দারাজ ১১.১১ গ্রোসারি মেলা: সেরা মানের সেরা বাজার 0 486

আধুনিক নগর জীবনের ব্যস্ত সময়ে প্রতিদিন বাজার করাটা অনেকের জন্যই ঝক্কির ব্যাপার। এছাড়া সবসময় সেরা মানের পণ্য পাওয়াটাও সহজ না। তাই সহজে ও নিশ্চিন্তে মাসের বাজারের সকল কেনাকাটা সারতে আপনার জন্য দারাজ নিয়ে এলো ‘দারাজ ১১.১১ গ্রোসারি মেলা‘। সেরা দাম, ভালো পণ্য, আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার ও দ্রুতগতির হোম ডেলিভারির মাধ্যমে অনলাইনে সেরা গ্রোসারি শপিং উপভোগ করতে ভিজিট করুন দারাজ গ্রোসারি মেলা’য়।

চলুন এক নজরে দেখে নেয়া যাক গ্রোসারি মেলা’র সেরা আকর্ষণগুলো-

অনলাইনে গ্রোসারি পণ্যের সেরা সংগ্রহ

দারাজ ১১.১১ গ্রোসারি মেলা’য় থাকবে দেশের সেরা ব্র্যান্ডগুলো থেকে ৪০০০ এর অধিক ডিল। দেশের সেরা এই গ্রোসারি সেল ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে থাকছে ডেটল ও লাক্স। এছাড়া প্যারাস্যুট, নেসক্যাফে, এসিআই ফুড, ফগ ও হারপিক থাকছে দারাজ গ্রোসারি সেলের ব্র্যান্ড পার্টনার হিসেবে। তাই সেরা গ্রোসারি পণ্য কিনতে এখন আর সুপারস্টোরে যেতে হবে না- এখন দারাজেই মিলবে সকল ধরণের মাসের বাজার।

Animated GIF

গ্রোসারি শপিং এর সেরা সব ডিল

দৈনন্দিন কেনাকাটার জন্য দারাজ গ্রোসারি শপিং নিয়ে আসছে সেরা পণ্যের সেরা সব ডিল নিয়ে। সকল পণ্যে নিশ্চিত ছাড়, অসংখ্য ভাউচার, ফ্রি ডেলিভারি, ফ্রি গিফট, ১১ টাকার ডিলসহ বিভিন্ন সেরা ডিল উপভোগ করতে ভিজিট করুন গ্রোসারি মেলায় আর জিতে নিন আকর্ষণীয় সব অফার।

Hungry Kristen Bell GIF by Global TV

daraz 11.11 sale

 

অবিশ্বাস্য ক্যাশব্যাক অফার

এত এত সেরা ডিলের সাথে দারাজ গ্রোসারি মেলায় আরো থাকছে বিকাশ ও অন্যান্য পেমেন্ট গেটওয়ের ক্যাশব্যাক অফার যার মাধ্যমে আপনার পেমেন্টের একটা নির্দিষ্ট অংশ ফেরত পাওয়া যাবে। এর ফলে আপনি উপভোগ করতে পারবেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা যা দারাজের গ্রাহকদের দেবে আরো কম খরচে মাসের বাজার করার সেরা সুযোগ।

Season 1 Valleyoftheboom GIF by National Geographic Channel

দ্রুততম সময়ে ফ্রি ডেলিভারি

‘দারাজ ১১.১১ গ্রোসারি মেলা’ থেকে পণ্য অর্ডার করলেই বাংলাদেশের যেকোন স্থানে আপনি উপভোগ করতে পারবেন দ্রুততম ডেলিভারি। এছাড়া সারাদেশের ৪৮টি পিকপয়েন্ট থেকে সংগ্রহ করতে পারবেন ফ্রি ডেলিভারি। তাই এখন থেকে সময়মতো ডেলিভারি নিয়ে আর দুশ্চিন্তা নয়- দারাজ গ্রোসারি মেলা পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্য দ্রুততম সময়ে।

Kate Mckinnon Grocery Shopping GIF by Saturday Night Live

তো আর দেরি কেন? এখনি বিকাশ বা নিজস্ব পেমেন্ট কার্ডে ব্যালেন্স ঢুকিয়ে প্রস্তুত থাকুন দেশের সবচেয়ে বড় গ্রোসারি শপিং ফেস্ট ‘দারাজ ১১.১১ গ্রোসারি মেলা’। এছাড়া দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন থেকে বেছে নিতে পারেন বিশাল মূল্যছাড় ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে সময়ের সেরা সব ডিল। এখন মাসের বাজারের কেনাকাটা জমে উঠবে আরো কম দামে, আরো সেরা মানের পণ্যের সাথে- বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজে।

এছাড়া আরো দেখতে পারেন-
দারাজ ১১.১১ গ্রোসারি মেলা: সেরা ব্র্যান্ড, খাঁটি পণ্য

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php