কিভাবে দারাজে বিকাশ পেমেন্ট করবেন? 0 9379

Last updated on ডিসেম্বর 26th, 2023 at 12:25 অপরাহ্ন

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজে (daraz.com.bd) শপিং করলে যেমন অবিশ্বাস্য মূল্যছাড়ের ব্যাপারে নিশ্চিন্তে থাকা যায়, তেমনি বিকাশের মাধ্যমে পেমেন্টে নিশ্চিত ক্যাশব্যাক ক্রেতাদেরকে দারুন স্বস্তি দেয়। এখন অনলাইনে খুব সহজেই বিকাশ পেমেন্ট কি এবং বিকাশ পেমেন্ট চার্জ এই সংক্রান্ত যাবতীয় তথ্যের সন্ধান পাবেন একেবারে হাতের নাগালে।  

খুব সহজে পেমেন্ট করুন বিকাশে

বিকাশে পেমেন্ট করা খুবই সহজ কাজ, নির্দিষ্ট কিছু নিয়ম মেনে খুব সহজেই এখন বিকাশের মাধ্যমে পেমেন্টের কাজটি সেরে ফেলতে পারেনঃ

  • দারাজে অর্ডার প্লেস করার পর পেমেন্ট মেথড অপশনে গিয়ে বিকাশ অনলাইন পেমেন্ট বেছে নিন।
  • আপনার বিকাশ অ্যাকাউন্ট নাম্বারটি প্রদান করুন।
  • এসএমএস এর মাধ্যমে পাওয়া ভেরিফিকেশন কোডটি প্রদান করুন।
  • এখন বিকাশ পিন নাম্বারটি প্রদান করে অর্ডারটি সফলভাবে নিশ্চিত করুন।

বিকাশে পেমেন্টের ক্ষেত্রে বিকাশ মার্চেন্ট একাউন্ট এর সুবিধা বলে শেষ করার মত নয়। আর তাই সহজ বিকাশ পেমেন্ট মেথড অনুসরণ করে দারাজ বিকাশ মার্চেন্ট একাউন্ট এর মাধ্যমে পেমেন্ট করে বিকাশ ক্যাশ ব্যাক অফার উপভোগ করুন একদম নিশ্চিন্তে। আপনার বিকাশ পেমেন্ট লিমিট ও বিকাশ পেমেন্ট অফার জেনে নিরাপদ ও ঝামেলামুক্ত অনলাইন শপিং করুন দারাজেই। বিস্তারিত জানতে দারাজ অফিশিয়াল ওয়েবসাইট অথবা দারাজ অ্যাপে ভিজিট করুন।

আরও দেখতে পারেন,

<<Pay Daraz by bKash>> 

Spread the love
Previous ArticleNext Article

মন্তব্য করুন

ছেলেদের জন্য শীত ফ্যাশনের সেরা ৫ টি পোশাক 0 6652

আপনি ফ্যাশন সচেতন? তাহলে নিশ্চই এই তীব্র শীতে ফ্যাশন জ্বরে আক্রান্ত হয়ে আছেন। নতুন নতুন ফ্যাশন ট্রেন্ড বাংলাদেশি ট্রেন্ডসেটারদের শীতের ফ্যাশন নিয়ে নতুন করে ভাবাচ্ছে৷ শীতকালের ফ্যাশন এখন খালি টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, সোয়েটার এবং জ্যাকেটের মধ্যেই সীমাবদ্ধ না৷ এ যুগের ছেলেরা আগের চেয়ে অনেক বেশি ফ্যাশন সচেতন৷ নতুন বছরে কিছু পুরোনো ফ্যাশন স্টেটমেন্ট নতুন ভাবে ফিরে আসছে নতুন কনসেপ্টে৷

কাশ্মীরি শাল | ছেলেদের শার্ট | প্যান্ট | ছেলেদের জুতা | লেদার জ্যাকেট | জিন্সের জ্যাকেট | শাল | ডেনিম জ্যাকেট | গেঞ্জি

