দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের সেরা সব ডিল 3 739

বছর ঘুরে আবার এলো দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইন। ৫ম বর্ষপূর্তি উপলক্ষে অন্যান্য বারের মতো এবারও দারাজ বাংলাদেশ তাদের ওয়েবসাইট সাজিয়েছে নানা আকর্ষণীয় সব ডিল ও ফিচার দিয়ে।

shop online from daraz 5th anniversary campaign - daraz.com.bd

চলুন এক নজরে দেখে নেওয়া যাক অ্যানিভার্সারি ক্যাম্পেইনের দারুণ ডিলগুলো-

কালেক্টিবল ভাউচার
কালেক্টিবল ভাউচারের মাধ্যমে ক্রেতারা পাবেন পছন্দের পণ্যে একইসাথে অনেকগুলো ভাউচার ব্যবহারের সুযোগ। এর ফলে যেকোন পণ্যের উপর গ্রাহক পেতে পারেন সর্বোচ্চ ডিসকাউন্ট।

99 taka deal

৯৯ টাকা ডিল
এই ডিলের আওতায় ক্রেতারা পাচ্ছেন মাত্র ৯৯ টাকায় অবিশ্বাস্য সব পণ্য কেনার দারুণ সুযোগ। সবসময়ই গ্রাহকদের তুমুল আগ্রহ থাকে এই ডিলটিকে ঘিরে। কিন্তু সবার অংশগ্রহণের কারণে ডিলটি পেতে হলে আপনাকে অবশ্যই তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে ডিলটি ওপেন হওয়ার সময়।

double taka voucher

শেক শেক ডাবল টাকা ভাউচার
শেক শেক ডাবল টাকা ভাউচার দারাজের ক্রেতাদের মধ্যে ভীষণ জনপ্রিয় একটি ডিল। এই ডিলের মাধ্যমে আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে নিজের মোবাইল ঝাঁকিয়ে জিতে নিতে পারেন ডাবল টাকা ভাউচার। এই ভাউচার দিয়ে করা যাবে দ্বিগুন পরিমাণ মূল্যের কেনাকাটা। অর্থাৎ ৫,০০০ টাকার ডাবল টাকা ভাউচার দিয়ে শপিং করা যাবে ১০,০০০ টাকার।

wishlist

উইশলিস্টে পণ্য যোগ করেই ফ্রি গিফট
কোনো প্রোডাক্ট পছন্দ হলে সাথে সাথে না কিনেও জমা রাখা যায় দারাজের উইশলিস্টে। অ্যানিভার্সারি ক্যাম্পেইন চলাকালীন সময়ে আপনি উইশলিস্টে পছন্দের পণ্যটি যোগ করেই জিতে নিতে পারেন সেই পণ্যটি- একেবারে ফ্রীতে।

মেগা ডিলস থ্যাঙ্কিউ অফার
সব ক্যাম্পেইনেই দারাজের অন্যতম আকর্ষণ থাকে মেগা ডিলস অফার। গ্রাহকেরা এসময় অসংখ্য পণ্যের মধ্য থেকে বিভিন্ন পছন্দের পণ্য সামগ্রী সর্বনিম্ন দামে কিনতে পারেন।

payment partner

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে লেনদেনে বাড়তি ডিসকাউন্ট
পণ্য কিনে দারাজ বাংলাদেশের পেমেন্ট পার্টনারদের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই মিলবে বাড়তি ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার। তাই সাশ্রয়ী শপিং এর জন্য আজই দারাজের পেমেন্ট পার্টনারদের মাধ্যমে লেনদেনের প্রস্তুতি নিয়ে রাখুন।

happy hour

হ্যাপি আওয়ার
ক্যাম্পেইন চলাকালে একটি নির্দিষ্ট সময়ে ‘হ্যাপি আওয়ার’ ডিলে বিভিন্ন পণ্যে মিলবে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। তাই সবচেয়ে সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করতে আজই অ্যালার্ম দিয়ে রাখুন ঘড়িতে, আর হ্যাপি আওয়ারে জিতে নিন অনলিমিটেড হ্যাপিনেস।

flash sale

ফ্ল্যাশ সেল
ফ্ল্যাশ সেল দারাজের গ্রাহকদের কাছে পরিচিত একটি ডিল। ফ্ল্যাশ সেলে বিশাল ডিসকাউন্টে বিভিন্ন পণ্যের মূল্য কমিয়ে আনা হয়। এসময় পছন্দের পণ্য অর্ডার করে আপনিও উপভোগ করতে পারেন সেরা মূল্যে সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা।

game zone

গেম জোন
দারুণ মজাদার এই ডিলে দারাজ অ্যাপে ফ্লাইং ড্যাজ সহ বিভিন্ন গেম খেলে সর্বোচ্চ স্কোর করে জিতে নিতে পারবেন চমৎকার সব উপহার।

গেস এন্ড উইন
‘গেস এন্ড উইন’ ডিলের আকর্ষণ হচ্ছে দারাজ ওয়েবসাইটে ভিজিট করে ক্লু দেখে শুধুমাত্র পণ্যের নাম অনুমান করেই জিতে নিতে পারবেন আকর্ষণীয় উপহার।

voucher hunt

ভাউচার হান্ট
ট্রেজার হান্টের মতোই অনেকটা রোমাঞ্চকর ডিল এই ‘ভাউচার হান্ট’। এই ডিলের মাধ্যমে দারাজ ওয়েবসাইটের বিভিন্ন পেইজে লুকানো ভাউচার খুঁজে বের করতে পারলেই মিলবে সেরা ডিসকাউন্ট।

আই লাভ ভাউচার
বিশেষ এই ভাউচারের মাধ্যমে ক্রেতারা পাবেন নির্দিষ্ট পরিমাণ ক্রয়ের উপর থাকছে বিশাল ডিসকাউন্ট। আই লাভ ভাউচার এর মাধ্যমে একজন গ্রাহক পাবেন সর্বোচ্চ ৬,৫০০ টাকা পর্যন্ত মূল্যছাড় উপভোগের সুযোগ।

ডিলস আন্ডার ৪৯৯, ১৪৯৯ ও ২৪৯৯
দারাজের দারুণ আকর্ষণীয় এই ডিলে বিশাল ছাড়ে বিভিন্ন সেরা পণ্যের প্যাকেজ মিলবে প্রকৃত মূল্যের চেয়ে অনেক কম দামে- ৪৯৯, ১৪৯৯ ও ২৪৯৯ টাকায়। আকর্ষণীয় এই ডিলটি মিস করতে না চাইলে ফোন নিয়ে প্রস্তুত থাকুন আজই।

তাই আজই নিজের মোবাইলে দারাজ অ্যাপ ইন্সটল করে প্রস্তুতি নিয়ে রাখুন দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের জন্য। অবিশ্বাস্য সব ডিল নিয়ে দারাজ অপেক্ষা করছে শুধুমাত্র আপনারই জন্য- বাংলাদেশের সেরা অনলাইন শপিং এর সেরা অভিজ্ঞতা নিয়ে। হ্যাপি শপিং।

এছাড়া আরো দেখতে পারেন-
Double Taka Voucher for Daraz Anniversary Sale 2019

Previous ArticleNext Article

3 Comments

  1. ভাইয়া ধন্যবাদ। কিন্তু পণ্যের মান আর ভাল হওয়া দরকার।

    1. মূল্যবান মতামতের জন্য ধন্যবাদ। সাথেই থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php