অনলাইনে কার্ড পেমেন্ট নিরাপদ ও সহজ কেন? 1 2403

ক্যাশ পেমেন্ট নাকি অনলাইন কার্ড পেমেন্ট?

“অনলাইন শপিং” শতাব্দির সব থেকে কাঙ্খিত প্রসঙ্গ যেটি, মাঝে-মধ্যে মানুষের আশা-আকাঙ্খার বিপরীতে কিছুটা সংশয়ের কারনও হয়ে ওঠে এটি।  বর্তমানে উন্নত বিশ্বের বেশির ভাগ দেশের অনলাইন শপিং এর জনপ্রিয়তার রেশ বাংলাদেশের মত তৃতীয় বিশ্বের দেশ সমূহে এসে ঠেকলেও ক্রেতাদের শত ভাগ আস্থা অর্জনের প্রক্রিয়াটি এখনো উন্নয়নশীল অবস্থাতেই বিদ্যমান আছে। যার কারনে পণ্যের গুণগত মান সহ বেশকটি গুরুত্বপূর্ণ বিষয়ে বিশেষ করে অনলাইন শপিং এ কার্ড পেমেন্টের ক্ষেত্রে ক্রেতাদের উৎকণ্ঠা প্রায়শই লাইমলাইটে চলে আসে। তবে এখন দিন বদলেছে, বদলেছে অনলাইনে কার্ড পেমেন্টের ধরণও। দারাজের সম্মানিত গ্রাহকদেরকে তাই এই মর্মে আশ্বস্ত করা যাচ্ছে যে বর্তমানে অনলাইনে কার্ড পেমেন্ট আসলেই অনেক নিরাপদ ও স্বস্তিদায়ক।

অনলাইনে কার্ড পেমেন্ট নিরাপদ ও সহজ, কারণ…

Safety and Security of online card payment

নিরাপত্তা ও সুরক্ষা

অনলাইনে যেকোন কাজেই আমাদের সবার আগে মাথায় আসে নিরাপত্তা ও সুরক্ষার কথা, আর অনলাইনে শপিং এর ক্ষেত্রে তো এটার বিকল্প বলতে  আর কিছুই নেই। তবে অবাক করার মত হলেও এটাও সত্যি যে অনলাইনে কার্ড পেমেন্টে এখন সব ধরণের সাইবার হামলা থেকে সুরক্ষা পাওয়া আসলেই সম্ভব। এখন ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড সহ অনলাইনের মাধ্যমে করা সকল পেমেন্টে গোপনীয়তা খুব কঠোরভাবে অনুসরণ করা হয়। এছাড়া ব্যক্তিগত সকল তথ্যই সর্বসাকুল্যে গোপন রাখা হয়।

রেকর্ড ট্রেস করার সুবিধা

Tracing Record of Card

 

কার্ডের মাধ্যমে পেমেন্টের সকল তথ্য রেকর্ড করা থাকে, যা কার্ড বা ব্যাংক স্টেটমেন্ট থেকে যেকোন সময় জেনে নেয়া যায়। যদি কখনো কোন অনাকাঙ্ক্ষিত লেনদেন হয়েও থাকে সেটা খুঁজে বের করা সম্ভব এই ফিচারটির মাধ্যমে।

 

দূরে সরিয়ে কষ্টকর পেমেন্ট প্রক্রিয়া

Effortless Card Payment

কল্পনা করুন, একটি বড় মানিব্যাগ বের করে ক্রয়ের সময় আপনি বিক্রেতাকে নগদ টাকা প্রদান করবেন। এমতাবস্থায় বোঝার আসলেই কোন উপায় নেই যে কোন ছিঁচকে চোর আপনার মানিব্যাগটির দিকে সতর্ক দৃষ্টি তাক করে আছে, অর্থাৎ যে কোন মূহুর্তেই যেকোন কিছু হয়ে যাওয়ার আশংকা থাকেই। অন্যদিকে, কার্ডগুলি বড় আকারের অর্থ বহন করতে সক্ষম হওয়ায় অযথা আপনাকে নগদ টাকার টানা-হেঁচড়ার দিকে যেতে হচ্ছে না। এক্ষেত্রে কার্ডের মাধ্যমে পেমেন্ট আরো সুবিবেচনাপ্রসূত উপায় প্রস্তাব করে এবং লেনদেনকে আরো দ্রুত ও যৌক্তিক করে তোলে।

কার্ড পুনরুদ্ধার করা যায়, কিন্তু ক্যাশ?