এই শীতে ছেলেদের ফ্যাশনের ৫টি উল্লেখযোগ্য পোশাক

ব্লেজার

ছেলেদের ব্লেজার কালেকশন শীতের ফ্যাশন

ব্লেজার কখনই পুরানো হয় না৷ যেকোনো ক্যাজুয়াল কিংবা ফর্মাল অনুষ্ঠানে আপনি খুব সহজেই যেকোনো এক রঙের শার্টের ওপর পরে নিতে পারেন একটু স্টাইলিশ ব্লেজার৷ একজন ফ্যাশন সচেতন ব্লেজার ভক্ত হিসেবে খুঁজে নিন আপনার পছেন্দের ছেলেদের ব্লেজার দারাজ থেকেই। এক নজরে চোখ বুলিয়ে নিতে পারেন দারাজের স্যুট কোট ও ব্লেজার কালেকশন।

হুডি

ছেলেদের নতুন হুডি ডিজাইন শীতের ফ্যাশন

হুডি সব সময়ই সুপার ট্রেন্ডি৷ টিনেজার থেকে শুরু করে ত্রিশোর্ধ মানুষ, সকলেই স্টাইলিশ ছেলেদের হুডি পরিধান করে হয়ে যেতে পারেন শীতকালের ফ্যাশন আইকন। দারাজে পাওয়া যাচ্ছে নানা ডিজাইনের ছেলেদের হুডি। লং জিপ থেকে শুরু করে শর্ট ক্যাজুয়াল, পলিয়েস্টার থেকে শুরু করে জ্যাকেট স্টাইল, রঙিন থেকে ম্যাট, আপনার ব্যক্তিত্ব এবং ইচ্ছানুযায়ী যেকোনোটি কিনে নিতে পারেন৷ দেখে নিন দারাজের ছেলেদের স্টাইলিশ হুডি কলেকশনগুলো।

জ্যাকেট

ছেলেদের শীতের জ্যাকেট এর দাম অনলাইনে

শীতের ফ্যাশনে জ্যাকেট এখন ছেলেদের ফ্যাশন এর একটি অপরিহার্য অঙ্গ৷ শীতকালীন ফ্যাশন পোশাক হিসাবে ছেলেদের জ্যাকেট এর চাহিদা এখন যেন আকাশচুম্বী৷ বন্ধুদের সাথে আড্ডায় কিংবা প্রিয় মানুষটির সাথে সাক্ষাত; উপলক্ষ্য যাই হোক না কেন, ছেলেদের জন্য সুতি ও পলেস্টার কাপড়ের জ্যাকেট, ডেনিম বা জিন্স জ্যাকেট এবং লেদার বা চামড়ার জ্যাকেট হতে পারে আপনার ফ্যাশনের নতুন সঙ্গী৷ আপনার জন্য উপযুক্ত জ্যাকেটটি খুঁজে পেতে ঘুরে আসুন দারাজ অনলাইন জ্যাকেট শপ থেকে।

সোয়েটার

ছেলেদের সোয়েটার কিনুন দারাজ অনলাইন শপে

ছেলেদের শীতের ফ্যাশনে কিছুটা ভিন্নতা ও নতুনত্ব আনতে ছেলেদের সোয়েটার বা সোয়েট শার্ট এর জুড়ি মেলা ভার। বর্তমান ট্রেন্ডি ফ্যাশনে টার্টেল নেক বা কচ্ছপের গলার সদৃশ সোয়েটার তো এখন জনপ্রিয়তার তুঙ্গে। স্থানীয় বাজারে তো বিভিন্ন দামের সোয়েটার পাওয়া যায় যদিও সেটাতে লাভের চেয়ে লস এর কাহিনীই বেশি ঘটে থাকে। তবে অনলাইনে দারাজ থেকে ছেলেদের সোয়েটার ও জাম্পার কিনে আপনি যেমন বাড়তি ছাড় উপভোগ করতে পারবেন, ঠিক তেমনি মানসম্মত সুতির কাপড়ের সোয়েটার আপনি অনায়াসেই পেয়ে যাবেন।

মাফলার

ছেলেদের মাফলার এর দাম অনলাইনে

ঠাণ্ডা থেকে কান ও গলাকে বাঁচানোর জন্য এই শীতে সবচেয়ে কার্যকরী অনুষঙ্গ হতে পারে একটি আরামদায়ক ফ্যাশনেবল মাফলার৷ আর এই মাফলারটিই হতে পারে আপনার ফ্যাশন স্টেটমেন্ট৷ মাফলার পরার বেশ কিছু ট্রেন্ডি স্টাইল আছে। অকেশন অনুযায়ী একেক সময় একেক স্টাইল ফলো করুন। অসম্ভব সুন্দর এবং ট্রেন্ডি ছেলেদের মাফলার এর কালেকশন থেকে নিজেরটা বেছে নিতে ভিজিট করুন দারাজ শপের মাফলার কালেকশন।

Spread the love

দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 0 3057

Last updated on ডিসেম্বর 26th, 2023 at 09:42 পূর্বাহ্ন

বছর শেষ হয়ে এলেও কেনাকাটার বাকী অনেক? দুশ্চিন্তার কিছু নেই!

