দারাজ অ্যাপের সবচেয়ে আকর্ষণীয় ৭ টি বিষয় দেখে নিন একনজরে 2 1022

daraz logo png (দারাজ লোগো)

দারাজ অ্যাপ নিঃসন্দেহে বলা যায় বাংলাদেশের এক নম্বর অনলাইন শপিং অ্যাপ (Number One Online Shopping App)! সেপ্টেম্বর ২০১৭ সালে চালু হয় দারাজ অ্যাপের নতুন ভার্সন, যেখানে কাজে লাগানো হয়েছে টেক জায়ান্ট আলিবাবার টেকনোলজি। ইতিমধ্যেই দারাজ গ্রাহকদের কাছে সাড়া জাগিয়ে তুলেছে কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) সম্পন্ন এই অ্যাপ! বেশ কিছু গ্রাহককে আমরা জিজ্ঞাসা করেছিলাম দারাজের কোন বিষয়টি তাদের সবচেয়ে ভালো লাগে? তাদের অধিকাংশের উত্তর ছিল দারাজের ফাস্ট ও অত্যাধুনিক (Fast and Developed) প্রযুক্তির অ্যাপ !

install the AI advanced app of daraz.com.bd

তো কি ব্যতিক্রম আছে দারাজের এই অ্যাপে? চলুন জেনে নেই আজকের এই লেখাটি থেকে :

১) Most Downloaded Shopping APP | সবচেয়ে বেশি ডাউনলোড

install the most downloaded Daraz App

 

 

 

দারাজ অ্যাপ বাংলাদেশের সর্বোচ্চ ডাউনলোড হওয়া শপিং অ্যাপ (APP)। বর্তমানে দারাজ অনলাইন শপিং অ্যাপ গুগল প্লেস্টোরে ডাউনলোড হয়েছে ১০ মিলিয়ন এরও বেশি, যা বাংলাদেশের প্রথম সারির সকল শপিং অ্যাপের সমন্বিত ডাউনলোডের চেয়েও বেশি। জনপ্রিয় এই অ্যাপটির বর্তমান সাইজ আছে ৭৭ মেগাবাইট এবং ২৬৩,৮১৫ জন গ্রাহক দারাজ অ্যাপটির রিভিউ করেছেন।

 

 

২) Artificial Intellegence | কৃত্রিম বুদ্ধিমত্তা

enjoy advanced artificial intelligence of daraz app

 

 

 

 

দারাজ অ্যাপ বাংলাদেশের একমাত্র শপিং অ্যাপ যেখানে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (ARTIFICIAL INTELLIGENCE) বা কৃত্রিম বুদ্ধিমত্তা। দারাজ অ্যাপ এমন ভাবে প্রোগ্রাম করা যা আপনার আগ্রহ এবং সার্চ প্যাটার্ন এর উপর ভিত্তি করে আপনাকে পণ্য সাজেস্ট করবে। আপনি যেমনটা ভাববেন দারাজ অ্যাপে ঠিক তেমনি পণ্যের সাজেশন আসতে থাকবে আপনার জন্যে!

 

 

৩) PCI DSS Certification | পিসিআই ডিএসএস সার্টিফিকেট

enjoy PCI certification on Daraz App

 

 

 

 

দারাজ অ্যাপে আপনার জন্য আছে ক্রেডিট কিংবা ডেবিট কার্ড সেভ করে রাখার সুবিধা! একবার কার্ড সেভ করলে পরবর্তীতে আপনাকে বারবার কার্ডের তথ্য দেওয়ার ঝামেলায় পড়তে হবে না! দারাজ হল PCI compliant platform যা নিশ্চিত করবে আপনার নিরাপদ ও সুরক্ষিত লেনদেন।

 

 

 

৪) TOP UP FACILITY | মোবাইল রিচার্জ বা ফ্লেক্সি লোড সুবিধা

enjoy instant top up facility of daraz app

 

 

 

 

একটি শপিং অ্যাপ এর মাধ্যমে আপনি টপ আপ করতে পারছেন! কিছুটা অবাক করার মতো বিষয় হলেও দারাজ অ্যাপ থেকে আপনি আপনার প্রয়োজনে বাংলালিংক, গ্রামীণফোন, রবি এবং টেলিটক অপারেটরে রিচার্জ করতে পারবেন। তাছাড়া মাঝে মাঝে টপ আপে ডিসকাউন্ট উপভোগ করা সম্ভব শুধুমাত্র দারাজ অ্যাপ থেকেই।

 

 

 

৫) EARN REFERRING DARAZ APP | দারাজ অ্যাপ রেফার করে আয়

referral bondhu program of daraz app

 

 

 

 

দারাজের একটি রেফারাল প্রোগ্রাম চালু আছে! যেটি এখন দারাজ বন্ধু প্রোগ্রাম নামে সমধিক পরিচিত! আপনি দারাজ APP রেফার করে প্রতি ইন্সটলে আয় করতে পারবেন ১০০ টাকার ভাউচার! তাছাড়া টপ রেফারার হয়ে জিতে নিতে পারবেন স্মার্টফোন সহ আকর্ষণীয় পুরস্কার।

 

 

 

৬) PHOTO REVIEW, SELLER & CUSTOMER AGENT CHATTING

Image Review, Product Rating and Customer Chatting Service of Daraz.com.bd

দারাজ APP একমাত্র শপিং অ্যাপ যেখানে আপনি পণ্য ক্রয় করার পর সেই পণ্যের ছবিসহ রিভিউ দিতে পারবেন, পারবেন কোন পণ্য অর্ডার করার পূর্বে Seller এর সাথে chatting করে পণ্য সম্পর্কে আরো বিস্তারিত জানার সুযোগ! তাছাড়া যেকোন প্ৰয়োজনে দারাজ অ্যাপ থেকেই আপনি দারাজ কাস্টমার কেয়ার এজেন্টের সাথে চ্যাট করতে পারবেন।

৭) দারাজ গেমিং | DARAZ GAMING

play interesting games of Daraz App

 

 

 

 

কোন গেম খেলতে বেশি পছন্দ করেন? ক্যান্ডি ক্রাশ নাকি ফ্ল্যাপি বার্ড? দারাজ APP এমনি একটি শপিং অ্যাপ, যেখানে আপনি শপিং এর পাশাপাশি বিনোদনের জন্য খেলতে পারবেন বিভিন্ন গেম! শুধু কি তাই? গেম খেলে বিভিন্ন ক্যাম্পেইন চলাকালীন সময়ে জিতে নিতে পারবেন স্মার্টফোন, ভাউচার সহ অসংখ্য অবিশ্বাস্য গিফট।

 

 

 

এছাড়াও দারাজে আছে অগণিত আকর্ষণীয় ফিচার। দারাজ APP সম্পর্কে আপনার মন্তব্য কিংবা উন্নয়নের ক্ষেত্র গুলো ব্লগটির কমেন্টে জানিয়ে জিতে নিতে পারেন ফ্রি দারাজ গিফট! হ্যাপি শপিং।

আরও পড়তে পারেন,

>>Best Online Shopping App in Bangladesh<<

Previous ArticleNext Article

2 Comments

  1. দারাজ সত্যি এক অসামান্য প্লাটফর্ম হয়ে উঠেছে কেনাকাটা করার জন্য।
    এভাবেই এগিয়ে যাক দারাজ

    1. ধন্যবাদ দারাজের পাশে থেকে উৎসাহ দিয়ে যাওয়ার জন্য। শুভকামনা আপনার জন্যও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php