হাতের ক্যাশ টাকা হারিয়ে গেলে খুঁজে বের করা প্রায়শই অসম্ভব, কিন্তু কার্ড হারালে কখনই দুশ্চিন্তার কিছু থাকে না, বরং এক মিনিটে কার্ড বন্ধ করে নতুন কার্ড ইস্যু করানো সম্ভব। এদিক থেকে ক্যাশের থেকে নিশ্চয়ই কার্ডের মাধ্যমে অনলাইন পেমেন্ট নিঃসন্দেহে বাড়তি সুবিধা দিবে ক্রেতাদের।

কার্ডের মাল্টি লেয়ার নিরাপত্তা সুবিধা

কার্ডে কখনো যদি ব্যক্তিগত ডাটা চুরির সম্ভাবনা তৈরী হয়ে থাকে, তখন ইএমভি চিপস সক্ষম কার্ড পেমেন্টের সিকিউরিটির একটি অতিরিক্ত স্তর প্রদান করে। কার্ডে একটি ডায়নামিক ডেটা তখন স্বয়ংক্রিয়ভাবেই তৈরি হয়, প্রতিটি চিপ লেনদেনকে আরো অনন্য ও সহজ করে তোলে। এই অনন্য লেনদেন কোড শুধুমাত্র সেই বিশেষ ক্রয় লেনদেনের সময়ই ব্যবহারযোগ্য হয়, যার ফলে প্রতিটা লেনদেন তখন একটি বিশেষ নিরাপত্তার চাদরে আবর্তিত হয়।

daraz shopping

ভ্রমণকারীদের জন্য কার্ড দেয় অসাধারণ নিরাপত্তা

ভ্রমণকারীদের জন্যও কার্ডে থাকে বিশেষ নিরাপত্তা সুবিধা। কিছু পেমেন্ট কার্ড ট্র্যাফিক বীমা অফার করে, যা ব্যক্তিগত দুর্ঘটনা, হারানো জিনিসপত্র এবং ভ্রমণের আনুসঙ্গিক সুবিধা প্রদান করে। আপনার ইস্যুকারী ব্যাংকে ভ্রমণের সাথে তাদের দেওয়া পরিষেবাটি অনুসন্ধান করুন।

কার্ড হারালে বা চুরি হলে ব্যাংক দিবে বাড়তি নিরাপত্তা

দুর্ঘটনা সম্পূর্ণভাবে এড়ানো যায় না, যে কারণে ক্ষতির পরিমাণ কমানোর জন্য ব্যাংকগুলি ব্যবস্থা রাখে। যদি আপনি মনে করেন যে আপনার কার্ড হারিয়েছে বা চুরি হয়ে গেছে, তাহলে আপনার ব্যাংক কে অবিলম্বে অবহিত করুন যাতে তারা আপনার অর্থ সুরক্ষিত করতে পরবর্তী পদক্ষেপ নিতে পারে!

দ্রুতগতিসম্পন্ন, সহজ ও নিরাপদ

Easy Card Payment

 

অনলাইনে কার্ড পেমেন্ট যেমন সহজ ও নিরাপদ, তেমনি এটি যে একটি অধিকতর দ্রুতগতি সম্পন্ন একটি মাধ্যম, সেই বিষয়ে কোন সন্দেহ থাকে না। তাই বলাই যায় যে অনলাইনে পেমেন্ট ভাল, কার্ডে আরও ভাল।

 