শপিং-এর এই ঘাটতি পুষিয়ে দিতে দারাজ বাংলাদেশ নিয়ে আসছে ১২.১২ সেল। ডিসেম্বরের ১২ তারিখে এক বিশাল আকর্ষণীয় ক্যাম্পেইন নিয়ে। আসন্ন এই দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনে মিলবে এমন সব অফার যা শুধু কল্পনাতেই সম্ভব। তাই পরিবার থেকে শুরু করে নিজের জন্য কিংবা প্রিয়জনের জন্য কোনো গিফট আইটেম- সব কেনাকাটাই এবার চলবে মহা ধুমধামে, দারাজ ১২-১২ ক্যাম্পেইনের সাথে। ১২/১২ উপলক্ষে শুধু আপনার জন্য দারাজ বাংলাদেশ নিয়ে আসছে সকল ধরণের পণ্যের উপর অবিশ্বাস্য সব ছাড়, ডিসকাউন্ট ভাউচারসহ আরো নানা অফার।

দারাজ ১২.১২ ক্যাম্পেইন ২০২৩; লুফে নিন আকর্ষণীয় অফার (ডিসেম্বর ১২ থেকে ২১)

দারাজ ১২.১২ সেল ২০২৩ এর সকল অফার
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 26

দারাজ ১২.১২ সেল ফ্যাশন (২৫০+ ব্র্যান্ড), বিউটি (৫০০+ ব্র্যান্ড), ইলেকট্রনিক্স, হোম এবং রান্নাঘরের যন্ত্রপাতি, বাড়ি ঘরের জিনিসপত্র এবং শীতের প্রয়োজনীয় পণ্যের উপর আশ্চর্যজনক এবং অবিশ্বাস্য ডিসকাউন্ট অফার করে। দেশীয় এবং আন্তর্জাতিক উভয় ব্র্যান্ডে একচেটিয়া ডিসকাউন্ট অফার উপভোগ করতে এখনি দারাজ ১২.১২ শপিং গাইড দেখুন।

Buying guide in 12.12 sale
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 27

দারাজ ১২.১২ সেল ২০২৩ সালের সবচেয়ে বড় সেল নিয়ে এসেছে-

  • ৭০% পর্যন্ত
  • হট ডিলস ও মেগা ডিলস
  • ফ্রি ডেলিভারি
হট ডিলস অফার ১২.১২ সেল ২০২৩ দারাজ
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 28

এছাড়াও, এক্সক্লুসিভ ডিল, ভাউচার এবং ডিসকাউন্ট অফারগুলি নিন-

মেগা ডিলস অফার ১২.১২ সেল ২০২৩ দারাজ
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 29

ক্যাশব্যাক অফার ১২.১২ সেল ২০২৩ দারাজ
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 30

সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপভোগ করতে বছরের সবচেয়ে বড় মুহূর্তটি মিস করবেন না। এখনই দারাজ অ্যাপ ডাউনলোড করুন এবং সেরা মূল্যে সেরা ডিলগুলি নিন।

দারাজ ১২ ১২ সেল অফার মোবাইল, শীতের জিনিস, মেকআপ, বাচ্চাদের শীতের জিনিস, ল্যাপটপ

এখনি কিনুন শীতের ছেলে ও মেয়েদের পোশাক, ঘড়ি, ব্যাগ সেরা দামে ১২.১২ সেলে

দারাজ ১২.১২ সেল ২০২৩ ক্যাম্পেইনের সেরা ৫ টি ক্যাটাগরি

চলুন এক নজরে দেখে নেওয়া যাক দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনের সেরা ৫ ক্যাটাগরি:

১) হেলথ ও বিউটি

বিউটি পণ্যের উপর আকর্ষণীয় ছাড়

১২/১২ উপলক্ষে দারাজ নিয়ে এলো বিউটি ক্যাটাগরির অসংখ্য পণ্যের উপর অভাবনীয় মূল্যছাড় ও ডিসকাউন্ট ভাউচার। আপনার স্বাস্থ্য ও সৌন্দর্যের যত্ন নেওয়ার জন্য এই ক্যাটাগরির পণ্যের মধ্যে রয়েছে বডি ময়েশ্চারাইজার, শাওয়ার জেল, হেয়ার কন্ডিশনার, হেয়ার কালারিং উপাদান, হেয়ার ড্রায়ার, হেয়ার রিমুভাল এক্সেসরিজ, বডি স্প্রে, পারফিউম, মেকআপ এক্সেসরিজ, মেকআপ রিমুভার, ফেসপ্যাক ও ফেসমাস্ক, টোনার, লিপ বাম, ফেসিয়াল ক্লিনজার, ফুড সাপ্লিমেন্ট, মাল্টিভিটামিন, ফার্স্ট এইড বক্স, ডিজিটাল থার্মোমিটার, ব্লাড প্রেশার মাপার যন্ত্র, হিয়ারিং এইডসহ আরো সব প্রয়োজনীয় পণ্য।

শীতে তকের যত্ন নেওয়ার পণ্য কিনুন দারাজে
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 31

১২/১২ উপলক্ষে এইসব পণ্য দারাজে মিলবে আরো সাশ্রয়ী মূল্যে ও আকর্ষণীয় ডিসকাউন্টে। তাই আজই প্রয়োজনীয় হেলথ ও বিউটি পণ্যের লিস্ট করে প্রস্তুত হন। আসছে দারাজ ১২/১২ সেল!

২) হোম ও লাইফস্টাইল

বাসা বাড়ির জন্য সকল জিনিস কিনুন দারাজে

আপনার ঘর সাজাতে কিংবা জীবনযাপনকে সহজ করতে ১২.১২ ক্যাম্পেইন উপলক্ষে দারাজ নিয়ে আসছে ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারসহ সাশ্রয়ী মূল্যে অসংখ্য হোম ও লাইফস্টাইল পণ্য। গোসলের বিভিন্ন উপকরণ, কম্বল, কমফোর্টার, ম্যাট্রেসসহ বেডরুমের আকর্ষণীয় সব পণ্য, বিছানা, সোফা, ওয়ারড্রোব, ড্রেসিং টেবিলসহ চমৎকার ডিজাইনের আকর্ষণীয় সব আসবাবপত্র, কুশন, পর্দা, দেয়াল ঘড়িসহ ঘর সাজানোর নানা উপাদান, ওয়াটার হিটার, গিফটের কলমসহ বিভিন্ন স্টেশনারী পণ্য রয়েছে এই ক্যাটাগরির পণ্য হিসেবে।

এছাড়া থাকছে পাঠ্যবই, সাহিত্যের বইসহ বিভিন্ন ধরণের মিউজিকাল ইন্সট্রুমেন্ট যেমন- একোস্টিক গিটার, বেজ গিটার, ইলেকট্রিক গিটার, উকুলেলে প্রভৃতি। সাধের ঘরটিকে সাধ্য অনুযায়ী সাজাতে তাই ডিসেম্বর ১২-এর আগেই প্রস্তুত হয়ে যান।

৩) ফ্যাশন

শীতের ফ্যাশন কালেকশন ছেলে মেয়েদের পোশাক

ফ্যাশন পণ্যের ক্ষেত্রে দারাজ সবসময়ই এগিয়ে। ছেলে, মেয়ে কিংবা শিশু- সবার জন্যই রয়েছে দারাজের ফ্যাশন পণ্যের এক অনন্য কালেকশন। ফ্যাশন কালেকশনে মেয়েদের জুতা, জুয়েলারি, শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, টপস, প্যান্ট, স্কার্ট, হ্যান্ডব্যাগসহ ছেলেদের পাঞ্জাবী, ফতুয়া, টিশার্ট, শার্ট, জিন্স,প্যান্ট, জুতা, ওয়ালেট, বেল্ট, ব্যাগ প্রভৃতি স্টাইলিশ পণ্যের সাথে সাথে থাকছে বাচ্চাদের সব ধরণের ফ্যাশন সামগ্রী ও সবার জন্য শীতকালীন স্টাইলিশ পোষাক সোয়েটার, কার্ডিগান, জ্যাকেট, স্যুট প্রভৃতিসহ আরো সব ট্রেন্ডি ফ্যাশন পণ্য।

বাচ্চাদের শীতের পোশাক কিনুন দারাজে
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 32

