মাসের বাজার সারতে ‘দারাজ ১১.১১ গ্রোসারি মেলা’ এখন অনলাইনে 0 716

ঘরে বসে গ্রোসারি শপিং বাংলাদেশের অনলাইন মার্কেটের খুব বেশি পুরোনো প্রথা নয়। ই-কমার্স প্ল্যাটফর্মে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ ২০১৭ সালের জানুয়ারী মাসের শেষ সপ্তাহ থেকে ‘মাসের বাজার’ ধারণাটি নিয়ে অনলাইনে গ্রোসারি ক্যাম্পেইন শুরু করে। এখন প্রতি মাসের শেষেই প্রায় সপ্তাহব্যাপী চলে এই ক্যাম্পেইন। দেশের বৃহত্তম অনলাইন মেলা দারাজ ১১.১১ সেল এর হাত ধরে এবার ১১ নভেম্বর  থেকে শুরু হতে যাচ্ছে দারাজ ১১.১১ গ্রোসারি মেলা– যেখানে পাওয়া যাবে সেরা দামে সেরা মাসের বাজার।

এক নজরে দেখে নেওয়া যাক গ্রোসারি মেলা’র সেরা আকর্ষণগুলো-

জনপ্রিয়

প্রথাগত ঝক্কি-ঝামেলাপূর্ণ শপিং থেকে সময়, টাকা বাঁচিয়ে যাতে ক্রেতারা সেরা পণ্য বাসায় বসে কিনতে পারেন, সেজন্যই দারাজ বাংলাদেশ শুরু করেছে ‘গ্রোসারি মেলা’ ক্যাম্পেইন। আর ক্রেতাদের আগ্রহের কারণে দারাজের ‘মাসের বাজার’ ক্যাম্পেইন দিন দিন হয়ে উঠছে বেশ জনপ্রিয়।

সহজ

masher bazar products of daraz.com.bd

যান্ত্রিক শহরে সময় বাঁচাতে কে না চায়? নিজের ঘর, অফিস অথবা গাড়িতে বসেই যদি অনলাইনে শপিং করা যায়, তবে কে করতে চাইবে বাজার ঘুরে ঘুরে প্রথাগত কেনাকাটা! দারাজ বাংলাদেশের ‘মাসের বাজার’ বাংলাদেশি ক্রেতাদের দিচ্ছে প্রাণবন্ত অনলাইন শপিং –এর অনাবিল আনন্দ। প্রয়োজনীয় নানা পণ্য পাবেন দারাজে, একসাথে! তাছাড়া ঢাকাবাসীরা ২৪ ঘন্টার মধ্যেই ডেলিভারিও পেয়ে যাবেন।

সাশ্রয়ী

masher bazar daraz bd products

দারাজ থেকে মাসের বাজার করুন সেরা ডিসকাউন্টে। মাসের বাজারে থাকছে বিভিন্ন পণ্যে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট! এসব মূল্যছাড়ে এবং অনলাইনে দারাজ থেকে কেনায় টাকা বাঁচানোর পাশাপাশি বাঁচানো যাবে সময়ও। এছাড়া, এই ক্যাম্পেইনের আরেকটা আকর্ষণীয় দিক হল, এখানে কোন ডেলিভারি চার্জ নেই।

ব্র্যান্ডেড পণ্য

দারাজের ‘গ্রোসারি মেলা’ ক্যাম্পেইনে থাকছে বডি শপ, বুলগারি, বুটস, ম্যাকের মতো বিভিন্ন ব্র্যান্ডের সব পণ্য। তাই নিশ্চিন্তে দারাজ থেকে ভেজালহীন ব্র্যান্ডেড পণ্য কিনুন। ১০০% অথেনটিক পণ্যের জন্য দারাজ গ্রোসারি মেলা হতে পারে আপনার সেরা ভরসার সুপারমার্কেট।

সেরা ডিল

প্রত্যেক পরিবারেই মাসের বাজারের জন্য থাকে লম্বা তালিকা। গ্রোসারী থেকে শুরু করে চুলের যত্ন, প্রসাধনী, সুগন্ধি, ত্বকের যত্ন, বাচ্চাদের খেলনা, বাচ্চাদের যত্ন, বিভিন্ন মেক-আপ সহ কত প্রয়োজনীয় জিনিসপত্রই না থাকে। তাই এখনই পরিবারের প্রয়োজনের তালিকা করে স্টক শেষ হয়ে যাবার আগে দারাজ থেকে খুঁজে নিন আপনার জন্য সেরা ডিলটি!

masher bazar of daraz bd

দারাজের যে কোন ক্যাম্পেইন নিউজ বা আপডেট পেতে সাবস্ক্রাইব করুন দারাজ নিউজলেটারে, ডাউনলোড করুন দারাজ অ্যাপ, চোখ রাখুন দারাজ ফেসবুক পেইজে, ফলো করুন টুইটার ও ইনস্টাগ্রাম।

এছাড়াও দেখুন:

দারাজ থেকে অনলাইন গ্রোসারি শপিং কেন করবেন?!

Image Map
Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php