তাহলে বুঝতেই পারছেন, অনলাইনে কার্ড পেমেন্ট এখন কতটা সহজ ও নিরাপদ। সুতরাং অফলাইন ক্যাশ পেমেন্টে বাড়তি ঝুঁকি নিয়ে অনলাইনে কার্ড পেমেন্টের সহজ ও নিরাপদ অনলাইন শপিং সুবিধা কেন হাতছাড়া করবেন? আর অনলাইনে কার্ড ও মোবাইল ব্যাংকিং পেমেন্টের বিস্তারিত প্রসেস জানতে এখনি ভিজিট করতে পারেন দারাজ অফিশিয়াল ওয়েবসাইট (Daraz.com.bd) তে অথবা দারাজ মোবাইল অ্যাপে যে কোন সময়েই। এছাড়া সাম্প্রতিক দারাজ মেগা ক্যাম্পেইনে যাবতীয় কেনাকাটা নিশ্চিন্তে কার্ড পেমেন্টেই সারতে পারেন।

অনলাইন শপিং সম্পর্কে আরও পড়ুনঃ নিরাপদ অনলাইন শপিং | সুরক্ষায় ১০টি টিপস

Previous ArticleNext Article

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Best Night Creams for Oily Skin in Bangladesh 2021 0 20

Whether you are beauty concerned or having trouble taking care of your oily skin, you must use the best night cream for oily skin in bangladesh. Like many good skin-care products, there are many night creams for oily skin to choose from.

For a nighttime cream, you want something more vibrant and heavier that will immerse into the skin nicely as time passes overnight. These formulas are ideally enhanced with key ingredients like ceramides, which increase the collagen production of the skin, and necessary antioxidants like Vitamin A, C, and E. A night cream is the best approach to amp up the repair sequence of your skin.

However, finding the right night cream for oily skin isn’t an easy task. It needs to be light and hydrating so that you don’t wake up with an oily face. Therefore, you must choose the best oily skin night cream to use.

List Of Best Night Creams For Oily Skin In Bangladesh

Let’s explore the top 5 night cream for oily type skin in Bangladesh:

Best Night Cream For Oily Skin In Bangladesh1) The Body Shop Tea Tree Night Lotion for Oily Skin

The body Shop is a British cosmetics, skincare, and perfume company. It’s one of the most popular brands among beauty concerned girls and women. The Body Shop Tea Tree Night Lotion is an ideal solution for oily skin as it helps hydrates oily skin while reducing excess oil. You can try it for the best result of oily skincare.

Click Here To Buy

DVZ is one of the prominent brands for skincare cream. DVZ Goat Milk Primordiale Cream eliminates the oily feeling of skin. This night cream is also safe for your sensitive skin as there are no harmful ingredients in it. Especially goat Milk Extract and moisturizing factors can be useful to increase hydration and luminosity of your skin.

Click Here To Buy

Best Night Cream For Oily Skin In Bangladesh3) Lancome Genifique Repair SC Youth Activating Oily Skin Night Cream

Lancome Genifique Repair SC Youth Activating Night Cream helps re-balance the production of proteins implicated in the renewal process of the skin’s barrier, while you sleep. This anti-aging night cream from Lancome nurtures oily skin during its natural restoration during the night to help repair skin comfort.

Click Here To Buy

Best Night Cream For Oily Skin In Bangladesh4) YC Whitening Gold Caviar Night Cream (for oily skin)

YC gold Night Cream is a popular anti-aging night cream for all types of skin, especially oily skin. This intensive moisture gold caviar oily skin night cream is nourished and left skin looking healthy & radiant while. YC Gold Caviar Night Cream is a luxurious cream that will give pleasure glowing radiant after over the night.

Click Here To Buy

Best Night Cream For Oily Skin In Bangladesh5) Garnier White Complete Fairness Night Cream for Oily Skin

Garnier White Complete Night Fairness Cream has pure lemon essence and real peeling fruit extracts that help peel off dark cells overnight. The unique texture of Garnier night cream moisturizes and nourishes your skin overnight leaving it clean, prettier, and smooth. You can surely have improved oily skin by using this cream regularly.

Click Here To Buy

From the above-mentioned list, which one is your most favorite? Let us know by commenting below. And don’t forget to visit Daraz online shopping website and app for exciting deals on other health and beauty products.