আকর্ষণীয় ছাড় ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে শপিং এ সাশ্রয় করতে চাইলে আজই ভিজিট করুন দারাজের ফ্যাশন কালেকশনে।

৪) টিভি ও হোম অ্যাপ্লায়েন্স

টিভি ফ্রিজ ওয়াশিং ম্যাশিন হিটার কিনুন দারাজে

বর্তমান গ্রাহকদের চাহিদার একটি বড় অংশ জুড়ে রয়েছে টিভি ও হোম এপ্লায়েন্স পণ্য। তাদের কথা মাথায় রেখে ১২/১২ ক্যাম্পেইন উপলক্ষে অন্য সকল পণ্যের মতোই দারাজের এই ক্যাটাগরির পণ্যে থাকছে বিশাল সব ডিসকাউন্ট অফার ও আকর্ষণীয় ভাউচার।

এই ক্যাটাগরির পণ্যের মধ্যে স্মার্ট টেলিভিশন, এলইডি টেলিভিশন, ডিভিডি প্লেয়ার, প্রজেক্টর, রেফ্রিজেরেটর, ওয়াশিং মেশিন, ওভেন, রাইস কুকার, কফি মেশিন এয়ার কন্ডিশনারসহ আরো থাকছে ঘরের অতি প্রয়োজনীয় সব টেকসই ও নির্ভরযোগ্য পণ্য। বিশাল ছাড় ও অভাবনীয় ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে এইসব পণ্য কিনতে চাইলে এবার আর কোথাও যেতে হবে না। মোবাইল-ল্যাপটপে চার্জ দিয়ে প্রস্তুত হন দারাজ ১২.১২ সেল এর জন্য।

৫) ইলেক্ট্রনিক্স পণ্য

দারাজে কিনুন ইলেক্ট্রনিকস পণ্য সেরা দামে

এই প্রযুক্তির যুগে সবক্ষেত্রেই প্রযুক্তি পণ্য ও প্রযুক্তিপ্রেমীরা এগিয়ে থাকবে- এতে আর বিচিত্র কি। দারাজ বাংলাদেশও পিছিয়ে নেই- গ্রাহকদের জন্য নিয়ে এসেছে অত্যাধুনিক সব প্রযুক্তি পণ্যের এক বিশাল ও অনন্য কালেকশন। দারাজের ইলেক্ট্রনিক ডিভাইস কালেকশনের মধ্যে রয়েছে সব ধরণের মোবাইল ফোন (স্মার্টফোন ও ফিচার ফোন), ট্যাবলেট, ল্যাপটপ, নোটবুক, ম্যাকবুক, ডেস্কটপ, প্লেস্টেশন ও এক্সবক্সের মতো গেমিং স্টেশন, ডিএসএলআর ক্যামেরা ও ক্যামেরা লেন্স, ভিডিও ক্যামেরা, সিকিউরিটি ক্যামেরাসহ আরো সব অত্যাধুনিক ইলেক্ট্রনিক ডিভাইস ও এক্সেসরিজ।

দেশজুড়ে অনুমোদিত ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে সংগৃহিত বলে নির্ভরযোগ্য এই সকল পণ্যের উপর থাকছে নির্দিষ্ট ওয়ারেন্টি। সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি তো থাকছেই। তাই বিশাল মূল্যছাড় ও আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে সেরা ইলেক্ট্রনিকস পণ্যটি কিনতে ভিজিট করুন দারাজের ইলেক্ট্রনিক পণ্যের অনন্য কালেকশনে।

তো আর কিসের অপেক্ষা? চোখ রাখুন কেবল দারাজ ১২.১২ গাইড পেজে, আর শপিং করতে থাকুন ক্যাম্পেইন থেকে, যেখানে আপনার জন্য অপেক্ষা করে থাকবে সেরা দামে সেরা পণ্যটি। তাই আজই বছর শেষের সেরা সেরা ডিলগুলো ডিল করার জন্য প্রস্তুতি নিতে শুরু করুন। ডিসেম্বরের ১২ তারিখ আসতে আর খুব বেশি বাকী নেই- আসছে দারাজের ১২/১২ সেল।

দারাজ ১২.১২ সেল ২০২৩ এর সকল অফার
দারাজ ১২.১২ সেল ২০২৩; কেনাকাটা করুন সেরা পণ্য সেরা দামে! 33

Spread the love