দারাজে আবারও শুরু হচ্ছে মোবাইল উইক নামক বিশাল মোবাইলের মেলা! 0 717

মোবাইল উইকের বিগত কয়েক বছরের সাফল্য আর জনপ্রিয়তার সুত্র ধরে প্রতিবারের ন্যায় এবারও সপ্তাহব্যাপী মোবাইল উইক শুরু হতে যাচ্ছে দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে। দেশের সবচেয়ে বড় এই অনলাইন মোবাইল মেলাটি ২০ জুন থেকে শুরু হয়ে চলবে একেবারে ২৬ জুন পর্যন্ত। দারাজ ইতিমধ্যেই সেরা দামে বাংলাদেশের ক্রেতাদের কাছে সেরা ও মানসম্মত পণ্য সরবরাহ করে গ্রাহকদের বিশ্বাস, নির্ভরতা এবং আস্থা অর্জনের সাথে সাথে চমৎকার গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে। মূলত সেই সফলতার রেশ ধরেই দারাজের আয়োজনে এবারও থাকছে জনপ্রিয় কিছু মোবাইল ফোন ব্র্যান্ডের সেরা সব ডিল। আর অনলাইনে বাংলাদেশি ক্রেতারা যাতে করে চাহিদার সেরা পন্যটি সবচেয়ে সেরা দামে নিজের হাতে পায়, সেটা নিশ্চিত করতে দারাজের আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও লাভজনক দারাজ ভাউচার তো থাকছেই!

সেরা বাজেট, সেরা ব্র্যান্ড, সেরা স্মার্টফোন

আপনি যদি দারাজ মোবাইল উইক ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ খুঁজতে চান, তাহলে সেটা হবে সেরা বাজেট দামে সেরা ব্র্যান্ডের স্মার্টফোন নিঃসন্দেহে। আর দারাজ আপনাকে নিশ্চিত করবে পছন্দের মোবাইল বা স্মার্টফোনের সাশ্রয়ী দাম, অফিশিয়াল ব্র্যান্ড ওয়্যারেন্টি ও সহজ রিটার্ণ পলিসি। তাছাড়া ক্রেতারা যেকোন নির্দিষ্ট ব্র্যান্ডের ১০০% অরিজিনাল পণ্যই পছন্দ মাফিক কিনতে পারবেন।

সেরা এক্সেসরিজ, সাশ্রয়ী দাম, সেরা মূল্যছাড়

দারাজ মোবাইল উইক বিভিন্ন মোবাইল এক্সেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ও স্মার্ট ওয়াচ -এর উপর অবিশ্বাস্য মূল্যছাড় দিচ্ছে। ক্রেতারা এখন নামীদামী বিভিন্ন গ্যাজেট, মোবাইল কেইস ও কভার -এর উপর কল্পনার চেয়েও অধিক হারে ডিসকাউন্ট অফার উপভোগ করতে পারবেন।

অনলাইন পেমেন্ট মেথডে বাড়তি ডিসকাউন্ট

মোবাইল উইকের আকর্ষনীয় বিভিন্ন ডিলের বাইরেও ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার ব্যাংক এর যেকোন ডেবিট ও ক্রেডিট কার্ড এর মাধ্যমে গ্রাহকরা অতিরিক্ত ছাড় পাবেন। আর বিকাশ পেমেন্টে লোভনীয় ক্যাশব্যাক অফার তো থাকছেই।

থাকছে মোবাইল উইক ভাউচার

মোবাইল ও এক্সেসরিজকে আরও সাশ্রয়ী করতে সপ্তাহজুড়ে থাকছে মোবাইল উইক ভাউচার, যা আপনার কেনাকাটাকে করবে আগের থেকে আরও বেশী সাশ্রয়ী।

ডিসকাউন্টের পাশাপাশি থাকছে ফ্ল্যাশ সেল

দারাজ তার ক্রেতাদের মাঝে চমক সৃষ্টি করে মোবাইল উইক ক্যাম্পেইন চলাকালীন সময়ে চলবে ফ্ল্যাশ সেল। বিভিন্ন নামী ব্র্যান্ডের জনপ্রিয় মোবাইল ফোন ও এক্সেসরিজের উপর আকর্ষনীয় ফ্ল্যাশ সেল চলমান থাকবে। মোবাইল উইকের আকর্ষনীয় ডিলগুলো দেখতে এখনই ভিজিট করতে পারেন দারাজ মোবাইল উইক ২০২০ ক্যাম্পেইন পেজে। এছাড়া ক্যাম্পেইনের সকল ডিল ও ডিসকাউন্ট অফার সম্পর্কে প্রতিনিয়ত আপডেট পেতে লগইন করে রাখতে পারেন আপনার দারাজ অ্যাপ অ্যাকাউন্টে।

তাই আর দেরি না করে এখনই ডাউনলোড করুন দারাজ মোবাইল অ্যাপ এবং বাংলাদেশের সেরা ডিল লুফে নিন মোবাইলেই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php