গ্রোসারি শপিং এর জন্য কেন ডি মার্টকে বেছে নিবেন? কারন সমূহ দেখে নেওয়া যাক একনজরে! 0 792

গ্রোসারি পণ্যের শপিং তো আসলে আমাদের প্রতিদিনকার নিত্যপ্রয়োজনীয় পণ্যের কেনাকাটা! এবিষয়ে যেহেতু কোন সন্দেহ নেই, আপনি নিশ্চয় চাইবেন সেই কেনাকাটা সাধ্যের মধ্যেই সম্পন্ন করতে। আর তাই অনলাইনে গ্রোসারি শপিং কে আরও বেশি সহজলভ্য করতে দারাজ অনলাইন শপিং এর নতুন আয়োজন এখন ডিমার্ট। এখন ডি মার্ট শুধু প্রয়োজনীয় গ্রোসারি পণ্যে সাশ্রয়ী মূল্যের লোভণীয় অফার দিচ্ছে তা নয়, থাকছে অথেনটিক পণ্যের শতভাগ নিশ্চয়তা।

buy groceries from dMart

ঠিক যেসব কারনে ডি মার্ট হতে পারে আপনার গ্রোসারি পণ্য কেনাকাটায় নিত্যসঙ্গীঃ

সাশ্রয়ী মূল্যের নিশ্চয়তা

affordable price

বাংলাদেশে গ্রোসারি পণ্য শপিং এর ক্ষেত্রে সাশ্রয়ী মূল্যের সন্ধান এখন ডি মার্টেই পাওয়া সম্ভব। রান্না উপকরণ থেকে শুরু করে হেলথ ও বিউটি প্রোডাক্ট, হাইজিন প্রোডাক্ট সহ প্রায় সকল মুদি পণ্য সামগ্রী এখন সেরা দামে অর্ডার করতে পারবেন ডি মার্ট থেকে।

আকর্ষণীয় ডিসকাউন্ট অফার

amazing discount offer

আপনি কি জানেন বর্তমানে ডিমার্ট মানেই নানাবিধ ডিসকাউন্ট অফারের ছড়াছড়ি! প্রায় সকল গ্রোসারি সামগ্রী বিশেষ করে বেভারেজ আইটেম ও বেবি কেয়ার প্রোডাক্টে আছে ১৫% পর্যন্ত ডিসকাউন্ট, হেলথ ও বিউটি প্রোডাক্টে থাকছে ২০% পর্যন্ত ডিসকাউন্ট এবং হোম কেয়ার পণ্যে পাবেন ১০% পর্যন্ত ডিসকাউন্ট। তাছাড়া স্ন্যাক্স ও কনফেকশনারি পণ্যেও পাচ্ছেন অবিশ্বাস্য বান্ডেল অফার। প্রায় ২,৫০০ টাকা সমমূল্যের শপিং এ ২০০ টাকা ডিসকাউন্ট পেতে ‘DMARTMELA’ কোডটি ব্যবহার করুন।

{ডি মার্টের কিছু জনপ্রিয় পণ্য দেখে নিন একনজরে}

রান্নার উপকরণে ফ্রি ডেলিভারি সহ লোভনীয় অফার

sleep sleeping GIF by Bruno

ফ্রি ডেলিভারি যদি মিস করতে না চান, চোখ রাখতে পারেন ডি মার্টে! কেবলমাত্র ডি মার্টেই রান্নার কিছু প্রয়োজনীয় উপকরণ উপভোগ করতে পারবেন সম্পূর্ণ ফ্রি ডেলিভারিতে। শুধু কি তাই? চাল, ডাল, তেল, লবণ ও প্রয়োজনীয় আনুষঙ্গিক পণ্য অর্ডার করে লুফে নিতে পারেন বিশেষ ছাড়ের সুবিধা।

সময় বাঁচান, অনাকাঙ্খিত খরচ কমান

গ্রোসারি শপিং এ সময় বাঁচানো মোটেও সহজ কোন কাজ নয়, সেই কঠিন কাজটাই এখন সম্ভবপর হবে ডি মার্টের মাধ্যমে। এখন সর্বোচ্চ গুরুত্বের সাথে সবচেয়ে দ্রুততম সময়ের মধ্যে সকল প্রকার গ্রোসারি সামগ্রীর হোম ডেলিভারি পৌছে যাবে আপনার দুয়ারে।

savings

আর ডি মার্টে গ্রোসারি অর্ডার করলে খরচ বাঁচবে যেকোন সময়ের তুলনায় আরও দ্বিগুণ হারে, এত বেশি মূল্যছাড়ের ভাগিদার এখন আপনিও হতে পারবেন নিশ্চিতভাবে।

সবচেয়ে কম ডেলিভারি চার্জের নিশ্চয়তা

dance marathon kids GIF by Children's Miracle Network Hospitals

আপনি কি জানেন বর্তমানে বাংলাদেশে সবচেয়ে কম ডেলিভারি চার্জ ধার্য করা হয় ডি মার্টে? এখন মাত্র ৩০ টাকা ডেলিভারি খরচে নিত্য-প্রয়োজনীয় গ্রোসারি পণ্য ডি-মার্ট থেকে পৌছে যাবে আপনার ঘরে। তাই যত বেশি পণ্য কিনুন না কেন, সকল প্রকার দুশ্চিন্তার অবসান ঘটাতে পারেন ডেলিভারি চার্জ নিয়ে।

grab unbelievable discounts from dMart

গ্রোসারি শপিং এর জন্য বাজারে যাওয়ার মূল্যবান সময়টি বাঁচিয়ে এখন কম খরচে ডি মার্টেই জরুরী কেনাকাটা সেরে ফেলতে পারেন নিশ্চিন্তে। আপনি ঘরে থাকুন নিরাপদে, আপনার অর্ডারকৃত পণ্যটির হোম ডেলিভারি বাসায় পৌছে দেওয়া হবে অত্যন্ত দ্রুততম সময়ের মধ্যে।

ডি মার্ট সম্পর্কিত আরো তথ্য জানুনঃ

This image has an empty alt attribute; its file name is TB1M6wENNYaK1RjSZFnXXa80pXa.png

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php