর্থ বর্ষপূর্তিঃ বিশেষ ক্যাম্পেইনের সেরা ৫ টি ডিল এক নজরে

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php