চরম গরমে অস্থির স্বস্তি মিলবে এবার শার্প এসিতে! 0 1089

অত্যধিক গরমে যখন হাঁসফাঁস অবস্থার সম্মুখীন হতে হয়, এসি তখন আশার আলো হয়ে দেখা দেয়! কিন্তু সঠিক স্থানে সঠিক এসির ব্যবহার জানা না থাকলে নানারকম বিড়ম্বনায়ও পড়তে হয়। তেমনি কোন এসি ভাল অথবা কম দামে এসি কিনে কিভাবে প্রয়োজন ও চাহিদার মাঝে সহজেই সমন্বয় সাধন করা সম্ভব, এসি কেনার আগে সেদিকটাও রাখা উচিত বিবেচনায়। বিশেষ করে ঘরের আকার অনুযায়ী নির্দিষ্ট ওজনের এসি বাছাই সবসময় সঠিক সিদ্ধান্ত হিসেবেই বিবেচিত হয়। এক্ষেত্রে একটি ছোট আকৃতির ঘরের জন্য ১ টন বিশিষ্ট এসিই যথেষ্ট বলে গণ্য হয়।

দারাজের এয়ার কন্ডিশনার কালেকশনে সবচেয়ে বেস্ট সেলার এসিগুলোর মধ্যে বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে আছে জাপানের বিখ্যাত ব্র্যান্ড শার্পের অত্যাধুনিক প্রযুক্তির এসি। দারাজের এস্কয়ার অফিশিয়াল স্টোরে থাকছে শার্প ব্র্যান্ডের জে-টেক প্রযুক্তির ১ টন বিশিষ্ট বিভিন্ন মডেলের ইনভার্টার এসি। এগুলোর মধ্যে এএইচ-এক্সপি১৩এসএইচভিই মডেলের এসিটি শুধু এসিই নয়, অনেক বেশি কিছু। জে-টেক ইনভার্টারের সবচেয়ে বড় সুবিধা হল এটি এসির বিদ্যুৎ খরচ সর্বোচ্চ ৬০% হারে সাশ্রয় করে। এছাড়া এসির বায়ুকে জীবাণু থেকে সর্বক্ষণ প্রতিরোধ করে ঘরের বাতাসকে বিশুদ্ধ রাখে। এছাড়া শার্প এসির বিল্ট-ইন পিসিআই উচ্চ ক্ষমতা সম্পন্ন প্লাজমাক্লাস্টার লোন উৎপন্ন করতে সক্ষম, যা ঘরের বাতাসকে বিভিন্ন ধরণের ভাইরাস, ছত্রাক, গন্ধ, ধূলিকণা থেকে প্রতিরোধ করে শিশু ও বয়স্ক সহ সব বয়সের মানুষকে স্বাভাবিক শ্বাস-প্রশ্বাসে সহায়তা করে। 

Sharp Inverter AC - 1 Ton

এসিটির শক্তিশালী জেট মোড ঠান্ডা বাতাস প্রবাহের মাধ্যমে অতি দ্রুত কক্ষের তাপমাত্রা কমাতে সক্ষম।  এটার লক অন সেন্সর স্বংক্রিয়ভাবে রিমোটের অবস্থান সনাক্ত করে সেই অবস্থান বরাবর সতেজ বায়ু প্রবাহ করতে পারে। এমনকি পাওয়ার কনজাম্পশন কমিয়েও অতি দ্রুত ঠান্ডা বাতাস প্রবাহের মাধ্যমে ঘরের তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখে এবং তাপমাত্রা ০.৫ ডিগ্রী ইন্টারভালে স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তনও করতে পারে।  জে-টেক প্রযুক্তির এই শার্প এসির কোয়ান্ড এয়ারফ্লো সিস্টেম এসি চলাকালীন সময়ে প্রবাহিত বাতাসকে পুরো ঘর জুড়ে প্রসারিত করে।

মনোমুগ্ধকর ডিজাইনের শার্প এসিতে আছে কুলিং ও হিটিং পদ্ধতি। লো ভোল্টেজ উপযোগিতার এই এসি দামেও অনেক সাশ্রয়ী। বাংলাদেশে শার্প এসির দাম ২০২০ সাল অনুযায়ী সবচেয়ে সুলভ মূল্যে শার্প এসি উপভোগ করতে পারছেন এখন দারাজে। ২ বছরের ওয়ারেন্টি সহ শার্প এএইচ-এক্সপি১৩এসএইচভিই মডেলের ১ টনের এসিতে থাকছে বিশেষ ডিসকাউন্ট অফার ও ব্র্যান্ড ভাউচার। শার্প এসি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন দারাজ মোবাইল অ্যাপে অথবা দারাজ (Daraz.com.bd) অফিশিয়াল ওয়েবসাইটে।  

আরও দেখতে পারেন;

সেরা ৫ টি স্যামসাং টিভি – ২০১৮ সালের লেটেস্ট স্যামসাং টিভির দাম

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php