জনপ্রিয় ব্র্যান্ডগুলোর অফিশিয়াল স্টোর চালু করল দারাজ 0 921

official stores at daraz bangladesh online

Daraz BD Logoবাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের নতুন সংস্করণ আসার ফলে তাদের মোবাইল অ্যাপে যুক্ত হয়েছে আকর্ষণীয় অনেক ফিচার যাতে আছে দারাজ অফিশিয়াল ষ্টোর নামে সম্পূর্ণ নতুন একটি ফিচার। ক্রেতাদের সেরা শপিং অভিজ্ঞতাকে মাথায় রেখে জনপ্রিয় বিভিন্ন দেশিবিদেশি ব্র্যান্ডগুলোর সমন্বয়ে সাজানো হয়েছে দারাজের অফিশিয়াল ষ্টোর। দারাজের এসব অফিশিয়াল স্টোর শতভাগ যাচাইকৃত অনুমোদিত।

দারাজের নতুন মোবাইল অ্যাপে আছে অফিশিয়াল স্টোর, থাকছে লক্ষাধিক জেনুইন ব্র্যান্ড

বর্তমানে দারাজের অফিশিয়াল স্টোরের আওতায় ৪৭টি ব্র্যান্ড উপস্থিত, যার মধ্যে উল্লেখযোগ্য সেরা ব্র্যান্ডগুলো হলইউনিলিভার, রেকিট বেনকাইজার, স্যামসাং, শাওমি, এক্সট্যাসি, বাটা ইত্যাদি। অ্যাপটিতে চলতি মাসের মধ্যে আরও ৫০টি সেরা ব্র্যান্ড অন্তর্ভুক্ত করা হবে, যার মধ্যে উল্লেখযোগ্য হিসেবে আছে জিএসকে, এসিআই, জেবিএল প্রভৃতি। বরাবরের মতই দারাজ অনলাইন শপ সর্বোচ্চমানের সেবা প্রদান করবে কিন্তু বিশেষ এই ফিচারটি গ্রাহককে আনুষ্ঠানিকভাবে শতভাগ জেনুইন ব্র্যান্ডেড পণ্যের নিশ্চয়তা প্রদান করবে। যেখানে বিশেষ শর্তের ভিত্তিতে দিনের রিটার্ন পলিসির সুবিধা সহ থাকছে সরাসরি ব্র্যান্ড ডিসট্রিবিউটরদের সাথে যোগাযোগ করার সুযোগ। এছাড়াও দারাজ অ্যাপ থেকে পছন্দের ব্র্যান্ডের অফিশিয়াল ষ্টোর ফলো করে বাহারি শপিং ভাউচার উপভোগ, বান্ডেল, নানা আপডেট এবং রকমারি অফার সম্পর্কে অবগত থাকার বিশেষ সুবিধা। আর সেই সাথে থাকবে অফিশিয়াল স্টোর ব্যাজ, যা আপনার কাঙ্খিত ব্র্যান্ডকে নির্দেশ করবে এবং ক্রেতারা নিশ্চিতভাবেই শতভাগ বিশুদ্ধ অরিজিনাল পণ্য পাবেন দারাজের এই অফিশিয়াল স্টোর থেকে।

অফিশিয়াল স্টোরটির অধীনে ব্র্যান্ডগুলোকে অন্তভুক্ত হতে হলে প্রধান কিছু শর্ত অনুসরণ করতে হয় যেমনঃ স্বীকৃত ব্র্যান্ড হওয়া, উন্নত গ্রাহক সেবা প্রদান, স্পেশাল ব্র্যান্ড ভাউচার সরবরাহ গ্রাহককে আরও অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের জন্য অঙ্গীকারবদ্ধ হওয়া। মূলত, দারাজের অফিশিয়াল ষ্টোর এমন একটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে গ্রাহকরা নিশ্চিন্তে সঠিক পণ্যটি  উপভোগ করতে পারবেন এবং সেই সাথে ব্র্যান্ডের সেলাররাও গ্রাকদেরকে অবিচ্ছিন্ন ভাবে সেবা প্রদান করে তাদের ব্র্যান্ডের মান উন্নীত করার একটি বিশাল ক্ষেত্র পাচ্ছেন।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php