পানির দামে সনি এলইডি ইন্টারনেট টিভি পাচ্ছেন দারাজে! 0 912

SONY LED INTERNET TV

সাশ্রয়ী সনি টিভির দামঃ দারাজ এক্সক্লুসিভ

আমাদের দেশে একসময় সাদাকালো টেলিভিশনের নব ঘুরিয়ে চ্যানেল পরিবর্তন সহ সাউন্ড বাড়ানো-কমানোর কাজ করা লাগতো। আর টিভিতে থাকতো শুধু একটাই চ্যানেল – বিটিভি। তাতে কি? গ্রামগঞ্জে সেই সব টেলিভিশনের সামনেই ভীড় করতো আশেপাশের আরো দশ বাড়ির মানুষ। কিন্তু সময় যেমন পাল্টেছে, তেমনি টেলিভিশনের ধরণেও বেশ বড়সড় পরিবর্তন এসেছে। এখন শুধু বিদেশি স্যাটেলাইট চ্যানেল নয়, দেশীয় চ্যানেলের হিসাব রাখাও দায়। সময়ের দাপটে নব ঘোরানো সেইসব পেটমোটা টেলিভিশন বিদায় নিয়েছে। তাদের স্থান এখন দখল করে নিচ্ছে বিশাল আকারের সব রঙিন ইন্টারনেট টিভি বা ইন্টারনেট প্রটোকল টিভি (আইপি টিভি)। বাজারে পাওয়া যাচ্ছে বিভিন্ন কোম্পানির নানা আকারের, নানা দামের টিভি। তবে একটি ভালো ইন্টারনেট টিভির সুবিধা পেতে হলে আপনার টিভিটি অবশ্যই বেশ দেখেশুনে কিনতে হবে। না হলে আপনি বঞ্চিত হতে পারেন উন্নত প্রযুক্তির চমৎকার সব অভিজ্ঞতা উপভোগ করা থেকে।

বর্তমানে ইন্টারনেট টেলিভিশন খাতে শীর্ষস্থান দখল করে আছে জাপানি প্রযুক্তি প্রতিষ্ঠান সনি। তাদের অত্যাধুনিক ও ভালো মানের এলইডি ইন্টারনেট টিভির কল্যাণে সনি টেলিভিশন ব্র্যান্ড অনেক আগ থেকেই গ্রাহকদের মনে বিশেষ স্থান করে নিয়েছে। অপেক্ষাকৃত সুবিধাজনক ও কম দামের ইন্টারনেট টিভি হিসেবে সনি এলইডি টেলিভিশনগুলোর মধ্যে কেডিএল-৩২ডব্লিও৬০০ডি/৬০২ডি মডেলটি বাজারে ভালভাবেই সাড়া জাগাতে সক্ষম হয়েছে।SONY LED INTERNET TV৩২ ইঞ্চির ৭২০ পিক্সেলের (১৩৬৬ x ৭৬৮) এলইডি ডিসপ্লের এই টিভিতে ছবি রেন্ডারিং এর জন্য থাকছে সনির বিখ্যাত এক্স-রিয়েলিটি প্রো ইঞ্জিন। এটি আপনাকে দিচ্ছে ঝকঝকে নিখুঁত ও স্পষ্ট ছবির নিশ্চয়তা। এতে রয়েছে আধুনিক প্রযুক্তির দুটি এইচডিএমআই পোর্ট (হাই – ডেফিনিশন মাল্টিমিডিয়া ইন্টারফেস), যা অডিও কিংবা ভিডিওর কোয়ালিটিকে ঠিক রেখে পুরাতন ভিজিএ প্রযুক্তির চেয়ে অনেক বেশি দ্রুততার সাথে হাই – কোয়ালিটি ভিডিও ট্রান্সফার করতে পারে। তাছাড়া এর মোশনফ্লো এক্স আর ২৪০ প্রযুক্তি দিচ্ছে উচ্চ রিফ্রেশ রেট, যা বড় আকারের ডিসপ্লের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এছাড়া এতে স্ক্রিন মিরোরিং টেকনোলজি থাকায় আপনার ফোন, ট্যাবলেট বা কম্পিউটারের স্ক্রিনকে টিভির স্ক্রিনে দেখতে পারবেন। এতে রয়েছে বিল্টইন ওয়াইফাই প্রযুক্তি ও ইথারনেট কানেক্টিভিটি যা আপনাকে সংযোগের ক্ষেত্রে বাড়তি সুবিধা দেবে। এছাড়াও এতে থাকছে দুটি ইউএসবি পোর্ট,  যা আপনাকে অন্যান্য ডিভাইসের সাথে যুক্ত হতে সাহায্য করবে।

দারাজের অনলাইন শপে অর্ডার করে আপনি ঘরে বসেই পেতে পারেন দেশ জুড়ে অনুমোদিত ডিস্ট্রিবিউটর থেকে সংগৃহিত সনির ইন্টারনেট টিভিটি। সাথে থাকছে ৭ দিনের সহজ রিটার্ন পলিসি। অনলাইনে অন্যান্য ইন্টারনেট টিভি কিংবা স্মার্ট টিভির দাম ২০১৮ সাল যাচাই করে দারাজ থেকে সনি এলইডি ইন্টারনেট টিভি সংগ্রহ করতে ভিজিট করতে পারেন দারাজ (Daraz.com.bd) অফিশিয়াল ওয়েবসাইটে অথবা দারাজ মোবাইল অ্যাপে। দারাজ থেকে অপেক্ষাকৃত সাশ্রয়ী মূল্য রেটে ও বিশেষ ডিসকাউন্ট অফারের সমন্বয়ে অনলাইনে কেনাকাটার সেরা অভিজ্ঞতা এখন উপভোগ করতে পারেন বাংলাদেশে।

আরও দেখতে পারেন,

সাশ্রয়ী মূল্যে টিভি খুঁজছেন? সেরা ৫ টি টিভি দেখে নিন। 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php