স্যামসাং গ্যালাক্সি এম৪০ হ্যান্ডস অন রিভিউ: এক্সক্লুসিভ অন দারাজ বাংলাদেশ 0 542

প্রতিদিনই স্মার্টফোনের স্পেসিফিকেশন হচ্ছে আরো উন্নত। তাই অতি প্রয়োজনীয় এই ইলেকট্রনিক ডিভাইসটির লেটেস্ট আপডেট নিয়ে মোবাইল গ্রাহকদের মধ্যে উত্তেজনার কমতি নেই। আর তা যদি হয় জনপ্রিয় স্যামসাং ব্র্যান্ডের নতুন স্মার্টফোন- তাহলে তো কথাই নেই। বাংলাদেশের মোবাইল গ্রাহকদের তুমুল আগ্রহের অবসান ঘটিয়ে এই প্রথম দেশের বাজারে স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এম৪০ স্মার্টফোন- স্বভাবতই স্যামসাং গ্যালাক্সি এম৪০ নিয়ে গ্রাহকদের কৌতুহল উঁচুতে অবস্থান করছে।

স্যামসাং গ্যালাক্সি এম৪০

বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে স্যামসাং গ্যালাক্সি এম৪০ স্মার্টফোনটি নিয়ে আগ্রহের কমতি নেই। বিশেষ করে লেটেস্ট সব স্পেসিফিকেশনের স্যামসাং এম৪০ মোবাইল ফিচার নিয়ে গ্রাহকদের কৌতুহলের অন্ত নেই। এই মোবাইলটিকে স্যামসাং ব্র্যান্ডের অন্যতম সেরা একটি হ্যান্ডসেট হিসেবে বিবেচনা করছেন অনেকেই। এটা শুধু এম৪০ স্পেসিফিকেশনের জন্যই নয়- বরং স্যামসাং গ্যালাক্সি এম৪০ দাম এর কারণেও। সাথে এর অসাধারণ বিল্ড কোয়ালিটি তো থাকছেই।

চলুন একনজরে জেনে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি এম৪০ এর হ্যান্ডস অন রিভিউ-

samsung-m40

স্যামসাং গ্যালাক্সি এম৪০ বিল্ড ও ডিসপ্লে

ফ্রন্ট গ্লাস ও প্লাস্টিক বডির দুর্দান্ত ডিজাইনের স্যামসাং গ্যালাক্সি এম৪০ প্রথম দেখাতেই যে কারো মন জয় করে নিতে যথেষ্ট। অন্যান্য হাই-স্পেক মোবাইল সেটের মতো খুব বেশি ভারী না বলে মোবাইলটি ব্যবহার করে বেশ আরাম পাবেন ইউজার- এটা বলাই যায়। ৬.৩ ইঞ্চির ফুলএইচডি, ইনফিনিটি-ও ডিসপ্লেসমৃদ্ধ গ্যালাক্সি এম৪০ এর অনন্য বিল্ড কোয়ালিটি ব্যবহারকারীকে দেবে একটি আধুনিক স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। বড় স্ক্রিনের কল্যাণে মুভি দেখা কিংবা গেম খেলা সবকিছুতেই পাওয়া যাবে দারুণ অভিজ্ঞতা।

স্যামসাং গ্যালাক্সি এম৪০ ক্যামেরা

স্যামসাং মোবাইলের ক্যামেরা নিয়ে নতুন করে বলার কিছু নেই। গ্যালাক্সি এম৪০ এর ক্যামেরাও এর ব্যতিক্রম না। দারুণ সব মুহূর্ত ক্যামেরাবন্দী করতে এতে থাকছে ৩২ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেলের দুর্দান্ত ট্রিপল রিয়ার ক্যামেরা। আর সেলফি তোলার জন্য সামনে থাকছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এছাড়া ভিডিও করার জন্যও বাজারের যেকোন স্মার্টফোনকে গ্যালাক্সি এম৪০ চ্যালেঞ্জ জানাতে পারবে এর ৪কে ভিডিও রেকর্ডিং প্রযুক্তি।

samsung-m40-camera

স্যামসাং গ্যালাক্সি এম৪০ পারফর্মেন্স রিভিউ

হাই-স্পিডের লেটেস্ট স্মার্টফোনের সকল স্পেসিফিকেশনই উপস্থিত রয়েছে গ্যালাক্সি এম৪০ মোবাইলে। এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম ব্যবহারকারীদের দেবে স্মুথ ইউজার এক্সপেরিয়েন্স। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ইন্টারনাল মেমরি ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া সম্ভব- যা অনেক ল্যাপটপের স্টোরেজের সমান সুবিধা দেবে ব্যবহারকারীকে। অ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম চালিত অক্টাকোর সিপিউ চালিত গ্যালাক্সি এম৪০ চিপসেট হিসেবে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫- যা ইউজারকে দেবে দারুণ গেমিং সহ অত্যাধুনিক স্মার্টফোন অভিজ্ঞতা।

স্যামসাং গ্যালাক্সি এম৪০ ব্যাটারি

স্মার্টফোনের সবচেয়ে বড় সমস্যা ব্যাটারি লাইফ। কারণ চার্জ না থাকলে সবচেয়ে লেটেস্ট মোবাইলটিও কোনো কাজে আসে না। এই সমস্যার কথা মাথায় রেখে স্যামসাং গ্যালাক্সি এম৪০ এর ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে ৩৫০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এছাড়া সহজ ও দ্রুত চার্জিং নিশ্চিত করতে ফাস্ট চার্জিং প্রযুক্তি আপনাকে দেবে অনেকটাই স্বস্তি।

স্যামসাং গ্যালাক্সি এম৪০ দাম ও ওয়ারেন্টি

গ্যালাক্সি এম সিরিজের নতুন স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এম৪০ পাওয়া যাবে আকর্ষণীয় মিডনাইট ব্লু এবং সীওয়াটার ব্লু রঙে। গ্যালাক্সি এম৪০-এর বাজার মূল্য ৩০,৯৯০ টাকা হলেও দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ ডটকম (daraz.com.bd) গ্রাহকদের জন্য নিয়ে এসেছে স্যামসাং এম৪০ এক্সক্লুসিভ ডিল। দারাজ বাংলাদেশের ফ্ল্যাশ সেল অফারের আওতায় স্যামসাং এম৪০ কেনা যাবে মাত্র ২৮,৪৯০ টাকায়। সাথে থাকছে ১ বছরের ওয়ারেন্টি।

এছাড়া ৭ দিনের ইজি রিটার্ন পলিসি, দ্রুতগতির হোম ডেলিভারি সহ নিরাপদ লেনদেনের মাধ্যমে উপভোগ করতে পারেন স্যামসাং গ্যালাক্সি এম৪০ অনলাইন শপিং এর এক দারুণ অভিজ্ঞতা- আপনার বিশ্বস্ত অনলাইন শপিং গাইড দারাজ বাংলাদেশের সাথেই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php