You can also check:
Best Moisturizers For Oily Skin
Best Night Creams For Skin Fairness

১০০% অর্গানিক গরু কিনতে চান? ভালো দামে কুরবানির গরু অনলাইনে কিনুন (২০২১)! 2 883

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা ২০২১ সাল উপলক্ষে ইতোমধ্যেই দেশের আনাছে-কানাচে উৎসবের আমেজ ফুটে উঠতে শুরু করেছে। এই ঈদের বিশেষত্ব এটাই, কুরবানিকে কেন্দ্র করেই ঈদ উল আজহা এর মূল উৎসব সারা দেশে চলতে থাকে। আর তাই দেশের বিভিন্ন স্থানে গরু ও ছাগল সহ অন্যান্য কুরবানীর পশুর হাট গড়ে উঠতে শুরু করেছে। আর গরুর হাট মানেই তো করোনার মত ভয়ানক রোগ-জীবাণুতে সংক্রমণের আশঙ্কা সহ রোদ, বৃষ্টি, কাদা, গরুর দালাল ও বিক্রেতা, হাট পাশ, গাড়ি ভাড়া করে কত শত ঝামেলা পোহানোর পর গরু বাসায় নিয়ে আসা – এমন হাজারো সমস্যা বাড়ির কর্তা ব্যক্তিদের ঈদের আনন্দটাই মাটি করে দিতে পারে। কিন্তু যদি এমন হয় যে অনলাইন গরুর হাট থেকে গরু অর্ডার করে বাসায় বসে সম্পূর্ণ ফ্রি হোম ডেলিভারি পাওয়া যায়! হ্যাঁ, এটা সত্যি করতেই এখন দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ আয়োজন করেছে কুরবানির বিশাল অনলাইন গরুর হাট।

buy organic cow from daraz bd

কি সুবিধা থাকছে দারাজ অনলাইন গরুর হাটে?

দারাজ অনলাইন গরুর হাটে আসলেই আপনি ছাড়ের সাগরে ভেসে যেতে বাধ্য হবেন। কেননা অনলাইনে গরু বেচাকেনার মধ্য দিয়ে দারাজ শুধুমাত্র ক্রেতাদের গরু ক্রয় এর কষ্টটাই লাঘব করেনি, বিশাল ছাড়ে অনলাইনে কোরবানীর গরু কেনার সুব্যবস্থাও করেছে অনেকটা সফলভাবে। যার কারনে আপনি চাইলেই অনলাইনে দেশি ষাঁড় গরু সহ বড় গরুর ছবি ও ছোট গরুর ছবি দেখে পছন্দ মত গরু কিনতে পারবেন সহজে। ভাবছেন গরু কেমন জাতের হবে? কিংবা মানের দিক দিয়ে কেমন গরু পাওয়া যাবে? এরকম হাজারো দুশ্চিন্তা এখন মাথা থেকে ঝেড়ে ফেলতে পারেন নিশ্চিন্তে। দারাজ অনলাইন গরুর বাজার এর প্রত্যেকটা গরুই দেশী জাতের এবং প্রত্যেকটি গরুই প্রাকৃতিক খাবার সহ গৃহে পালিত। দারাজ অনলাইন গরুর হাটে এখন গরুর ছবি সহ বিবরণ দেখে নির্ধারিত গরুর দাম ও ওজন সহকারে গরু শপিং করতে পারবেন আরামসে।

গরুর দাম কম কোথায় পাবেন?

অনলাইনে গরুর দাম কত হবে, এটা নিয়ে ভাবছেন? ক্রেতাদের জন্য সুখবর এই যে, গরুর দাম ২০২১ সাল অনুসারে সবচেয়ে সাশ্রয়ী গরুর দাম এখন উপভোগ করতে পারবেন দারাজেই। দেশি গরুর দাম কেমন, সেবিষয়েও বিস্তারিত ধারণা পাবেন দারাজ অনলাইন শপে। গরু গুলো ১০০% অর্গানিক, তাই মান নিয়ে দুশ্চিন্তা তো থাকছেই না, আবার দাম নিয়ে টেনশন এর কোন সুযোগ নেই। সবচেয়ে বেশি মাত্রায় ডিসকাউন্ট ভাউচার ও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এই কোরবানি ঈদে হাজির থাকছে দারাজ। এখন অনলাইনে গরুর হাট যেহেতু হাতের নাগালেই থাকছে, তাই সবচেয়ে কম দামে অনলাইনে গরু ক্রয় এর সুবিধা থেকে বঞ্চিত হতে না চাইলে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইটে (daraz.com.bd) আজই ভিজিট করতে পারেন এবং এবছরের সবচেয়ে সেরা কুরবানির গরুর ডিল সাচ্ছন্দে লুফে নিতে পারেন। আর গরুর দাম বেশি অথবা গরুর দাম কম – সবকিছু অনলাইনে যাচাই করে কষ্টের টাকায় মনের মত ও পছন্দসই গরু দারাজ গরুর হাট থেকে অর্ডার করতে পারেন ঘরে বসে।

