দারাজ ১১.১১ সেলের আগেই যেভাবে বাড়তি ছাড় পাবেন! 9 1034

দারাজ এগারো এগারো সেল ক্যাম্পেইনের বাকি আছে আরও কয়েকটা দিন। কিন্তু আগেভাগেই যদি দারাজের ডিসকাউন্ট ভান্ডার থেকে কিছু অংশের দেখা পাওয়া যেত! হ্যা এমন স্বপ্ন এখন দেখতেই পারেন, ১১ নভেম্বর দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের আগেই একটু বেশি ডিসকাউন্ট অফার উপভোগ করা এখন আসলেই সম্ভব।

daraz 11.11 sale

দারাজ ১১.১১ প্রি-সেল ক্যাম্পেইনে যেসব সুবিধা থাকছে,

দেখে নিন একনজরেঃ

১ টাকা গেম

এবছর দারাজ হ্যাপি শপিং ক্যাম্পেইনের ১ টাকা গেমের কথা মনে আছে নিশ্চয়। অফারটির ব্যাপক জনপ্রিয়তার কারনে দারাজ ১১.১১ সেলের কিছুদিন আগে আবারো চালু হতে যাচ্ছে ক্রেতাদের বহুল কাঙ্খিত ১ টাকা গেম। মাত্র ১ টাকাতেই গাড়ী, মোটরসাইকেল, এসি ও মোবাইল সহ আরও নিত্য-প্রয়োজনীয় পণ্য জিতে নিন আরও সহজে।

গিভ অ্যাওয়ে অফার

পছন্দের পণ্য বিনামূল্যে পেতে চান? মনের মত উইশলিস্ট বানিয়ে কার্টে যুক্ত করুন। সবচেয়ে পছন্দের পণ্যটি একদম ফ্রি উপভোগ করতে সৌভাগ্যবান ক্রেতা হতে পারেন আপনিও।

ওয়েলকাম ভাউচার

এবারই প্রথমবারের মত দারাজে উপভোগ করতে পারবেন ওয়েলকাম ভাউচার, যেটা সম্পূর্ণ নতুন ক্রেতাদের জন্য। সর্বনিম্ন ২৫০০ টাকা সমমূল্যের পণ্য-সামগ্রী ক্রয়ে ৩০০ টাকার ডিসকাউন্ট ভাউচার জিতে নিতে পারবেন। ভাউচার কোডটি এসএমএস এর মাধ্যমে ১০ নভেম্বরের মধ্যেই ক্রেতাদেরকে পাঠিয়ে দেওয়া হবে, যা শুধুমাত্র দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের জন্যই প্রযোজ্য হবে।

মেগা ভাউচার

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন জুড়ে প্রস্তুত করা হবে বিভিন্ন প্রকার মেগা ভাউচার, তবে ক্যাম্পেইনের আগেই এরকম কিছু ভাউচার উপভোগ করতে চাইলে চোখ রাখতে পারেন দারাজ অ্যাপে।

স্টোর ফলো অফার

সর্বোচ্চ ডিসকাউন্ট অফার এখন বিভিন্ন উপায়ে উপভোগ করা সম্ভব, তবে পছন্দ অনুযায়ী দারাজ স্টোর অনুসরণ করেও এবার অনেক বেশি ডিসকাউন্ট বুঝে পাওয়া সহজ হবে।

ডাবল টাকা ভাউচার

এই তো সুযোগ, ২৭ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত দারাজ বাংলাদেশ থেকে লুফে নিন ডাবল টাকা ভাউচার! যখন ২ হাজার, ৪ হাজার, ১০ হাজার এবং ২০ হাজার ডাবল টাকা ভাউচার শুধুমাত্র দারাজ অ্যাপ শেক করে জিতে নেওয়া অনেক সহজ। তবে ১১ নভেম্বর বিশ্বের সবচেয়ে বড় সেল ডেতে ভাউচারগুলো ব্যবহার করতে ভুলবেন না কিন্তু।

দারাজ বন্ধু প্রোগ্রাম অফার

দারাজ অ্যাপ রেফার করে ইনস্টল প্রতি বুঝে নিন ১০০ টাকা ভাউচার, বন্ধু প্রোগ্রামে সর্বোচ্চ ৩০০০ টাকা পর্যন্ত ভাউচার লুফে নেওয়ার সুযোগ থাকছে।

ফ্রি ডেলিভারি

অনলাইনে যে প্রশ্নটি সবচেয়ে বেশি দেখা যায় – দারাজ ১১.১১ ক্যাম্পেইনে কি ফ্রী ডেলিভারি থাকছে? হ্যা ইলেভেন ইলেভেন সিঙ্গেলস ডে ক্যাম্পেইনে অবশ্যই ফ্রি ডেলিভারি থাকবে কিন্তু ক্রেতাদের জন্য সবচেয়ে বড় সুবিধা হল ক্যাম্পেইনটির আগেই সম্পূর্ণ ফ্রী হোম ডেলিভারি আবারও উপভোগ করতে পারবেন একদম নিশ্চিন্তে।

বিশ্বের সবচেয়ে বড় অনলাইন ক্যাম্পেইন দারাজ ইলেভেন ইলেভেন সেল এর একদিনের অপেক্ষাও ক্রেতাদের জন্য অনেক দীর্ঘ মনে হতে পারে। আর তাই আসছে ১১ নভেম্বরের বিশাল ডিসকাউন্ট ও লোভনীয় ভাউচারের এই অপেক্ষাকে একটু মধুর করতেই দারাজ ১১.১১ গাইড তথা দারাজ ১১-১১ প্রি-সেল ডিসকাউন্টের এই আয়োজন। বিস্তারিত জানতে দারাজ অফিশিয়াল ওয়েবসাইটের(daraz.com.bd) পাশাপাশি আজই ভিজিট করতে পারেন দারাজ অ্যাপে।

আরও দেখতে পারেন,

<<দারাজের ডাবল টাকা ভাউচার>>

Previous ArticleNext Article

9 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php