আসছে নতুন দারাজ, থাকছে বিশাল সারপ্রাইজ! 0 893

Daraz Bangladesh

Daraz BD Logo

২০১২ সালে দক্ষিণ এশিয়াতে যাত্রা শুরু করা বৃহৎ ই-কমার্স কোম্পানি দারাজ গ্রুপ বাংলাদেশে যাত্রা শুরু করে ২০১৪ সালে এবং পাকিস্তান, শ্রীলঙ্কা, মিয়ানমার এবং নেপালেও বেশ সফলতার সাথে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে বর্তমানে। এখন দারাজ বাংলাদেশের রয়েছে প্রায় ৩০,০০০ বিক্রেতা, ৫০০ টি ব্র্যান্ড, যা বর্তমানে প্রায় ৫০ লক্ষ ভোক্তাকে অনলাইনে অনেকটা সফলভাবেই সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও বর্তমানে দারাজ বাংলাদেশের প্রায় ৪ লক্ষ পণ্যভাণ্ডারের মধ্যে ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী থেকে শুরু করে রয়েছে গৃহস্থালি সামগ্রী, সৌন্দর্য, ফ্যাশন, ক্রীড়া সরঞ্জাম, গ্রোসারি পণ্য এবং আরও অনেক কিছু। একটি চমৎকার গ্রাহক অভিজ্ঞতা প্রদান করার জন্য ক্যাশ অন ডেলিভারিসহ একাধিক পেমেন্ট পদ্ধতি, দক্ষ গ্রাহক সেবা এবং সহজ রিটার্ন পদ্ধতি রয়েছে দারাজের। বর্তমানে দারাজ চীনের বিখ্যাত ব্যবসা সফল কোম্পানি আলিবাবা গ্রুপ হোল্ডিং লিমিটেড-এর মালিকানাধীন ই-কমার্স প্রতিষ্ঠান। 

আসছে নতুন কিছু, এবার শপিং হবে অনেক সহজে, নির্বিঘ্নে!

১. বৃহত্তম পণ্য ভাণ্ডারঃ

Largest Product Storageপ্রায় চার লক্ষের বিশাল পণ্য ভান্ডার নিয়ে অনলাইনে এবার হাজির হচ্ছে আলিবাবার মালিকানাধীন দেশের সর্ব বৃহৎ অনলাইন শপ দারাজ বাংলাদেশ। প্রায় প্রত্যেক ক্যাটাগরিতেই থাকছে সম্মৃদ্ধ পণ্য কালেকশন।

 

 

২. সেরা দামঃCheap Price Rate

সঠিক পণ্যের সাথে সেরা দাম কেবল দারাজই নিশ্চিত করে থাকে। তবে এখন থেকে বিশেষ কিছু ক্যাম্পেইন ছাড়াও প্রায় সারা বছর জুড়েই ক্রেতারা দারাজ থেকে ডিসকাউন্ট অফার উপভোগ করতে পারবেন ব্যাপক পরিমাণে।

৩. সহজ ও গতিময়ঃ

Easy and Speedy Online Shopping of Darazঅনলাইনে সহজ ও গতিময় শপিং এর সুবিধা কেবল দারাজেই পাওয়া সম্ভব। এখন দারাজের মাধ্যমে আরো বৃহৎ পরিসরে উপভোগ করতে পারবেন সহজ অনলাইন শপিং এর গতিময় অভিজ্ঞতা।

 

 

৪. দ্রুত ডেলিভারিঃFast Delivery of Daraz Bangladesh

দ্রুত ডেলিভারি দারাজের ব্যবসা নীতির একটি বিশেষ অংশ মাত্র, তবে বিশেষ কোন কারন ছাড়া দারাজের কোন ডেলিভারি যেন নির্ধারিত সময় থেকে কোন অংশেই দীর্ঘায়িত না হয়, সেই বিষয়ে দারাজ এখন থেকে সর্বদা সচেষ্ট থাকবে।

৫. ১০০% সুরক্ষাঃ

Secured Online Shopping at Darazঅনলাইনে শপিং এর সুরক্ষা মাঝে-মধ্যেই হুমকির সম্মুখীন হতে পারে অথবা যেকোন কারনেই আপনার সহজ অনলাইন শপিং এর ব্যাঘাত ঘটতে পারে। তবে ক্রেতাদের এসব দুশ্চিন্তা থেকে চিরতরে মুক্তি দিতে দারাজের পক্ষ থেকে নেওয়া হচ্ছে বিশেষ সুরক্ষা ব্যবস্থা।

 

 

সুতরাং বুঝতেই পারছেন, দারাজের বড় ধরণের এক সারপ্রাইজ অপেক্ষা করছে শুধুমাত্র আপনার জন্য, আপনার অনলাইন শপিং এর অভিজ্ঞতাকে আরও সহজ ও সাচ্ছন্দময় করতেই দারাজের এত আয়োজন। এরকম আরো অনেক সুবিধা একই প্ল্যাটফর্মে পেতে চাইলে ভিজিট করতে পারেন দারাজ অফিশিয়াল ওয়েবসাইটে (Daraz.com.bd), এছাড়া দারাজ মোবাইল অ্যাপের মাধ্যমেও আপনার কাঙ্খিত অনলাইন শপিং সংক্রান্ত সকল সুবিধা পেয়ে যেতে পারেন একদম হাতের নাগালেই। 

আরও দেখতে পারেন;

Shop Smartly with New Daraz App! 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php