>>পছন্দসই গরু অর্ডার করতে গরুর জাত শীর্ষক নাম সমূহে ক্লিক করে বিস্তারিত ধারণা নিন<<

গরুর জাত গরুর সর্বনিম্ন মূল্য গরুর জাত গরুর সর্বোচ্চ মূল্য
দেশী গরু – লাল
(৬৫ কেজি)
৭০,০০০ টাকা শাহীওয়াল গরু – লাল
(২৭২ কেজি)
২,৩৮,৭৫০ টাকা
দেশী গরু – বাদামী
(৯৬ কেজি)
৭৫,০০০ টাকা দেশী গরু – লাল
(২৬৪ কেজি)
২,২৩,৫০০ টাকা
ব্রাহমা গরু – লাল
(১৩০ কেজি)
১২৫,০০০ টাকা শাহীওয়াল গরু – কালো
(২৫০ কেজি)
২,১৫,০০০ টাকা
ক্রস গরু – সাদা ও কালো
(১৯৩ কেজি)
১৪০,০০০ টাকা দেশী গরু – লাল ও কালো
(১৪০ কেজি)
১,৭৫,০০০ টাকা
শাহীওয়াল ও দেশী ক্রস গরু
(১৮০ কেজি)
১৪৫,০০০ টাকা দেশী গরু – লাল
(২৪৩ কেজি)
১,৭৩,০০০ টাকা

এবছর কুরবানি ঈদে দারাজ অনলাইন গরুর হাট থেকে পছন্দের গরু হোম ডেলিভারিতে নিতে পারবেন (৬ – ১৪) দিনের মধ্যেই। এছাড়া গ্রোসারি পণ্য সহ ফ্রিজ, এসি, টিভি, মোবাইল এবং পাঞ্জাবী ও শাড়ি ছাড়াও আনুসঙ্গিক অন্যান্য ঈদের বাজার ঘরে বসে অনলাইনে সারতে চাইলে চোখ রাখতে পারেন দারাজ ঈদ বিগ সেল ক্যাম্পেইনে, যেখানে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার থাকছে ব্যাপক হারে। সবাইকে পবিত্র ঈদ উল আযহার আগাম শুভেচ্ছা,ঈদ মোবারক !

How Online Shopping Can Save Your Eid-ul-Azha 0 215

Online Shopping in Bangladesh is now becoming a popular approach to purchase goods. Mass people not only find it easy and hassle-free but also secure. But Why? Because buying online can reduce your stress and save your day with the help of home delivery service. So every year, more and more people tend to use online shopping platforms like Daraz Bangladesh for their festival shopping like Eid, Puja, and Pohela Baishakh.

Eid-ul-Azha is knocking at the door. And for your eid essentials, Daraz Eid Big Sale is here to fulfill all of your demands right one tap away! If you want to utilize online shopping for your eid preparation, let’s see how you can handle it for a better eid experience with friends and family.

1) Refrigerator & Freezer

It’s that time of the year again when your days are filled with not only festivities but also with feasting. First of all, you have to ensure that you are ready for the meat and food preservation process. If you don’t have a fridge or want to replace the old one, you can easily purchase a new refrigerator online. Daraz Bangladesh gives you the option to choose from many renowned refrigerator brands like Sharp, Singer, Hitachi, etc with appropriate brand warranty. 

2) Television

Eid means happiness. It’s a great chance to enjoy a vacation on home with your family. What if you have a large TV in your home and all the wonderful TV programs will be telecasted on that huge screen? It’s going to be something very pleasurable after a heavy meal and in front of your guests. You can find reliable Smart TVs, LED TVs in Daraz Bangladesh for a splendid eid occasion. 

