ব্যাপক সমারোহে আবারো হাজির হল দারাজ ফাটাফাটি ফ্রাইডে(২০১৯) 0 682

ফাটাফাটি ডিসকাউন্ট অফার পেতে এবার অনলাইনে শপিং করুন দারাজ ফাটাফাটি ফ্রাইডে থেকে

ফাটাফাটি ফ্রাইডে কি?

Daraz BD Logo

আমেরিকার ব্ল্যাক ফ্রাইডে কনসেপ্ট (১৮৬৯) থেকেই বাংলাদেশে ফাটাফাটি ফ্রাইডের প্রচলন শুরু হয়েছে ২০১৫ সালে। বিশ্বের অন্যতম বড় সেল ডে ব্ল্যাক ফ্রাইডে বর্তমানে দারাজ বাংলাদেশে “ফাটাফাটি ফ্রাইডে” নামেই সমধিক জনপ্রিয়। আমেরিকান ই-কমার্স রীতি অনুসারে তাদের ক্রিসমাস হলিডে সিজন শুরু হয় এই ঐতিহাসিক ব্ল্যাক ফ্রাইডে সেল দিয়েই। বিশেষত, প্রতি বছর নভেম্বর মাসের চতুর্থ বৃহস্পতিবার আমেরিকায় থ্যাংকস গিভিং ডে পালিত হয়ে থাকে এবং নভেম্বর মাসের চতুর্থ শুক্রবার থেকে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে অনেকটা বৃহৎ পরিসরে বিপুল লাভজনক ব্ল্যাক ফ্রাইডে সেল উদযাপিত হয়ে থাকে। যে উৎসাহ-উদ্দিপনা এখন সমান তালে দারাজ বাংলাদেশের ফাটাফাটি ফ্রাইডেতেও দেখা যায়। 

ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের বিশেষত্ব কি?

ব্ল্যাক ফ্রাইডে’র মতই ফাটাফাটি ফ্রাইডের অন্যতম বিশেষত্ব হল মানসম্মত নতুন পণ্যের বিশাল সম্ভার ও রেকর্ড পরিমাণ বিক্রয়ের হার। ব্ল্যাক ফ্রাইডে সেলের অর্থনৈতিক পরিসংখ্যান অনুযায়ী – যুক্তরাষ্ট্র, ইউরোপ ও চীন সহ বিশ্বের প্রায় অধিকাংশ দেশেই এদিন অর্থনৈতিক সূচক বহুগুণে বৃদ্ধি পায়, যার প্রভাব সম্প্রতি বাংলাদেশেও দেখা যাচ্ছে।

  • ২০১৫ সালে সাধারণ দিনের তুলনায় অর্ডার পড়েছিল প্রায় ৮০ গুণ বেশি পরিমাণে। প্রায় এক মিলিয়ন গ্রাহক দারাজ বাংলাদেশের অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করে।
  • ২০১৬-১৭-১৮ সালে বাংলাদেশি ক্রেতারা পূর্বের সেই রেকর্ড খুব অল্প সময়ের ব্যবধানেই ভেঙ্গে ফেলেন। ফাটাফাটি ফ্রাইডেতে দারাজ বাংলাদেশে লক্ষাধিক পণ্য ঘন্টা খানিকের মধ্যেই স্টক আউট হয়ে যায়।

বাংলাদেশে ফাটাফাটি ফ্রাইডে কেন এত বেশি জনপ্রিয়?

দারাজ বাংলাদেশের “ফাটাফাটি ফ্রাইডে” খ্যাত ব্ল্যাক ফ্রাইডে দেশের ই-কমার্স খাতে একটি নতুন সম্ভাবনা নিয়ে আবির্ভূত হয়েছে অনেক আগেই। ফাটাফাটি ডিসকাউন্ট অফার ছাড়াও বিভিন্ন লোভনীয় ভাউচার ব্যবহারের সুযোগ থাকে দারাজ ফাটাফাটি ফ্রাইডেতে। ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক এক্সেসরিজ ও অ্যাপ্লায়েন্স সহ প্রায় সকল ক্যাটাগোরির পণ্যে ক্রেতাদের জন্য অবিশ্বাস্য ডিসকাউন্ট অফার উপভোগ করার সুযোগ থাকে এই বিশেষ সেল ডেতে। এছাড়া জনপ্রিয় ব্র্যান্ড সমূহের মানসম্মত পণ্য ও ব্র্যান্ড ভাউচার দারাজ ফাটাফাটি ফ্রাইডের জন্য অন্যতম বিশেষ আকর্ষণ, যখন ডেইলি ফ্ল্যাশ সেল গ্রাহকদেরকে অনলাইন শপিং -এ ফাটাফাটি আনন্দ দিতে সক্ষম হয়েছে। 

কি আসছে ২০১৯ সালের দারাজ ফাটাফাটি ফ্রাইডেতে?

দারাজের ফাটাফাটি ফ্রাইডের পূর্বের যে রেকর্ড, তাতে স্পষ্টই বুঝতে পারছেন, ক্রেতাদের জন্য বিশেষ চমক অপেক্ষা করছে নিঃসন্দেহে। প্রায় পাঁচ লক্ষাধিক পণ্য উপভোগ করতে পারবেন একেবারে সুলভ মূল্যে –

বিশাল ডিসকাউন্ট অফার সহ ক্রেজি ভাউচার, মেগা ভাউচার ও আই লাভ ভাউচার দারাজ ফাটাফাটি ফ্রাইডেতে আপনার জন্য হতে পারে বড় ধরণের আকর্ষণ। এছাড়া বেশ কিছু সেরা ডিল সহ অন্যান্য সুযোগ-সুবিধা তো থাকছেই দারাজের এই মেগা সেল ডেতে। 

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৯ সালে কিভাবে অধিক ডিসকাউন্ট পাওয়া যাবে?

  • ডেইলি ফ্ল্যাশ সেল মূলত নির্দিষ্ট সংখ্যক পণ্যে ব্যাপক ডিসকাউন্ট উপভোগের উল্লেখযোগ্য মাধ্যম।
  • বিভিন্ন ভাউচার কোড ব্যবহারের মাধ্যমেও বৃহৎ পরিসরে ডিসকাউন্ট অফার উপভোগ করা সম্ভব।
  • পণ্য কার্টে তোলার আগে পণ্যের ব্র্যান্ড ভাউচার অথবা ক্রেজি ভাউচার ব্যবহার করে বহুল পরিমাণে ডিসকাউন্ট অফার উপভোগ করতে পারবেন।
  • ফাটাফাটি ফ্রাইডে উপলক্ষে মেগা ভাউচার এবং আই লাভ ভাউচার ব্যবহার করেও খুব সহজেই চাহিদার তুলনায় বেশি ডিসকাউন্ট অফার নিশ্চিত করতে পারেন।

এখন ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে প্রায় প্রত্যেক পণ্যেই থাকছে বিশেষ মূল্যছাড়। দিলমে দুসরা লাড্ডু না ফাটলেও, এবার ফাটাফাটি ফ্রাইডেতে আপনার ভাগ্যের জ্বালামুখ ফাটবেই। বিস্তারিত তথ্য পেতে এখনই ভিজিট করুন দারাজ অফিশিয়াল ওয়েবসাইট অথবা দারাজ মোবাইল অ্যাপে। ফাটাফাটি শপিং হোক দারাজেই। 

 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php