দারাজ বন্ধু প্রোগ্রাম – আয় করুন দারাজ অ্যাপ রেফার করে 0 167

দেশের ই-কমার্স ইতিহাসে প্রায় প্রতি বছরই অনলাইন শপিং এ ক্রেতাদের আগ্রহের মাত্রা বৃদ্ধি পাচ্ছে। অনলাইনে শপিং এর এই উদ্দিপনার মাত্রা সারাদেশের বিভিন্ন প্রান্তে আরেকটু উসকে দিতে এই প্রথমবারের মত দারাজ বাংলাদেশ চালু করলো “দারাজ বন্ধু প্রোগ্রাম” নামক একটি রেফারেল প্রোগ্রাম। এই প্রোগ্রামটির মূল উদ্দেশ্য হল মোবাইল ফোনের মাধ্যমে দারাজের গ্রাহকদের আর্থিক আয়ের একটি সুযোগ তৈরি করে দেওয়া।

দারাজ বন্ধু প্রোগ্রাম কি?

দারাজ বন্ধু প্রোগ্রাম হল এমনি এক রেফারেল প্রোগ্রাম, যার মাধ্যমে আপনার পরিবারের সদস্য অথবা বন্ধুদেরকে তাদের মোবাইলে দারাজ অ্যাপ ডাউনলোড করতে রেফার করতে পারেন। প্রধান শর্ত তো বুঝতেই পারছেন, আপনার স্মার্টফোনে অবশ্যই দারাজ অ্যাপটি ইনস্টল থাকা লাগবে।

প্রসঙ্গত, দারাজ বন্ধু প্রোগ্রাম হচ্ছে সেই রেফারেল সিস্টেম, যা আপনার আশপাশের মানুষকে দারাজ অ্যাপ ডাউনলোড করার মধ্য দিয়ে নিশ্চিতভাবেই আপনাকে একটি নির্দিষ্ট অ্যামাউন্ট টাকা আয়ের সুযোগ করে দিবে। এমনকি আপনার ফ্রেন্ডস এন্ড ফ্যামিলিকে দারাজ অ্যাপ রেফার করে প্রতি মাসে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার লুফে নেওয়ার সুযোগ থাকছে।

কিভাবে দারাজ বন্ধু প্রোগ্রামের সুফল ভোগ করবেন?

১। দারাজ অ্যাপ ওপেন করে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন,

২। কিউআর কোড স্ক্যান করে দারাজ বন্ধু প্রোগ্রাম অ্যাপ পেজে প্রবেশ করুন। (শুধুমাত্র দারাজ অ্যাপেই এটা খুঁজে পাবেন)

daraz bondhu program - daraz.com.bd

৩। আপনার মোবাইল নম্বরটি প্রদান করুন এবং সেটাতে ক্লিক করে আপনার বন্ধুদেরকে ইনভাইট করুন। পরবর্তী পেজেই আপনার লিংকটি জেনারেট হয়ে যাবে। লিংকটি কপি করতে বাটনে ক্লিক করুন।

Daraz Bondhu Program - daraz.com.bd

৪। যথাযুক্ত স্থানে লিংকটি পেস্ট করে আপনার বন্ধুদেরকে পাঠিয়ে দিন।

পুনশ্চ-

* রেফারেল লিংকটি ব্যবহার করে প্রত্যেকটি অ্যাপ ইনস্টলের জন্য আপনাকে একটি ১০০ টাকার ভাউচার পুরস্কৃত করা হবে প্রতি মাসে। (এক মাসে সর্বোচ্চ ১০০০ টাকা ভাউচার)

* কতগুলো অ্যাপ ইনস্টল হয়েছে সেটা দেখতে চেক ইওর ইনস্টলস -এ ক্লিক করতে পারেন।

Daraz Referral Program - daraz bondhu

তাই আর দেরি কেন? এখনি আপনার পরিবার ও বন্ধুদেরকে প্রতি মাসে বেশি বেশি দারাজ অ্যাপ রেফার করে ভাউচার জিততে থাকুন।পোস্টটি ইংরেজিতে পড়ুন,

Daraz Bondhu Program – Earn Money Referring Daraz App

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php