3) Air Conditioners

After all day’s hard work and fatigue, you’ll need to take rest and prepare yourself fit for the next day’s schedule. But it is a heavy summer and the weather is not on our side. So you can make a great deal by grabbing a hot AC deal at the best price in Daraz Bangladesh. 

4) Microwaves, Pressure Cookers & Cooktops

Eid-ul-Azha is an event of a massive feast- lots of meat has to be cooked for home and guests. So you better be ready for this event. If you want to make your cooking procedure easy, you should collect some appliances like microwave oven, pressure cooker, cooktops, etc. These accessories will turn your kitchen into a magic-cookhouse.

5) Small Kitchen Appliances

Sometimes your tools can give you more advantages than you can imagine- these words are so true for the small cookhouse appliances like grinders, blenders, mixers, fryers, etc. These devices can add extra features and can make your cooking preparation as easy as fun. You can also find other types of kitchen tools in Daraz Bangladesh.

6) Groceries

Here comes the vital part- groceries. Because of the nature of the eid feast, people want to enjoy the most delightful tasting campaign. So there will be lots of grocery shopping with medicine and fresh vegetables. But you can purchase groceries online as Daraz Bangladesh offers a variety of foodstuffs with the highest quality. You can find super refined oil, many types of rice, noodles, desserts like chocolate and biscuit, beverages, various kinds of food staples, cooking ingredients and so on- that you can easily wrap up your grocery shopping with Daraz.

In Daraz Bangladesh, you can easily find all the necessities that will cover your qurbanir eid. So you don’t have to worry about your Eid-ul-Azha preparation sacrifice cow because the online Gorur Haat is waiting for you to order 100% organic cow from daraz online shop.

Find 100% Organic Cow for Qurbani Within Best Budget Online (2021) 0 980

Only a few more days in hand, the holy Eid-ul-Adha is coming back again! But you may be seemed like trembling as of whether to buy an organic cow for qurbani. Or you may be too health-conscious to visit the local cow market but at the same time, you have to sacrifice favorite cattle for the great cause. And to reduce this kind of anxiety, Daraz arranges the biggest Online Gorur Haat remembering about your affordable budget! So, what’s to worry about? Order the best healthy organic qurbani cow staying home and save some money not paying any haat pass or broker cost.

buy organic cow from daraz bd

Order 100% Organic Cow from Daraz Bangladesh

Native Cow – Red

(Click to Order this Cow)

buy red native cow from daraz.com.bd

 

  • Breed: Native
  • Color: Red
  • Meat weight (Approx): 350 kg
  • Live weight (Approx): 562 kg
  • Teeth: 2
  • Age: 24 Months
  • Feed: Green Grass, Bran, Corn, Gram
  • Height: 4′.9″ Inch (approximate)
  • Delivery: Delivery inside Dhaka and Tangail

Native Cow – Brown

(Click to Order this Cow)

buy brown native cow from daraz.com.bd

 

  • Breed: Native
  • Color: Brown
  • Meat weight (Approx): 310 kg
  • Live weight (Approx): 497 kg
  • Teeth: 2
  • Age: 28 Months
  • Feed: Green Grass, Bran, Corn, Gram
  • Height: 4′.6″ Inch
  • Delivery: Delivery inside Dhaka and Tangail

Shahiwal Cow – Black

(Click to Order this Cow)

buy shahiwal black cow from daraz.com.bd

 

  • Breed: Native
  • Color: Black
  • Meat weight (Approx): 250 kg
  • Live weight (Approx): 350 kg
  • Teeth: 4
  • Age: 3 Years and 5 Months
  • Feed: Green Grass, Straw, Bran and Rice Gruel
  • Height: 4′.6″ Inch

Jersey Cross Cow – Red

(Click to Order this Cow)

buy jersey cross red cow from daraz.com.bd

 

  • Breed: Jersey Cross
  • Color: Red
  • Meat weight (Approx): 240 kg
  • Live weight (Approx): 430 kg
  • Teeth: 2
  • Age: 24 Months
  • Feed: Green Grass, Straw, Bran, Cow Feed
  • Height: 4′.5″ Inch

Native Cow – Red & Black

(Click to Order this Cow)

order red and black native cow from daraz.com.bd

 

