নোকিয়া ৩.২ মোবাইল ফোন – এক্সক্লুসিভ কালেকশন এখন দারাজ বাংলাদেশে 0 143

আপনি কি নোকিয়া মোবাইলের একজন পাড় ভক্ত? তাহলে নিশ্চিতভাবে আপনি সঠিক স্থানেই আছেন। নোকিয়া ব্র্যান্ডের অন্যতম জনপ্রিয় নোকিয়া ৩ সিরিজের লেটেস্ট ৩.২ স্মার্টফোন এর এক্সক্লুসিভ কালেকশন খুঁজে পাবেন এখন শুধুমাত্র দারাজ অনলাইন শপে। স্মার্টফোনপ্রেমীদের চাহিদার শীর্ষে থাকা এই ফোনে পাবেন এমন সব লোভনীয় ফিচার ও আকর্ষণীয় স্পেসিফিকেশন, যা এতদিন পর্যন্ত ছিল পুরোটাই কল্পনার বাইরে। তবে সবচেয়ে মজার ব্যাপার হল এতসব সুবিধা সহ নকিয়া ৩.২ স্মার্টফোনটি দারাজে পাবেন একদম বাজেট দামে।

যেকারনে নোকিয়া ৩.২ মোবাইল দারাজ থেকে কিনবেন

বড় স্ক্রীনের অপ্রতিদ্বন্দ্বী স্মার্টফোন

নকিয়া ৩.২ স্মার্টফোনের ৬.২৬ ইঞ্চি ডিসপ্লে বড় স্ক্রীন প্রত্যাশীদের স্বাদ অনেকাংশেই মিটিয়ে দিতে সক্ষম। যারা মোবাইলে ভিডিও দেখতে পছন্দ করেন অথবা যারা গেমিং এ আসক্ত, তাদের জন্য এই নোকিয়া ফোনটি সম্ভাবনার নতুন দুয়ার খুলে দিয়েছে। তাছাড়া বড় এক্সটার্নাল স্টোরেজের কারনে গ্রাহকরা ক্যামেরা ওয়ার্কে একটু বেশি সুবিধা ভোগ করতে পারবে। আর বায়োমেট্রিক ফেস আনলক ও দুর্দান্ত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নিতান্তপক্ষেই আপনাকে সর্বদা নিরাপদ রাখবে।

shop nokia 3.2 at daraz.com.bd

দীর্ঘ মেয়াদি ব্যাটারি

এখন যেকোন উইকেন্ডে কিংবা ফ্যামিলি অথবা অফিস ট্যুরে পাওয়ার ব্যাংক ছাড়াই চিন্তামুক্ত থাকতে পারবেন যদি হাতে থাকে নোকিয়া ৩.২ স্মার্টফোন। আপনার পছন্দের এই ফোনটিতে থাকছে পাওয়ার কনজাম্পশন মুড, যা অপ্রয়োজনীয় অ্যাপগুলোকে কিছুক্ষনের জন্য স্থবির করে রাখতে পারে। মূলত এজন্যই এক চার্জে টানা দুইদিন ফোনটি আপনাকে সার্ভিস দিয়ে যাবে।

সর্বদা পাশে থাকবে গুগল অ্যাসিস্টেন্ট

আপনার সকল প্রয়োজনে সবসময় গুগল অ্যাসিস্টেন্ট থাকছে আঙ্গুলের ডগায়, যেটা দরকার সেটাই আস্ক করতে পারবেন আপনার নোকিয়া ৩.২ ফোনের গুগল অ্যাসিস্টেন্টকে। জীবন আরও সহজ ও সাচ্ছন্দময় হবে এখন গুগল অ্যাসিস্টেন্ট এর মাধ্যমে।

উপভোগ করুন লেটেস্ট অ্যান্ড্রয়েড ভার্শন

অ্যান্ড্রয়েড ৯ (পাই) ভার্শন এখন নকিয়া ৩.২ মোবাইলে উপভোগ করা সম্ভব। বড় সুবিধা হল সর্বশেষ এই ভার্শনে কোন থার্ড পার্টি অ্যাপ ইনস্টলের ঝামেলা নেই, জরুরী অ্যাপ সমূহ ফোনে ডিফল্ট হিসেবেই পাবেন। তাছাড়া ফ্রি সিকিউরিটি আপডেট তো থাকছেই।

avail nokia 3.2 from daraz.com.bd

নোকিয়া ৩.২ এর যেসব স্পেসিফিকেশন আপনার পছন্দের তালিকায় থাকতে পারে

আধুনিক ফিচারে ছয়লাভ নতুন নোকিয়া ৩.২ স্মার্টফোনটি আপনার আগ্রহের কেন্দ্রে থাকতে পারে বিশেষ কিছু ফিচার ও স্পেসিফিকেশনের কারনে –

নোকিয়া ৩.২ স্মার্টফোনের স্পেসিফিকেশন
প্রসেসর কুয়ালকম স্ন্যাপড্রাগন এসডিএম ৪২৯
সিপিইউ কুয়াড-কোর ১.৮ গিগাহার্য
র‍্যাম ৩ জিবি
রম ৩২ জিবি
অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৯.০ (পাই); অ্যান্ড্রয়েড ওয়ান
ডিসপ্লে সাইজ ৬.২৬ ইঞ্চি
ক্যামেরা প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল
স্ক্রীন রেজুলেশন ৭২০ x ১৫২০ পিক্সেল, ১৯ঃ৯ রেশিয়
স্প্যানডেবল মেমোরি স্লট মাইক্রোএসডি, ৪০০ জিবি পর্যন্ত
ব্যাটারি ৪,০০০ এমএএইচ
সিম কার্ড ডুয়েল ন্যানো সিম, স্ট্যান্ড বাই স্লট
সেন্সর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর
চার্জিং ফাস্ট ব্যাটারি চার্জিং

অত্যন্ত যুগোপযোগী ও অত্যাধুনিক নোকিয়া ৩.২ হ্যান্ডসেটটি দারাজে পাচ্ছেন মাত্র ১৩,৪৯৯ টাকায়। তবে ব্যাংক প্রি-পেমেন্ট ডিসকাউন্ট সহ দারাজ অ্যাপ থেকে বিভিন্ন ডিসকাউন্ট ভাউচার উপভোগ করতে পারবেন একদম নিশ্চিন্তে। তাই সেরা দামে পছন্দের নোকিয়া ফোন সহ অন্যান্য এক্সেসরিজ অনলাইনে শপিং হোক এখন ঘরে বসেই।

আরও দেখতে পারেন,

স্যামসাং গ্যালাক্সি এম৪০ হ্যান্ডস অন রিভিউঃ এক্সক্লুসিভ অন দারাজ বাংলাদেশ

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php