যেসব কারনে দারাজ অ্যাপ আপনার এখনই ডাউনলোড করা দরকার 4 650

বাংলাদেশের ই-কমার্স অঙ্গনে দারাজকে আপনি হয়ত পছন্দের অন্যতম একটি অনলাইন শপিং ভেবে থাকতে পারেন। আপনার জেনে রাখা ভাল যে, দারাজ বাংলাদেশ কিন্তু শুধুমাত্র একটি অনলাইন শপ বা মার্কেটপ্লেস নয় বরং এটাকে গ্রাহকদের জন্য একটি বিশাল কমিউনিটি হিসেবে চিহ্নিত করা যেতে পারে, যা একটি মার্কেটপ্লেস থেকেও বেশি কিছু। আর একটি অনলাইন মার্কেটপ্লেস প্রসঙ্গে গ্রাহকদের আকাঙ্ক্ষায় ন্যূনতম যে আস্থা বা বিশ্বাসের প্রত্যাশা থাকে, দারাজ ব্যাপক পণ্যের সম্ভার, সুলভ মূল্য, দ্রুততম ডেলিভারি, অর্ডারের শতভাগ নিরাপত্তা এবং অন্যান্য দরকারি সুযোগ-সুবিধার মাধ্যমে তা বেশ সাফল্যের সাথেই ভালভাবে পূরণ করে চলেছে।

আপনি কি জানেন দারাজের একটি সর্বাধুনিক প্রযুক্তির মোবাইল অ্যাপ রয়েছে, যা আইফোন সহ অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য ব্যবহার করা খুবই সহজ। যদিও আপনি দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট থেকে প্রয়োজনীয় শপিং সেরে নিতে পারবেন, তবুও দারাজ মোবাইল অ্যাপে শপিং এর এমন কিছু সুবিধা আছে, যা সত্যিই অনেক পার্থক্য গড়ে দিতে সক্ষম। দারাজ অ্যাপ শুধুমাত্র সহজ ব্যবহার উপযোগী একটি অনলাইন শপিং অ্যাপই নয়, অ্যাপটিতে আছে এমন কিছু সুবিধা যার জন্য আপনি সবসময় মুখিয়ে থাকতে চাইবেন।

দারাজ বন্ধু প্রোগ্রাম

গ্রাহকদের ব্যাপক উৎসাহ-উদ্দিপনার কারনে দারাজ বাংলাদেশ অবশেষে দারাজ বন্ধু প্রোগ্রাম নামক একটি অর্গানিক রেফারেল প্রোগ্রাম নিয়ে হাজির হয়েছে। এই প্রোগ্রামের মাধ্যমে আপনার পরিবার ও বন্ধুদেরকে দারাজ অ্যাপ রেফার করে মাস প্রতি ১০০০ টাকা সমমূল্যের ভাউচার জিতে নিতে পারবেন।

নিউ ইউজার জোন

আপনি যদি দারাজে সম্পূর্ণ নতুন গ্রাহক হয়ে থাকেন, অর্থাৎ আগে কখনও কোন ধরণের কেনাকাটা না করে থাকেন, তাহলে ফ্রি গিফট অথবা ওয়েলকাম ভাউচার দিয়ে শপিং শুরু করতে পারেন। এর জন্য আপনাকে প্রথমে দারাজ অ্যাপ ডাউনলোড করতে হবে, এরপর সাইন আপ করে ওয়েলকাম ভাউচারটি সংগ্রহ করে নিতে হবে। এভাবেই দারাজ অ্যাপের মাধ্যমে আপনার হ্যাপি শপিং যাত্রা শুরু হতে পারে।

সহজ ও নিরাপদ পেমেন্ট

ক্যাশ টাকায় কেনাকাটা সবসময় নিরাপদ নাও হতে পারে, নগদ অর্থে শপিং -এ অনেক সময় বিভিন্ন রিস্ক থেকে যায়। কিন্তু দারাজ অ্যাপে আপনি নিশ্চিন্তে যেকোন কিছু অর্ডার করতে পারবেন, যা ক্যাশ অন ডেলিভারি সহ বিভিন্ন পেমেন্ট মাধ্যমে পরিশোধ করা সম্ভব।

>>দারাজ অ্যাপে যেসব বিশেষ সুবিধা থাকছে<<

কোন ডিসকাউন্ট মিস হওয়ার মত নয়

আপনি যদি দারাজ অ্যাপ ব্যবহার করে থাকেন, তাহলে দারাজের সকল ক্যাটাগোরি থেকে যেকোন ডিসকাউন্ট বা ডিল এর নোটিফিকেশন অ্যাপ এর মাধ্যমেই জানতে পারবেন। তাই পকেটে দারাজ অ্যাপ থাকলে কোন অফার এখন আর মিস হওয়ার কথা নয়।

মোবাইল টপ আপ সুবিধা

top up from daraz app

দেশের সকল প্রান্ত থেকে দারাজ অ্যাপ আপনাকে দিচ্ছে অত্যন্ত সহজ ও নিরাপদ মোবাইল টপ আপ বা রিচার্জ সুবিধা। দারাজ অ্যাপের এই সার্ভিসের মাধ্যমে এখন অত্যন্ত সহজে গ্রামীণফোন, রবি, বাংলালিংক ও টেলিটকে মোবাইল টপ আপ করতে পারবেন। দারাজ টপ আপ এর মাধ্যমে মাঝে মধ্যে আকর্ষণীয় ডিসকাউন্ট অফারও উপভোগ করতে পারবেন।

মিশন ও গেম

দারাজের প্রত্যেকটি মেগা ক্যাম্পেইনে কিছু মজার মজার গেম ও মিশন থাকে, যেটা খেলে প্রত্যাশার চেয়েও দ্বিগুণ আকর্ষণীয় ভাউচার উপভোগ করা সম্ভব। ক্যাম্পেইন ভেদে দারাজ অ্যাপে পাবেন শেক শেক, এক টাকা গেম সহ লোভনীয় কিছু গেম ফিচার, আপনি নিশ্চয় এসব ডিসকাউন্ট সম্ভার কোন মূল্যেই মিস করতে চাইবে না!

ঘরে থাকুন, নিরাপদ থাকুন

আপনি কি দারাজ অ্যাপ ডাউনলোড করতে প্রস্তুত?

Previous ArticleNext Article

4 Comments

  1. yesterday I received one order. but the order is not exactly what I ordered.How can I return it?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php