  • Breed: Native
  • Color: Red & Black
  • Meat weight (Approx): 140 kg
  • Live weight (Approx): 220 kg
  • Teeth: 4
  • Age: 2.5 Years
  • Feed: Green Grass, Straw, Bran, Rice Gruel
  • Height: 4 Feet

Native Cow – Red

(Click to Order this Cow)

order red cow from daraz.com.bd

 

  • Breed: Native
  • Color: Red
  • Meat weight (Approx): 243 kg
  • Live weight (Approx): 389 kg
  • Teeth: 2
  • Age: 3 
  • Feed: Green Grass, Corn, Bran, Cow Feed
  • Height: 5 Feet 6 Inch

Shahiwal Cross Cow – Red

(Click to Order this Cow)

order shahiwal cross red cow from daraz.com.bd

 

  • Breed: Shahiwal Cross
  • Color: Red
  • Meat weight (Approx): 200 kg
  • Live weight (Approx): 320 kg
  • Teeth: 4
  • Age: 4 Years
  • Feed: Green Grass, Straw, Bran, Rice Gruel
  • Height: 4 Feet 5 Inch

Native Cow – Light Red

(Click to Order this Cow)

order native light red cow from daraz.com.bd

 

  • Breed: Native
  • Color: Light Red
  • Meat weight (Approx): 211 kg
  • Live weight (Approx): 332 kg
  • Teeth: 2
  • Age: 3
  • Feed: Green Grass, Corn, Bran, Cow Feed
  • Height: 4 Feet 4 Inch

Cross Cow – Black

(Click to Order this Cow)

order cross black cow from daraz.com.bd

 

  • Breed: Cross
  • Color: Black
  • Meat weight (Approx): 204 kg
  • Live weight (Approx): 370 kg
  • Teeth: 4
  • Age: 30 Months
  • Feed: Green Grass, Straw, Bran, Cow Feed
  • Height: 4 Feet 2 Inch

Native Cow – Red

(Click to Order this Cow)

buy native red cow from daraz.com.bd

 

  • Breed: Native
  • Color: Red
  • Meat weight (Approx): 193 kg
  • Live weight (Approx): 350 kg
  • Teeth: 4
  • Age: 24 Months
  • Feed: Green Grass, Straw, Bran, Cow Feed
  • Height: 4 Feet 4 Inch

Cross Cow – Black

(Click to Order this Cow)

buy cross black cow from daraz.com.bd

 

  • Breed: Cross
  • Color: Black
  • Meat weight (Approx): 193 kg
  • Live weight (Approx): 350 kg
  • Teeth: 4
  • Age: 28 Months
  • Feed: Green Grass, Straw, Bran, Cow Feed
  • Height: 4 Feet

 

⇓ Click on Cow Breed Name to Order ⇓

Breed of Cow Lowest Cow Price Breed of Cow Highest Cow Price
Native Cow – Red
(65 kg Meat)
70,000 Taka Shahiwal Cow – Red
(272 kg Meat)
2,38,750 Taka
Native Cow – Brown
(96 kg Meat)
75,000 Taka Native Cow – Red
(264 kg Meat)
2,23,500 Taka
Brahman Cow – Red
(130 kg Meat)
125,000 Taka Shahiwal Cow – Black
(250 kg Meat)
2,15,000 Taka
Cross Cow – Black & White
(193 kg Meat)
140,000 Taka Native Cow – Red & Black
(140 kg Meat)
1,75,000 Taka
Shahiwal and Native Cross Cow
(180 kg Meat)
145,000 Taka Native Cow – Red
(243 kg Meat)
1,73,000 Taka

Your sacrifice or qurbani is our prime value. Cows are sourced from rural areas of the country and it’s confirmed fed only natural foods. So, no worries about health issues at all. Just order the favorite cow from Daraz Gorur Haat one tap away and get it delivered to your doorstep within 6 – 14 days.

But what about other products? To celebrate this Eid Ul Azha in a festive way, Daraz Eid Big Sale campaign is here to fulfill all demands right away! Stick with Daraz App for lots of better deals.

Want to Know More?

\\How to Choose Best Organic Cow Online//

download daraz app for the best deals

css.php